সংবাদ শিরোনাম :
রায়পুরায় কেন্দ্রীয় মিলন মন্দিরে সংকির্তন অনুষ্ঠিত দেশের সকল শিক্ষাপ্রতিষ্ঠান খুলছে ৩০ মার্চ নরসিংদী পৌর নির্বাচনে বিভিন্ন অনিয়ম ও সীলমারা দৃশ্য প্রকাশ করায় সাংবাদিকের উপর হামলা রায়পুরায় মিথ্যা অভিযোগে স্বামীকে ফাঁসানোর চেষ্টার প্রতিবাদে সংবাদ সম্মেলন খন্দকার জহিরুল হক হান্নান স্মৃতি গণপাঠাগার উদ্ভোধন কবে নাগাদ খুলছে শিক্ষা প্রতিষ্ঠান, সন্ধ্যায় সিদ্ধান্ত কাল পঞ্চম ধাপে ২৯ পৌরসভায় ভোট, প্রচার-প্রচারণা শেষ জাতিকে সুখবর দিতে প্রধানমন্ত্রীর সংবাদ সম্মেলন আপনার একটি ভোটই পৌরবাসীর ভাগ্যের উন্নয়ন ঘটাতে পারে; এস এম কাইয়ূম শিশুদের প্রতিভা বিকাশে বিনোদনের কোন বিকল্প নেই: শিল্পমন্ত্রী

শিবপুরে নিজ বসত ঘর থেকে গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার

  • আপডেট টাইম : শনিবার, ২০ ফেব্রুয়ারী, ২০২১

নিজস্ব প্রতিবেদক

নরসিংদীর শিবপুরে নিজ বসত ঘরের ভেতর থেকে তামান্না আক্তার (১৯) নামে এক গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে থানা পুলিশ। শনিবার (২০ ফেব্রুয়ারি) বিকেলে উপজেলার কুন্দারপাড়া বিলপাড় গ্রাম থেকে ওই গৃহবধূর মরদেহটি উদ্ধার করা হয়।

নিহত তামান্না আক্তার কুন্দারপাড়া বিলপাড় এলাকার মনির হোসেনের স্ত্রী ও পার্শ্ববর্তী ইটনা উত্তরপাড়া গ্রামের হারুন মিয়ার মেয়ে।

পুলিশ ও নিহতের স্বজনেরা জানান, দুপুরের দিকে ঘরের ভেতর থেকে দরজা বন্ধ দেখে বাড়ীর লোকজন। পরে অনেক ডাকাডাকি করার পরও তামান্না আক্তার দরজা খুলছিলেন না । পরে বাড়ির লোকজন দরজা ভেঙ্গে ঘরে ঢুকে তার ঝুলন্ত লাশ দেখতে পেয়ে শিবপুর মডেল থানায় খবর দেয়। থানা পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে মহদেহটি উদ্ধার করে।

নিহত তামান্নার বড় ভাই মাসুদ মিয়া অভিযোগ করে বলেন, ‘আমার বোন ফোন করে আমাকে জানায় গতকাল শুক্রবার থেকে তার ওপর মানসিক অত্যাচার করছিলেন শাশুড়ি। এসময় তামান্না অত্যাচারের কথা জানিয়ে তাকে মেরে ফেলার আশংকার কথা জানিয়েছিলেন।’

শিবপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, নিহত গৃহবধূর স্বামী মনির হোসেনসহ পরিবারের সদস্যদের জিজ্ঞাসাবাদ করছে পুলিশ। এটি হত্যা না আত্মহত্যা তদন্তের পর নিশ্চিত হওয়া যাবে।

Facebook Comments

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..