Headline :
প্যারাসুট অ্যাডভান্সড অ্যালো ভেরা নিয়ে এলো মেহজাবীন ও সিয়ামের সাথে ডান্স চ্যালেঞ্জ মেঘনার কচুরিপানা অপসারণের দাবিতে জেলা প্রশাসকের নিকট স্মারকলিপি প্রদান রায়পুরায় উপজেলা নির্বাচন ঘিরে মতবিনিময় সভা রায়পুরায় জোড় পূর্বক জমি থেকে গাছ-বাঁশ কর্তন ও জমি দখলের অভিযোগ পলাশ লোহ’র গাওয়া ও সুরে ঈদে রিলিজ হওয়া ৮ টি গানই সফল; আসছে নতুন চমক বেসিস নির্বাচনে ওয়ান টিমের প্যানেল ঘোষণা রায়পুরায় প্রাণিসম্পদ প্রদর্শনী মেলা অনুষ্ঠিত রায়পুরাকে দূর্নীতিমুক্ত রাখতে সাংবাদিকদের সহযোগিতা চাইলেন নতুন ইউএনও নওগাঁর আত্রাইয়ে ঐতিহাসিক মুজিবনগর দিবস পালিত ডিএমপি অতিরিক্ত উপ-পুলিশ কমিশনারে বিরুদ্ধে অপপ্রচারের প্রতিবাদে সংবাদ সম্মেলন
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৩:২৬ পূর্বাহ্ন

আগ্রায় অনুষ্ঠিতব্য আন্তর্জাতিক মিডিয়া কনফারেন্সের ভেনু পরিদর্শনে সার্ক জার্নালিস্ট ফোরামের প্রেসিডেন্ট রাজু লামা

Reporter Name / ২৭৩ Time View
Update : সোমবার, ২৪ এপ্রিল, ২০২৩

ডেক্স রিপোর্ট:

সার্ক জার্নালিস্ট ফোরাম উত্তর প্রদেশ শাখা ও ইউ পি জার্নালিস্ট অ্যাসোসিয়েশন এবং আগ্রা প্রেসক্লাব কর্তৃক আয়োজিত ইনদো- নেপাল -বাংলাদেশ আন্তর্জাতিক মিডিয়া কনকেলেভ অনুষ্ঠিত হতে যাচ্ছে আগামী ১৭ই মে।

আগ্রায় ফাইভ স্টার হোটেল ক্লা্কস সিরাজ এর আন্তর্জাতিক কনফারেন্স হলে অনুষ্ঠিত এই কনফারেন্সে নেপাল ,বাংলাদেশ এবং ভারত থেকে প্রায় দুই শতাধিক সাংবাদিক অংশগ্রহণ করবেন। এই আন্তর্জাতিক কনফারেন্স এর পূর্ব প্রস্তুতি হিসেবে ভারতের আগ্রায় ফাইভ স্টার হোটেল ক্লার্ক সিরাজ এর ভেন্যু পরিদর্শন করতে নেপাল থেকে গিয়েছেন সার্ক জার্নালিস্ট ফোরামের প্রেসিডেন্ট রাজু লামা।

এ সময় রাজু লামার সঙ্গে ছিলেন আগ্রা প্রেসক্লাবের প্রেসিডেন্ট অশোক অগ্নিহিএ ,সাংবাদিক নেতা বিবেক কুমার জৈন ,অর্জুন রাওয়াত এবং এজেএফ ভারত চ্যাপ্টার এর প্রেসিডেন্ট অনিরুদ্ধ সুধাংশু সহ অনেকেই।

মিডিয়ার চ্যালেঞ্জ ও উত্তরণ”- শীর্ষক এই আন্তর্জাতিক কনফারেন্স এর সকল প্রস্তুতি সম্পন্ন হয়েছে বলে জানিয়েছেন, সার্ক জার্নালিস্ট ফোরামের প্রেসিডেন্ট রাজু লামা।
সার্ক জার্নালিস্ট ফোরামের সেক্রেটারি জেনারেল মোঃ আব্দুর রহমানের নেতৃত্বে বাংলাদেশ থেকে একদল সাংবাদিক এই আন্তর্জাতিক কনফারেন্সে অংশগ্রহণ করবেন।

উল্লেখ্য ,গত ১০ ই জানুয়ারি দিল্লিতে সার্ক জার্নালিস্ট ফোরামের আন্তর্জাতিক শীর্ষ কনফারেন্স অনুষ্ঠিত হয়েছিল। কনফারেন্সে দক্ষিণ এশিয়ার সার্কভুক্ত দেশগুলো থেকে প্রায় ৩ শতাধিক সাংবাদিক অংশগ্রহণ করেছিলেন। সাংবাদিকদের এই আন্তর্জাতিক সংগঠন সার্ক জার্নালিস্ট ফোরাম সাংবাদিকদের স্বাধীনতা নিয়ে কাজ করার পাশাপাশি দক্ষিণ এশিয়ার দেশগুলোর মধ্যে বন্ধুত্ব স্থাপনে কাজ করছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category

আমাদের ইউটিউব চ্যানেল