সংবাদ শিরোনাম :
ডিজিটাল নিরাপত্তা আইনের সংশোধন করবে সরকার নরসিংদীতে দৈনিক সময়ের আলো পত্রিকার প্রতিষ্ঠা বার্ষিকী পালিত নরসিংদীতে জাতীয় ভোটার দিবস পালিত নরসিংদীতে দৈনিক আমাদের কন্ঠ’র প্রতিষ্ঠা বার্ষিকী পালিত বেলাবতে বীর মুক্তিযোদ্ধা মরহুম আঃ মজিদ’র মৃত্যু বার্ষিকী পালিত নরসিংদীতে সম্মিলিত সামাজিক আন্দোলনের জাতীয় পতাকা মিছিল ও মানববন্ধন বিএনপির স্বাধীনতার সুবর্ণজয়ন্তীর বছরব্যাপী কর্মসূচির উদ্বোধন প্রেসক্লাবের সামনে ছাত্রদল পুলিশ সংঘর্ষ; ছাত্রদলের ১৩ নেতাকর্মী রিমান্ডে নরসিংদী পৌরসভায় মেয়র পদে আওয়ামী লীগের আমজাদ হোসেন বাচ্চু বিজয়ী নিচ্ছিদ্র নিরাপত্তায় নরসিংদী পৌরসভার স্থগিত চার কেন্দ্রের ভোটগ্রহন সম্পন্ন

শিবপুরে পরকীয়ার জেরে গৃহবধূর হত্যা: স্বামী পলতাক

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১৮ ফেব্রুয়ারী, ২০২১

নিজস্ব প্রতিবেদক

নরসিংদীর শিবপুরে রিমা (৩০) নামে এক গৃহবধূর লাশ উদ্ধার করেছে শিবপুর মডেল থানার পুলিশ। বুধবার (১৭ ফেব্রুয়ারি) রাতে উপজেলার যোশর ইউনিয়নের হাজীবাগান এলাকার  ওই গৃহবধূর বসত ঘর লাশ উদ্ধার করা হয়। নিহত রিমা হাজীবাগান এলাকার বাবুল মীরের স্ত্রী এবং সে তিন সন্তানের জননী।

পরকীয়ার জের ধরে এই হত্যাকান্ড ঘটে থাকতে পারে বলে পুলিশ ও এলাকাবাসীর ধারণা । নিহতের স্বামী বাবুল মীর উপজেলার যোশর ইউনিয়নের হাজীবাগান এলাকার হজরত আলী মীরের ছেলে। ঘটনার পর থেকে স্বামী বাবুল মীর পলাতক রয়েছে।

পুলিশ সূত্রে জানা যায়, বুধবার সকালে কোন একসময় স্বামী বাবুল তার স্ত্রীকে মাথায় আঘাত ও শ্বাসরোধ করে হত্যা করে। পরে লাশ ঘরের ভিতরে রেখে বাইরে থেকে তালা লাগিয়ে পালিয়ে যায়। শিশু সন্তানরা ঘরে প্রবেশ করতে না পেরে কান্নাকাটি শুরু করলে প্রতিবেশীরা এসে ঘরের দরজায় তালা দেওয়া  অবস্থায় দেখে স্থানীয় ইউপি সদস্যকে খবর দেয়।

পরে ইউপি সদস্যের উপস্থিতিতে এলাকাবাসী তালা ভেঙ্গে ঘরে গিয়ে রিমাকে রক্তাক্ত অবস্থায় পরে থাকতে দেখে। রাত ৯ টার দিকে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতালে পাঠানো হয়।

প্রতিবেশীরা জানান, গৃহবধূ রিমার অন্য কারো সাথে ফোনে কথা বলা নিয়ে প্রায় সময়ই স্বামী স্ত্রীর মধ্যে ঝগড়া বিবাদ লেগে থাকতো। এরই জের ধরে হয়তো রিমাকে হত্যা করা হয়েছে।

শিবপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোল্লা আজিজুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, স্বামী বাবুল মীরকে গ্রেফতার করতে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।

Facebook Comments

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..