রামগঞ্জ প্রেসক্লাবের কার্যকরি কমিটি ঘোষনা: সভাপতি ফারুক, সম্পাদক বাবুল

  • আপডেট টাইম : সোমবার, ১৫ ফেব্রুয়ারী, ২০২১

নিজস্ব প্রতিবেদক:

রামগঞ্জ প্রেস ক্লাবের কার্যকরি কমিটি গঠিত হয়েছে। এতে সভাপতি পদে দৈনিক দেশ রূপান্তর প্রতিনিধি মোঃ খালেদ মাহমুদ ফারুক ও দৈনিক নবচেতনা রামগঞ্জ উপজেলা প্রতিনিধি মনির হোসেন বাবুলকে সাধারণ সম্পাদক করে ১১ সদস্য বিশিষ্ট এ কমিটি গঠন করা হয়।

রামগঞ্জ প্রেস ক্লাবের প্রধান উপদেষ্টা সৈয়দ মোজাম্মেল হক মিলন ১৫ ফেব্রুয়ারী ২০২১ইং বিকালে এ কমিটির অনুমোদন প্রদান করেন।

আহবায়ক কমিটির মেয়াদকালে ১২ ফেব্রুয়ারী ২০২১ইং তারিখে শহরের একটি চাইনীজ রেস্তোরায় সদস্যদের উপস্থিতিতে সাধারণ সভায় সর্বসম্মতিক্রমে রামগঞ্জ প্রেস ক্লাবের এ কমিটি গঠন করা হয়।

গঠনতন্ত্রের ১৫/২ ধারা মতে সকল সদস্যদের সর্বসম্মতিক্রমে প্রেস ক্লাবের প্রধান উপদেষ্টা বিশিষ্ট কলামিষ্ট সৈয়দ মোজাম্মেল হক মিলন এ কমিটির অনুমোদন প্রদান করেন।

কমিটির সিনিয়র সহ-সভাপতি পদে হুমায়ুন কবীর পাটোয়ারী দৈনিক লাখো কণ্ঠ, সহ-সভাপতি দৈনিক বাংলার মুকুল সম্পাদক একে এম আর মুকুল, যুগ্ন সাধারণ সম্পাদক ৭১ বাংলা টিভি ও দৈনিক আমাদের সময় প্রতিনিধি জাকির হোসেন পাটোয়ারী, সহ-সম্পাদক দৈনিক ভোরের কাগজ রামগঞ্জ উপজেলা প্রতিনিধি পাটোয়ারী হোসেন শরীফ, অর্থ সম্পাদক পদে দৈনিক সংবাদ প্রতিনিধি এমরান হোসেন পাটোয়ারী, দপ্তর ও প্রচার সম্পাদক পদে দৈনিক মুক্ত খবর প্রতিনিধি শহিদ উল্যাহ ভূইয়া, নির্বাহী সদস্য অগ্রজ সম্পাদক ফরিদ আহম্মদ বাঙ্গালী, মুক্ত বিকাশ সম্পাদক আমির হোসেন আমু ও উপকূল সংবাদ সম্পাদক ও ইনকিলাব সংবাদদাতা এস এম বাবুল বাবরসহ ১১ সদস্য বিশিষ্ট কার্যকরি কমিটি গঠন করা হয়।

উল্লেখ্য গত ২৭ নভেম্বর ২০২০ইং তারিখে সাধারণ সভার সিদ্ধান্ত ও গঠনতন্ত্রের ১৪ (১১) ধারামতে রামগঞ্জ প্রেস ক্লাবের ৭ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটি গঠন করা হয়। উক্ত আহবায়ক কমিটির মেয়াদকালের ৩মাসের মধ্যে এ কমিটি গঠন করা হয়। এছাড়া রামগঞ্জ প্রেস ক্লাবের অন্যতম উপদেষ্টা ও বিজেমের চেয়ারম্যান মীর্জা তারেকুল কাদের দুরারোগ্য ব্যাধিতে আক্রান্ত হয়ে একটি হসপিটালে ও রামগঞ্জ প্রেসক্লাবের প্রতিষ্ঠাকালীন সাধারণ সম্পাদক আবু ছায়েদ অসুস্থাবস্থায় বাড়ীতে শয্যাশায়ী থাকায় তাদের সুস্থ্যতা কামনা ও রামগঞ্জ প্রেসক্লাবের প্রতিষ্ঠাকালীন সভাপতি মরহুম ওবায়দুল হকের জন্য দোয়ার আয়োজন করা হয়।

Facebook Comments

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..