সংবাদ শিরোনাম :

নরসিংদী সরকারী কলেজ এইচএসসি ৯১’ ব্যাচ বন্ধু মহলের পক্ষ থেকে মাধবদীর মেয়রকে সংবর্ধণা

  • আপডেট টাইম : শনিবার, ২০ ফেব্রুয়ারী, ২০২১

নিজস্ব প্রতিবেদক

মাধবদী পৌর মেয়র মোশাররফ হোসেন প্রধান মানিককে সংবর্ধণা দিয়েছেন নরসিংদী সরকারী কলেজ এইচএসসি ৯১’ ব্যাচের বন্ধু মহল। শনিবার দুপুরের মাধবদী পৌর মিলনায়তনে মাধবদী পৌরসভায় দ্বিতীয়বারের মত বিপুল ভোটের ব্যবধানে মেয়র নির্বাচিত হওয়ায় বন্ধু মহলের পক্ষ থেকে এ সংবর্ধণা প্রদান করা হয়।

এসময় নরসিংদী সরকারী কলেজ এইচএসসি ৯১’ ব্যাচের বন্ধু মহলের সদস্য তাদের প্রিয় বন্ধুকে ফুল দিয়ে সংবর্ধিত করেন।

বন্ধু মহলের সদস্য সচিব মোজাম্মেল হোসেন ভূইয়া টিপুর সঞ্চালনায় সংবর্ধণা অনুষ্ঠানে অভিব্যাপ্তি ব্যক্ত করেন সংগঠনের সদস্য পিংকী, এড.  মনির হোসেন মিঠু, মোজাম্মেল হক, জযনাল আবেদিন, তাহমিনা ইয়াছমিন লাইলী, জাহাঙ্গীর হোসেন, শফিকুল ইসলাম শফিক, সাইদ হাসান কাজল,সনেট  মাহমুদ, এড. শাহজাহান প্রমূখ।

অভিব্যাপ্তি প্রকাশ করতে গিয়ে আবেগে আপ্লুত হয়ে পড়েন। চোখ দিয়ে বেয়ে পড়ে আনন্দ অশ্রু।

মেয়র মোশাররফ হোসেন প্রধান মানিক নরসিংদী সরকারী কলেজের এইচএসসি ৯১’ ব্যাচ বন্ধু মহলে আহবায়কের দায়িত্ব পালন করছেন।

উল্লেখ্য মাধবদী পৌর নির্বাচনে এইচএসসি ৯১’ ব্যাচ বন্ধু মহলের সদস্যরা তাদের সংগঠনের আহবায়ক মোশাররফ হোসেন প্রধান মানিককে সমর্থন জানিয়ে তার পক্ষে ব্যাপক গণসংযোগ, উঠান বৈঠকসহ বিভিন্ন প্রচার-প্রচারণায় অংশ নেয়।

সংবর্ধিত মেয়র মোশাররফ হোসেন প্রধান মানিক তার বক্তব্যে বলেন, ৯১’ ব্যাচ সত্যিই সফল হয়েছে। তাদের একজন বন্ধু আজ মেয়র নির্বাচিত হয়েছে, এর সদস্য হিসেবে আমি গর্বিত্। আমাকে মেয়র নির্বাচিত করতে ৯১’  ব্যাচ বন্ধু মহলের সদস্যরা যে অক্লান্ত পরিশ্রম করেছে তার জন্য আমি কৃতজ্ঞতা প্রকাশ করে আমার বন্ধুদের ছোট করবো।আমার সকল বন্ধুদের কষ্টে ফসল আমার এ বিজয়। আর এ  বিজয় ৯১’ ব্যাচের সকল সদস্যের। এখন আমাদের আর এক বন্ধু নরসিংদী পৌরসভায় সংরক্ষিত ওয়ার্ডে কাউন্সিলর প্রার্থী তার বিজয় ছিনিয়ে আনতে হবে। আমাদের সকল বন্ধুর প্র্রচেষ্টায় আমাদের অপর বন্ধু ইয়াছমিনের বিজয় ছিনিয়ে আনবো।

Facebook Comments

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..