নরসিংদীতে‘দৈনিক নরসিংদীর নবকন্ঠ’ নামে আরও একটি পত্রিকার পথচলা শুরু

  • আপডেট টাইম : মঙ্গলবার, ১৬ ফেব্রুয়ারী, ২০২১

নিজস্ব প্রতিবেদক

নরসিংদী থেকে প্রকাশিত ‘দৈনিক নরসিংদীর নবকন্ঠ’ নামে আরও একটি পত্রিকা জেলার সংবাদপত্র জগতে যুক্ত হয়ে পথচলা শুরু করলো। এক অনাড়ম্বর প্রকাশনা উৎসবের মধ্য দিয়ে পত্রিকাটির পথচলা শুরু হলো।

মঙ্গলবার (১৬ ফেব্রুয়ারি) নরসিংদী শিশু একাডেমিতে মিলনায়তনে  প্রকাশনা উৎসবে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ‘দৈনিক নরসিংদীর নবকণ্ঠ’পত্রিকাটি প্রথম সংখ্যার মোড়ক উম্মোচন করেন জেলা প্রশাসক সৈয়দা ফারহানা কাউনাইন।

পত্রিকার প্রকাশক ও সম্পাদক মোঃ কামাল হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি ও  নরসিংদী সরকারি কলেজের সাবেক অধ্যক্ষ অধ্যাপক মোহাম্মদ আলী, নরসিংদী সরকারি কলেজের সাবেক অধ্যক্ষ অধ্যাপক গোলাম মোস্তাফা মিয়া, নরসিংদী ইনডিপেনডেন্ট কলেজের অধ্যক্ষ ড. মশিউর রহমান মৃধা, নরসিংদী প্রেসক্লাবের সভাপতি মাখন দাস, সাধারণ সম্পাদক মো: মাজহারুল পারভেজ।

প্রকাশনা উৎসবে স্বাগত বক্তব্য রাখেন পত্রিকার প্রধান সম্পাদক শান্ত বণিক।

দৈনিক নরসিংদীর নবকন্ঠে’‘ পত্রিকায় এই নবযাত্রায় এর সাথে সংশ্লিষ্ট সকলকে অভিনন্দন জানিয়ে  প্রধান অতিথি সৈয়দা ফারহানা কাউনাইন তার বক্তব্যে মুক্তিযুদ্ধের চেতনায় উদ্বুদ্ধ হয়ে নির্ভীক ও বস্তুনিষ্ঠ সাংবাদিকতা চর্চার মাধ্যমে সংবাদ পরিবেশন করে পত্রিকাটির অগ্রযাত্রা যাতে জয়যাত্রায় পরিনত হয় সেই আশাবাদ ব্যক্ত করেন।

Facebook Comments

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..