Headline :
নরসিংদীর রায়পুরায় ভাইস চেয়ারম্যান প্রার্থীকে পিটিয়ে হত্যা শান্তিপূর্ণভাবে সম্পন্ন বোচাগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচন কুলিয়ারচরে বিনা প্রতিদ্বন্দ্বিতায় আবুল হোসেন লিটন চেয়ারম্যান নির্বাচিত ময়মনসিংহে প্রতিবেশীর সাথে সংঘর্ষের জেরে কৃষকের মৃত্যুর ঘটনায় গ্রেফতার ৩ সাংবাদিক এস,এম ইসাহক আলী রাজুর জন্মদিন আজ ভেড়ামারায় উপজেলার চেয়ারম্যান হলেন মুকুল এবার ঈদে রিলিজ হচ্ছে পারভীন লিসার “তুমি আমার মনের ভেতর” রায়পুরায় পূজা উদযাপন পরিষদ মির্জাপুর ইউনিয়ন শাখার দ্বি বার্ষিক সম্মেলন অন্তর্জালে মুক্তি পেলো তরুণ সংগীত শিল্পী রনির গান “দিলে মারে ঝটকা” শীঘ্রই আসছে পলাশ-মিতু’র বিয়াই বিয়াইন
শুক্রবার, ২৪ মে ২০২৪, ১২:০৮ পূর্বাহ্ন

উন্নয়ন শান্তি ও নিরাপত্তার স্বার্থে নৌকা মার্কায় ভোট দিন: হাসানুল হক ইনু

Reporter Name / ৫৭ Time View
Update : বুধবার, ২০ ডিসেম্বর, ২০২৩

জাহিদ হাসানে, ভেড়ামারা (কুষ্টিয়া) প্রতিনিধি:

উন্নয়ন শান্তি ও নিরাপত্তার স্বার্থে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে দেশবিরোধী অপশক্তি আগুন সন্ত্রাসীদের মোকাবেলায় নৌকা মার্কায় ভোট দিন এবং নৌকা মার্কার প্রার্থীদের জয়যুক্ত করুন।

কুষ্টিয়া -২ ( ভেড়ামারা মিরপুর ) আসনে জোটের প্রার্থী জাসদ সভাপতি হাসানুল হক ইনু বুধবার (২০শে ডিসেম্বর) বিকাল ৪ টার সময় ভেড়ামারা পৌর জাসদের সভাপতি হাসান বিন মাহমুদ ঝন্টু সহ সভাপতিত্বে অনুষ্ঠিত পথ সভায় কথাগুলো বলেন।

হাসানুল হক ইনু তার বক্তব্যে আরও বলেন, বিগত ১৫ বছরে তিনি তার সংসদীয় আসনে চাহিদা মতো উন্নয়ন করেছেন এবং গণমানুষের সকল দাবি দাওয়া পূরণের জন্য আন্তরিক চেষ্টা করেছেন।
তিনি তার বক্তব্যে আরও বলেন, প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা তাকে নৌকা প্রতীক দিয়ে পাঠিয়েছেন।
আগামী ৭ই জানুয়ারি তারিখে অনুষ্ঠিতব্য নির্বাচনে তিনি জয়যুক্ত হয়েই সংসদে যেতে চান এবং জননেত্রী শেখ হাসিনার সাথে ঐক্যবদ্ধ হয়ে নির্বাচন পরবর্তী সকল ষড়যন্ত্র নস্যাৎ করে দিতে চান।

তিনি বলেন, ভেড়ামারা মিরপুরে এই জনপদের মানুষ আগের চেয়ে অনেক শান্তিতে আছে। পূর্বে সন্ত্রাসীদের ভয়ে রাতের ঘুম হারাম হয়েছিল। সন্ত্রাসীদের অভয়ারণ্যকে বর্তমানে সন্ত্রাসমুক্ত শান্তিপূর্ণ পরিবেশে সবাই বসবাস করার এই ব্যবস্থা আমরা নিশ্চিত করেছি। আর তাই ভবিষ্যতে দেশের শান্তিপূর্ণ পরিবেশ ও উন্নয়নের এই ধারা অব্যাহত রাখতে নৌকা প্রতীকে ভোট দিন এবং আমাকে জয়যুক্ত করুন। কেউ বলতে পারবেন না যে, ক্ষমতায় থেকে আমি কারো কাছ থেকে কোন চাঁদাবাজি করেছি, দুর্নীতি করেছি বা কোন মিথ্যাচার করেছি। বিজয়ী হলে আমি আবারও আপনাদের এভাবেই সেবা করে যাব।

পথসভায় অন্যানের মধ্যে জাসদ কেন্দ্রীয় কার্যকরী কমিটির সাংগঠনিক সম্পাদক ও কুষ্টিয়া জেলা জাসদের সাধারণ সম্পাদক আলহাজ্ব আব্দুল আলিম স্বপন, কুষ্টিয়া জেলা জাসদের সাংগঠনিক সম্পাদক অসিত কুমার সিংহ রায়, ভেড়ামারা উপজেলা জাসদের সাধারণ সম্পাদক এস এম আনসার আলী প্রমুখ নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।
পথসভায় জেলা জাসদের কৃষি বিষয়ক সম্পাদক বশির উদ্দিন বাচ্চু , ভেড়ামারা পৌর জাসদের সাধারণ সম্পাদক আবু হেনা কামাল মোঃ মোস্তফা বকুল সহ বিপুল সংখ্যক নেতাকর্মী ও সমর্থকগণ উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category

আমাদের ইউটিউব চ্যানেল