Headline :
নরসিংদীর রায়পুরায় ভাইস চেয়ারম্যান প্রার্থীকে পিটিয়ে হত্যা শান্তিপূর্ণভাবে সম্পন্ন বোচাগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচন কুলিয়ারচরে বিনা প্রতিদ্বন্দ্বিতায় আবুল হোসেন লিটন চেয়ারম্যান নির্বাচিত ময়মনসিংহে প্রতিবেশীর সাথে সংঘর্ষের জেরে কৃষকের মৃত্যুর ঘটনায় গ্রেফতার ৩ সাংবাদিক এস,এম ইসাহক আলী রাজুর জন্মদিন আজ ভেড়ামারায় উপজেলার চেয়ারম্যান হলেন মুকুল এবার ঈদে রিলিজ হচ্ছে পারভীন লিসার “তুমি আমার মনের ভেতর” রায়পুরায় পূজা উদযাপন পরিষদ মির্জাপুর ইউনিয়ন শাখার দ্বি বার্ষিক সম্মেলন অন্তর্জালে মুক্তি পেলো তরুণ সংগীত শিল্পী রনির গান “দিলে মারে ঝটকা” শীঘ্রই আসছে পলাশ-মিতু’র বিয়াই বিয়াইন
শুক্রবার, ২৪ মে ২০২৪, ০১:০৪ পূর্বাহ্ন

উন্নয়নের ধারা অব্যাহত রাখতে ভেদাভেদ ভুলে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহবান এমপি রাজুর

Reporter Name / ২৫২ Time View
Update : শনিবার, ১৯ আগস্ট, ২০২৩

মো. মোস্তফা খান:

স্বাধীনতার মহান স্থপতি জাতিরজনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ৪৮তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে আলোচনা সভা, মিলাদ ও দোয়া মাহফিলের আয়োজন করে নরসিংদীর রায়পুরা উপজেলা আওয়ামীলীগ ও সহযোগী সংগঠন।

(১৮আগস্ট) শুক্রবার রাজিউদ্দিন অডিটরিয়াম মাঠে আলোচনা সভা, মিলাদ ও দোয়া মাহফিল শেষে নেতাকর্মীসহ ৫সহিস্রাধিক মানুষকে খাবার পরিবেশন করানো হয়।

আলোচনা সভায় উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি এড. ইউনূছ আলী ভূইয়ার সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন সাবেকমন্ত্রী রাজিউদ্দিন আহমেদ রাজু এমপি।

সাবেকমন্ত্রী রাজিউদ্দিন আহমেদ রাজু এমপি তার বক্তব্যে বলেন, ইতিহাসের সবচেয়ে কলংকময় অধ্যায় ১৫ আগষ্ট। আমি দিনের পর দিন গণভবনে বসে থাকতাম- দেখতাম এই ছোট্র রাসেল সাইকেল চালাতো, ফুটবল খেলতো। তার মতো বাচ্চা ছেলেকে যারা হত্যা করতে পারে তারা মানুষের পর্যায়ে পড়ে না।

তিনি আরো বলেন, বঙ্গবন্ধুর সাথে পার্লামেন্টে ছিলাম, আমি সোভাগ্যবান ব্যক্তি আজকের পার্লামেন্টে বঙ্গবন্ধুর কন্যা মাননীয় প্রধানমন্ত্রীর সাথেও আছি। আগামী নির্বাচনেও যদি আপনারা আমার প্রতি সমর্থণ জানান তাহলে এই নির্বাচনেও আমি ইনশাআল্লাহ নির্বাচিত হবো। এসময় বর্তমান সরকারের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে সকল ভেদাভেদ ভুলে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহবান রাজু এমপি।

বিশেষ অতিথির বক্তব্যে উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক বলেন, ৭১ এর স্বাধীনতা যুদ্ধে নারী-শিশুরা রেহাই পেলেও ১৫ আগস্ট নারী-শিশুরাও রেহাই পাইনি, তাদেরকেও নির্মমভাবে হত্যা করা হয়েছিল। ছোট্র শিশু রাসেলকেও হত্যা করা হয়েছিল। আমরা এর তিব্র নিন্দা জানাচ্ছি, সমবেদনা জানাচ্ছি বঙ্গবন্ধু কন্যাকে। এই শোককেই শক্তিতে রুপান্তর করতে হবে এই কারনে যে মাত্র কয়েক মাস পরে আসছে সংসদ নির্বাচন। আসুন এই নির্বাচনে সবাই ঐক্যবদ্ধ হয়ে আবারো রাজিউদ্দিন আহমেদ রাজুকে নৌকা মার্কায় ভোট দিয়ে বিজয় করে আবারও আওয়ামীলীগকে ক্ষমতায় এনে বঙ্গবন্ধু কন্যাকে প্রধানমন্ত্রী নির্বাচিত করতে পারি।

শ্রীনগর ইউপি চেয়ারম্যান রিয়াজ মোর্শেদ খান রাসেলের সঞ্চালনায় রায়পুরা পৌরসভার মেয়র মো. জামাল মোল্লা, অলিপুরা ইউপি চেয়ারম্যান আল-আমিন ভূঁইয়া মাসুদ, রাধানগর ইউপি চেয়ারম্যান খুরশেদ আলম তপন, আদিয়াবাদ ইউপি চেয়ারম্যান হাজি সেলিম, রায়পুরা ইউপি চেয়ারম্যান ফারুক হোসেন আলী, উপজেলা ছাত্র লীগের সভাপতি আসাদুল হক সাকিল, পৌরসভা ছাত্রলীগের সভাপতি আবু সালেহ চৌধুরী রাতুল চৌধুরীসহ আ.লীগ, যুবলীগ, ছাত্রলীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category

আমাদের ইউটিউব চ্যানেল