সংবাদ শিরোনাম :
ডিজিটাল নিরাপত্তা আইনের সংশোধন করবে সরকার নরসিংদীতে দৈনিক সময়ের আলো পত্রিকার প্রতিষ্ঠা বার্ষিকী পালিত নরসিংদীতে জাতীয় ভোটার দিবস পালিত নরসিংদীতে দৈনিক আমাদের কন্ঠ’র প্রতিষ্ঠা বার্ষিকী পালিত বেলাবতে বীর মুক্তিযোদ্ধা মরহুম আঃ মজিদ’র মৃত্যু বার্ষিকী পালিত নরসিংদীতে সম্মিলিত সামাজিক আন্দোলনের জাতীয় পতাকা মিছিল ও মানববন্ধন বিএনপির স্বাধীনতার সুবর্ণজয়ন্তীর বছরব্যাপী কর্মসূচির উদ্বোধন প্রেসক্লাবের সামনে ছাত্রদল পুলিশ সংঘর্ষ; ছাত্রদলের ১৩ নেতাকর্মী রিমান্ডে নরসিংদী পৌরসভায় মেয়র পদে আওয়ামী লীগের আমজাদ হোসেন বাচ্চু বিজয়ী নিচ্ছিদ্র নিরাপত্তায় নরসিংদী পৌরসভার স্থগিত চার কেন্দ্রের ভোটগ্রহন সম্পন্ন

মন্ত্রী পরিষদের প্রথম সদস্য হিসেবে টিকা নিলেন প্রতিমন্ত্রী পলক

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৮ জানুয়ারী, ২০২১

মন্ত্রী পরিষদের প্রথম সদস্য হিসেবে করোনার টিকা নিলেন আইসিটি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক।  তিনি বৃহস্পতিবার সকালে রাজধানীর  বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতালে গিয়ে করোনাভাইরাসের টিকা নিয়েছেন।

প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক  টিকা নেয়ার পর  বলেন, টিকা নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে বিভিন্ন অপপ্রচার ও গুজব ছড়ানো হচ্ছে।

এসব গুজবকে ভুল প্রমাণ করে সংসদ সদস্য ও মন্ত্রী পরিষদের সদস্য হিসেবে প্রথম টিকা নিলাম। আমি ভালো আছি, কোন সমস্যা হচ্ছে না। আপনারাও টিকা নিন

এর আগে কুর্মিটোলা জেনারেল হাসপাতালের একজন নার্সকে করোনাভাইরাসের টিকা দেওয়ার মধ্য দিয়ে বুধবার বিকালে বহু প্রতীক্ষিত টিকাদান কার্যক্রম শুরু হয় বাংলাদেশে।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভিডিও কনফারেন্সের মাধ্যমে অনুষ্ঠানে যুক্ত হয়ে এ কার্যক্রমের উদ্বোধন করেন এবং প্রথম পাঁচজনকে টিকা দেয়া দেখেন।

 

Facebook Comments

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..