Headline :
নরসিংদীর রায়পুরায় ভাইস চেয়ারম্যান প্রার্থীকে পিটিয়ে হত্যা শান্তিপূর্ণভাবে সম্পন্ন বোচাগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচন কুলিয়ারচরে বিনা প্রতিদ্বন্দ্বিতায় আবুল হোসেন লিটন চেয়ারম্যান নির্বাচিত ময়মনসিংহে প্রতিবেশীর সাথে সংঘর্ষের জেরে কৃষকের মৃত্যুর ঘটনায় গ্রেফতার ৩ সাংবাদিক এস,এম ইসাহক আলী রাজুর জন্মদিন আজ ভেড়ামারায় উপজেলার চেয়ারম্যান হলেন মুকুল এবার ঈদে রিলিজ হচ্ছে পারভীন লিসার “তুমি আমার মনের ভেতর” রায়পুরায় পূজা উদযাপন পরিষদ মির্জাপুর ইউনিয়ন শাখার দ্বি বার্ষিক সম্মেলন অন্তর্জালে মুক্তি পেলো তরুণ সংগীত শিল্পী রনির গান “দিলে মারে ঝটকা” শীঘ্রই আসছে পলাশ-মিতু’র বিয়াই বিয়াইন
শুক্রবার, ২৪ মে ২০২৪, ০১:১৪ পূর্বাহ্ন

ইন্ডিয়ায় আন্তর্জাতিক জার্নালিস্ট কনফারেন্সে আমন্ত্রণ পেলেন নরসিংদীর কৃতিসন্তান সাংবাদিক মোস্তফা খান

Reporter Name / ১২৪ Time View
Update : রবিবার, ৭ মে, ২০২৩

ডেস্ক রিপোর্ট:

ইন্দো- বাংলা- নেপাল আন্তর্জাতিক মিডিয়া কনফারেন্স-২০২৩ এ আমন্ত্রণ পেলেন নরসিংদী রায়পুরার কৃতিসন্তান সাংবাদিক মো. মোস্তফা খান।

চলতি মাসের ১৭ মে ভারতের উত্তর প্রদেশের ঐতিহ্যবাহী তাজমহল খ্যাত আগ্রা শহরে ফাইভ স্টার হোটেল “ক্লাক সিরাজ” এর হলরুমে এ আয়োজন অনুষ্ঠিত হবে।

জানা যায়, আন্তর্জাতিক মিডিয়া কনফারেন্সে বাংলাদেশ, ভারত, নেপাল ও ভুটানসহ সার্কভুক্ত বিভিন্ন দেশ থেকে প্রায় ৩ শতাধিক সাংবাদিক যোগ দিবেন। এই কনফারেন্সে বাংলাদেশ থেকে সার্ক জার্নালিস্ট ফোরাম বাংলাদেশ চ্যাপ্টার থেকে ১০ জন সাংবাদিক আমন্ত্রণ পেয়েছেন। এরমধ্যে একজন নরসিংদীর রায়পুরার কৃতি সন্তান মোঃ মোস্তফা খান।

প্রসঙ্গত, মো.মোস্তফা খান দেশের ঐতিহ্যবাহী প্রিন্ট মিডিয়া “দৈনিক ইত্তেফাক” এর প্রতিনিধিসহ একাধিক জাতীয় দৈনিকে কাজ করছেন। একই সাথে ডিজিটাল মাধ্যমে জোনাকী মিডিয়া এন্ড কমিউনিকেশন লিঃ কর্তৃক পরিচালিত দেশের জনপ্রিয় আইপি টিভি “জোনাকী টেলিভিশন” এর ম্যানেজিং ডিরেক্টর, আলোকিত খবর ডটকম এর ব্যবস্থাপনা সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করছেন।

এছাড়া তিনি বিভিন্ন সাংবাদিক ও সামাজিক সংগঠনের সাথে জড়িত আছেন। ইতিপূর্বে তিনি সাংবাদিকতায় বিশেষ অবদানের স্বীকৃতি স্বরুপ একাধিক এ্যাওয়ার্ড অর্জন করেন।

উল্লেখ্য, বাংলাদেশ থেকে সার্ক জার্নালিস্ট ফোরাম সেন্ট্রাল কমিটির সেক্রেটারি জেনারেল মোঃ আব্দুর রহমান, সার্ক জার্নালিস্ট ফোরাম বাংলাদেশ চ্যাপ্টারের জেনারেল সেক্রেটারী নাজমা সুলতানা নীলাসহ বাংলাদেশ চ্যাপ্টার থেকে লায়ন এ জেড মাইনুল ইসলাম, তপু ঘোষাল, মোঃ মোস্তফা খান, নাসির উদ্দিন আল মামুন, মজিদা খানম, বাবুল বিশ্বাস, আখতার রহমান, আফছার আলী সরকার ভারতে অনুষ্ঠিত আন্তর্জাতিক এই কনফারেন্সে যোগদান করিবেন।

আমন্ত্রিত বাংলাদেশী সাংবাদিক আগ্রায় আন্তর্জাতিক কনফারেন্সে যোগদানের উদ্দেশ্যে আগামী ১২ই মে ভারতের উদ্দেশ্যে ঢাকা থেকে রওনা দিবেন।

আন্তর্জাতিক জার্নালিস্ট কনফারেন্সে সফল অংশ গ্রহন ও সবসময় সাংবাদিকদের কল্যাণে কাজ করার লক্ষ্যে তিনি সকলের নিকট দোয়া প্রার্থনা করছেন।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category

আমাদের ইউটিউব চ্যানেল