নরসিংদীতে নাতির চাপাতির কোপে দাদী খুনের মামলায় গ্রেফতার ৩

  • আপডেট টাইম : মঙ্গলবার, ২ ফেব্রুয়ারী, ২০২১

মাধবদী (নরসিংদী) প্রতিনিধি:

নরসিংদীর মাধবদীতে আমিরজান হত্যা মামলার চার আসামীর মাঝে তিনজনকে গ্রেফতার করেছে মাধবদী থানা পুলিশ।
মঙ্গলবার (২ ফেব্রুয়ারি) বিকেলে এ তথ্য নিশ্চিত করেন মাধবদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি সৈয়দুজ্জামান।
গ্রেফতারকৃতরা হলো,আমিরজানের নাতি ঘাতক মোশাররফ হোসেন,ছেলের বৌ হাফেজা,দেবর মোস্তফা।
এদিকে নিহত আমিরজানের স্বামী হোসেন আলী এলাকাবাসীদের সাথে নিয়ে এ হত্যা মামলার আসামিদের ষ্টান্তমূলক বিচারের দাবি চেয়ে একটি মানববন্ধন করেছেন।

নিহতের স্বজন ও পুলিশ সূত্রে জানা যায়, গত রোববার সকালে নরসিংদী সদর উপজেলার মাধবদীর কাঁঠালিয়া ইউনিয়নের মৈশাদী গ্রামে বাড়ির সিমানা ও একটি আমগাছ কাটা নিয়ে দাদা-দাদীর সঙ্গে মোশাররফ হোসেন অনিক (১৮) কথা কাটাকাটি হয়।কথা কাটাকাটির এক পর্যায়ে নাতি মোশাররফ উত্তেজিত হয়ে দাদা-দাদীকে ধারালো অস্ত্রদিয়ে আঘাত করে। গুরুতর আহত অবস্থায় দুজনকেই একটি স্থানীয় হাসপাতালে নেয়ার হয়। পরে আমিরজানের অবস্থা আশংকাজনক হওয়ায় ওই হাসপাতাল থেকে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় সোমবার দুপুরে আমিরজান (৫০) এর মৃত্যু হয়। পরে মঙ্গলবার বিকেলে আইনি প্রক্রিয়া সম্পন্ন করে নিহত আমিরজানের মরদেহের জানাযার নামাজ শেষে স্থানীয় কবরস্খানে দাফন করা হয়।
ওসি সৈয়দুজ্জামান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, মৈশাদী গ্রামে আমিরজান হত্যার খবর শুনে সঙ্গীয় ফোর্স নিয়ে আমি ঘটনাস্থল পরিদর্শন করেছি। নিহত আমিরজানের স্বামী হোসেন আলী (৫৫) বাদী হয়ে ৪ জনকে আসামি করে থানায় মামলা রুজু করলে আজ আমরা তিন আসামীকে গ্রেফতার করি। এঘটনায় আরো একজন আসামী পলাতক রয়েছে বলে ও জানান তিনি।

Facebook Comments

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..