সংবাদ শিরোনাম :
ডিজিটাল নিরাপত্তা আইনের সংশোধন করবে সরকার নরসিংদীতে দৈনিক সময়ের আলো পত্রিকার প্রতিষ্ঠা বার্ষিকী পালিত নরসিংদীতে জাতীয় ভোটার দিবস পালিত নরসিংদীতে দৈনিক আমাদের কন্ঠ’র প্রতিষ্ঠা বার্ষিকী পালিত বেলাবতে বীর মুক্তিযোদ্ধা মরহুম আঃ মজিদ’র মৃত্যু বার্ষিকী পালিত নরসিংদীতে সম্মিলিত সামাজিক আন্দোলনের জাতীয় পতাকা মিছিল ও মানববন্ধন বিএনপির স্বাধীনতার সুবর্ণজয়ন্তীর বছরব্যাপী কর্মসূচির উদ্বোধন প্রেসক্লাবের সামনে ছাত্রদল পুলিশ সংঘর্ষ; ছাত্রদলের ১৩ নেতাকর্মী রিমান্ডে নরসিংদী পৌরসভায় মেয়র পদে আওয়ামী লীগের আমজাদ হোসেন বাচ্চু বিজয়ী নিচ্ছিদ্র নিরাপত্তায় নরসিংদী পৌরসভার স্থগিত চার কেন্দ্রের ভোটগ্রহন সম্পন্ন

শিবপুরে ট্রাকে পেছনে মারলে পিকআপ ভ্যানের চালক নিহত

  • আপডেট টাইম : রবিবার, ২১ ফেব্রুয়ারী, ২০২১

নিজস্ব প্রতিবেদক:

নরসিংদীর শিবপুরে একটি ট্রাকের পেছনে পিকআপ ভ্যান ধাক্কা মারলে আলমগীর হোসেন (৪০) ্ওই পিকআপ ভ্যানের চালক নিহত হয়েছেন। এসময় আহত হয়েছেন পিকআপ ভ্যানের সামনের সিটে বসে থাকা আরও দুজন। রবিবার (২১ ফেব্রুয়ারি) ভোরে শিবপুরের ইটাখোলা-মনোহরদী আঞ্চলিক সড়কের সিএন্ডবি বাসস্ট্যান্ড এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

নিহত ভ্যান চালক আলমগীর হোসেনের বাড়ি নারায়ণগঞ্জ জেলার রূপগঞ্জ থানায়।

পুলিশ ও স্থানীয়রা সূত্রে জানা যায়, মনোহরদী থেকে মাছবাহী পিকআপ ভ্যানটি ইটাখোলার দিকে যাচ্ছিল। সিএন্ডবি এলাকায় পৌঁছার পর একই দিকে যাওয়া একটি ট্রাকের পেছনে ধাক্কা সজোরে দেয় পিকআপ ভ্যানটি। এ সময় পিকআপের সামনের অংশ দুমড়ে মুচড়ে যায়। এতে ঘটনাস্থলেই ভ্যান চালক আলমগীর হোসেনের মৃত্যু হয়। এ সময় পিকআপ ভ্যানের সামনের সিটে থাকা আরও দুই জন আহত হন। দূর্ঘটনার সংবাদে শিবপুর থানার পুলিশ এসে নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতাল মর্গে পাঠায়।

শিবপুর মডেল থানার পরিদর্শক (তদন্ত) মো. আবুল কালাম গটনার সত্যতা নিশ্চিত করে বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, দুর্ঘটনার সময় পিকআপ ভ্যানটির চালক ঘুমিয়ে পড়েছিলেন। অথবা ঘুম ঘুম চোখে গাড়ি চালানোর সময় এই দুর্ঘটনা ঘটে থাকতে পারে। দুর্ঘটনা কবলিত ওই পিকআপ ভ্যানটি আমাদের হেফাজতে রয়েছে।

Facebook Comments

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..