সংবাদ শিরোনাম :
বেলাবতে বীর মুক্তিযোদ্ধা মরহুম আঃ মজিদ’র মৃত্যু বার্ষিকী পালিত নরসিংদীতে সম্মিলিত সামাজিক আন্দোলনের জাতীয় পতাকা মিছিল ও মানববন্ধন বিএনপির স্বাধীনতার সুবর্ণজয়ন্তীর বছরব্যাপী কর্মসূচির উদ্বোধন প্রেসক্লাবের সামনে ছাত্রদল পুলিশ সংঘর্ষ; ছাত্রদলের ১৩ নেতাকর্মী রিমান্ডে নরসিংদী পৌরসভায় মেয়র পদে আওয়ামী লীগের আমজাদ হোসেন বাচ্চু বিজয়ী নিচ্ছিদ্র নিরাপত্তায় নরসিংদী পৌরসভার স্থগিত চার কেন্দ্রের ভোটগ্রহন সম্পন্ন নিচ্ছিদ্র নিরাপত্তায় নরসিংদী পৌরসভার স্থগিত চার কেন্দ্রের ভোটগ্রহন শুরু কয়েক ঘন্টা পরেই জানা যাবে কে হচ্ছেন নরসিংদী পৌর পিতা রায়পুরায় কেন্দ্রীয় মিলন মন্দিরে সংকির্তন অনুষ্ঠিত দেশের সকল শিক্ষাপ্রতিষ্ঠান খুলছে ৩০ মার্চ

ভাঙ্গায় ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল আরোহী ২ স্কুলছাত্রের মৃত্যু

  • আপডেট টাইম : সোমবার, ২৫ জানুয়ারী, ২০২১

নিজস্ব প্রতিবেদক

ফরিদপুরের ভাঙ্গায় ট্রাকের ধাক্কায় সাকিল ফকির (১৫) ও শাহীন মাতুব্বর (১৪) নামে দুই মোটরসাইকেল আরোহী স্কুলছাত্রের মৃত্যু হয়েছে। সোমবার দুপুরে ফরিদপুর-বরিশাল মহাসড়কের হামেরদী নামক স্থানে এ ঘটনা ঘটে।

নিহত সাকিল চুমুরদী ইউনিয়নের পুর্বসদরদী গ্রামের আবুল খায়ের ফকিরের ছেলে এবং সে নবম শ্রেণিতে ছাত্র, আর শাহীন হামেরদী ইউনিয়নের নাজিরপুর গ্রামের সানোয়ার মাতুব্বরের অষ্টম শ্রেণিতে পড়ুয়া ছেলে। তারা দু’জনের স্থানীয়  বিলদীয়া উচ্চ বিদ্যালয়ের ছাত্র।

পুলিশ সূত্রে জানা যায়, সাকিল ও শাহীন পুখুরিয়া হতে মোটরসাইকেল যোগে ভাঙ্গা বাজারে আসছিলো বই ক্রয়ের জন্য। দুর্ঘটনাস্থল হামেরদীর মোড়ে এসে মোটরসাইকেলটি ওভারটেক করতে গেলে সামনে থাকা অজ্ঞাত ট্রাকের সাথে ধাক্কা খায়। এতে ঘটনাস্থলেই  তাদের মৃত্যূ হয়।

ভাঙ্গা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ ওমর ফারুক ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ঘটনাস্থল থেকে নিহতদের লাশ উদ্ধার করা হয়েছে করা হয়েছে।

Facebook Comments

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..