সংবাদ শিরোনাম :
ডিজিটাল নিরাপত্তা আইনের সংশোধন করবে সরকার নরসিংদীতে দৈনিক সময়ের আলো পত্রিকার প্রতিষ্ঠা বার্ষিকী পালিত নরসিংদীতে জাতীয় ভোটার দিবস পালিত নরসিংদীতে দৈনিক আমাদের কন্ঠ’র প্রতিষ্ঠা বার্ষিকী পালিত বেলাবতে বীর মুক্তিযোদ্ধা মরহুম আঃ মজিদ’র মৃত্যু বার্ষিকী পালিত নরসিংদীতে সম্মিলিত সামাজিক আন্দোলনের জাতীয় পতাকা মিছিল ও মানববন্ধন বিএনপির স্বাধীনতার সুবর্ণজয়ন্তীর বছরব্যাপী কর্মসূচির উদ্বোধন প্রেসক্লাবের সামনে ছাত্রদল পুলিশ সংঘর্ষ; ছাত্রদলের ১৩ নেতাকর্মী রিমান্ডে নরসিংদী পৌরসভায় মেয়র পদে আওয়ামী লীগের আমজাদ হোসেন বাচ্চু বিজয়ী নিচ্ছিদ্র নিরাপত্তায় নরসিংদী পৌরসভার স্থগিত চার কেন্দ্রের ভোটগ্রহন সম্পন্ন

নরসিংদীতে স্থগিত ৪ কেন্দ্রের নির্বাচনকে সামনে রেখে এস এম কাইয়ূমের ব্যাপক গণসংযোগ

  • আপডেট টাইম : শুক্রবার, ১৯ ফেব্রুয়ারী, ২০২১

নিজস্ব প্রতিবেদক

স্থগিত চার কেন্দ্রের নির্বাচনকে সামনে রেখে নরসিংদী পৌর এলাকার  ইউএমসি, নাগরিয়াকান্দী ও ব্রাহ্মনপাড়া মহল্লায় ব্যাপক গণসংযোগ করেছে মোবাইল প্রতিক নিয়ে নির্বাচনে প্রতিদ্বন্ধি স্বতন্ত্র প্রার্থী এস এম কাইযূম। শুক্রবার সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত তিনি ওই সকল ভোটারদের বাড়ী বাড়ী গিয়ে মোবাইল প্রতিকের পক্ষে ভোট প্রার্থনা করেন।

দুপুরে গণসংযোগের এক পর্যায়ে ইউএমসি মিল গেইট সংগ্লন এলাকায় এক পথ সভায় এস এম কাইয়ূম ভোট ডাকাতদের কাছ থেকে আগামী ২৮ ফেব্রুয়ারী ভোটকেন্দ্র পাহারা দেওয়ার আহবান জানান।

তিনি এসময় বলেন, মেয়র কামরুজ্জামানের জনপ্রিয়তা আজ তলানিতে এসে দাঁড়িয়েছে। নরসিংদী বাসীর কাছে তার কোন গ্রহণ যোগ্যতা নেই। তাই নিজের অস্তিত্ব ধরে রাখতে নৌকার প্র্রার্থীকে বিজয়ী করার জন্য ভোট ডাকাতির পথ বেছে নিয়ে। তার সন্ত্রাসী বাহিনী দিয়ে শহরের বিভিন্ন কেন্দ্র থেকে ব্যালট পেপার ছিনতাই ও অবৈধভাবে ছিল মারায়। ব্যাপক ছিল মারামারির পরেও তাদের বিজয়  নিশ্চিত করতে পারেনি। আগামী ২৮ ফেব্রুয়ারীর নির্বাচনকে সামনে রেখে বিভিন্ন কূট-কৌশল আশ্রয় নিচ্ছে। তারা ভোটারদের মোবাইল নাম্বার সংগ্রহ করে বিভিন্ন প্ররোলভনসহ হুমকি-দমকি দিয়ে যাচ্ছে। কিন্তু তারা জানেনা নরসিংদীবাসী মোবাইল প্রতিককে তাদের পছন্দের মার্কা হিসেবে বেছে নিয়েছে। তাদের ভালবাসা আছে বলেই আমি এ পর্যন্ত আসতে পেরেছি। এই ভালবাসা ও তাদের ভোটের মধ্য দিয়েই মোবাইল ফোনের জয় সুচিত হবে ইনশাল্লাহ।

Facebook Comments

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..