সংবাদ শিরোনাম :
রায়পুরায় ট্রেনে কাটা পড়ে মানসিক ভারসাম্যহীন ব্যক্তির মৃত্যু সোশ্যাল মিডিয়া আইন হচ্ছে: মোস্তাফা জব্বার নরসিংদীতে ভিপি মন্জুরসহ ৫ জনের বিরুদ্ধে চাঁদাবাজি মামলা মুজিববর্ষ উপলক্ষে বেতাগী উপজেলা ভূমি অফিসের উদ্যোগে বৃক্ষ রোপণ পিলখানা হত্যাকাণ্ডের এক যুগপূর্ণ হল আজ নরসিংদী পৌরসভায় আবারও মোবাইল প্রতিকের প্রচারণায় বাধা , মাইক ভাংচুর নরসিংদী পৌরসভায় ব্যালটের মাধ্যমে ভোট ডাকাতদের জবাব দিবেন: মেয়র প্রার্থী এস এম কাইয়ূম “আড়ালে” চলচ্চিত্র নিয়ে ব্যস্ত সময় কাটাচ্ছেন নির্মাতা নাজমিন তুলি খ্যাতনামা সাংবাদিক ও গবেষক সৈয়দ আবুল মকসুদ আর নেই পলাশে প্রেমিকার প্রাণ বাঁচাতে ট্রেনের ধাক্কায় প্রেমিকের মৃত্যু

আল জাজিরার সম্প্রচার বন্ধে রিটের শুনানি আগামীকাল

  • আপডেট টাইম : মঙ্গলবার, ৯ ফেব্রুয়ারী, ২০২১

নিজস্ব প্রতিবেদক

কাতারভিত্তিক টিভি চ্যানেল আল জাজিরার বাংলাদেশে সম্প্রচার বন্ধের নির্দেশনা চেয়ে করা রিটের শুনানি আগামীকাল বুধবার অনুষ্ঠিত হবে। বিচারপতি মো. মজিবুর রহমান মিয়া ও বিচারপতি মো. কামরুল হোসেন মোল্লার ডিভিশন বেঞ্চ শুনানির জন্য এই দিন নির্ধারণ করে দেন।

আজ মঙ্গলবার বিকেলে রিটের শুনানি হওয়ার কথা ছিল। কিন্তু আদালতের কার্য দিবস শেষ হওয়ায় কাল রিটের উপর শুনানি হবে বলে হাইকোর্ট জানান।

এর আগে গতকাল সোমবার বাংলাদেশে কাতারভিত্তিক টেলিভিশন চ্যানেল আল জাজিরা টেলিভিশন নেটওয়ার্কের সম্প্রচার বন্ধে হাইকোর্টে রিট দায়ের করা হয়। রিটে উক্ত টিভি চ্যানেলে ‘অল দ্য প্রাইম মিনিস্টার্স মেন’ শিরোনামে প্রচারিত প্রতিবেদনের ভিডিও ও লিঙ্ক ইউটিউবসহ সকল ধরনের সামাজিক যোগাযোগ ও অনলাইন মাধ্যম থেকে অপসারণের নির্দেশনা চাওয়া হয়েছে।

রিটে ডাক ও টেলিযোগাযোগ সচিব, তথ্য সচিব, স্বরাষ্ট্র সচিব, বিটিআরসির চেয়ারম্যান, পুলিশের আইজিসহ সংশ্লিষ্টদেরকে বিবাদী করা হয়েছে।

 

Facebook Comments

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..