1. mostafa0192@gmail.com : admin :
উন্নয়ন অব্যাহত রাখতে আবারও আ.লীগকে ক্ষমতায় আনতে হবে: শিল্পমন্ত্রী - আলোকিত খবর
  • E-paper
  • English Version
  • বুধবার, ০৮ ফেব্রুয়ারী ২০২৩, ০৯:৩৩ পূর্বাহ্ন

শিরোনাম :
ভেড়ামারা সরকারি কলেজে চুরি আমি চাঁদাবাজ নই, আমার বিরুদ্ধে ষড়যন্ত্র করা হয়েছে : যুবলীগ নেতা আতিক নরসিংদীতে মেঘনার পাড়ে বাউল সাধকদের পদচারণায় মুখোর ঐতিহ্যবাহী বাউল মেলা রায়পুরায় বিশেষ চাহিদা সম্পন্ন শিশুদের ক্রীড়া প্রতিযোগিতা রায়পুরায় জাতীয় প্রেসক্লাবের সভাপতি ফরিদা ইয়াসমিনের অর্থায়নে শীত বস্ত্র বিতরণ রায়পুরা উপজেলা মডেল কো-অপারেটিভ ক্রেডিট ইউনিয়নের ৬ষ্ট বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত স্মার্ট বাংলাদেশ গড়তে স্মার্টশিক্ষা প্রতিষ্ঠান প্রয়োজন : আনোয়ারুল আশরাফ খান রায়পুরায় মাদ্রাসার এতিম শিক্ষার্থীদের মাঝে উপজেলা চেয়ারম্যানের কম্বল বিতরণ লায়ন মুজিব-মুনা বালিকা উচ্চ বিদ্যালয় পরিদর্শনে নেপালের রাষ্ট্রদূত ভৈরবে ১শকেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্য্যব-১৪

উন্নয়ন অব্যাহত রাখতে আবারও আ.লীগকে ক্ষমতায় আনতে হবে: শিল্পমন্ত্রী

  • প্রকাশকাল : শুক্রবার, ১৩ জানুয়ারী, ২০২৩
  • ১৬ সময়

স্টাফ রিপোর্টার :

শিল্পমন্ত্রী এডভোকেট নূরুল মজিদ মাহমুদ হুমায়ূন এমপি বলেছেন, ‘কোভিট-১৯ ও রাশিয়া-ইউক্রেন যুদ্ধের জন্য সারাবিশ্ব টালমাটাল হয়ে গেছে। তাই আমাদের সতর্কভাবে চলতে হচ্ছে। সামনে আমাদের যাতে সমস্যা না হয় সেজন্য আমরা উন্নয়নে টাকা পয়সা কমিয়ে দিয়েছি।’

তিনি বলেন, তাই বলে আমাদের উন্নয়ন থেমে থাকেনি। উন্নয়ন হচ্ছে, হবে। আর এই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আবার নৌকায় ভোট দিয়ে আওয়ামীলীগকে ক্ষমতায় আনতে হবে।

বৃহস্পতিবার (১২ জানুয়ারি) বিকেলে শিবপুর সরকারি শহীদ আসাদ কলেজ মাঠে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ম্যুরাল উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন, ‘শহীদ আসাদকে নিয়ে আমরা গর্বিত, শহীদ আসাদ মেধাবী ছিলেন। মেধার কোন বিকল্প নেই। শহীদ আসাদের মত আমাদের মেধাবী ও ত্যাগী হতে হবে।’ শিবপুর সরকারি শহীদ আসাদ কলেজের অধ্যক্ষ প্রফেসর ড. মো. শফিউল কাফী’র সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন নরসিংদী-৩ শিবপুর আসনের সংসদ সদস্য জহিরুল হক ভূইয়া মোহন, নরসিংদী-২ পলাশ আসনের সংসদ সদস্য ডা: আনোয়ারুল আশরাফ খান (দিলীপ), নরসিংদী জেলা আওয়ামীলীগের সভাপতি জি. এম তালেব হোসেন, সাধারণ সম্পাদক পীরজাদা মোহাম্মদ আলী, শিবপুর আসনের সাবেক সংসদ সদস্য সিরাজুল ইসলাম মোল্লা, শিবপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান হারুনুর রশিদ খান, নরসিংদী জেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আব্দুল মতিন ভূঁইয়া, উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি বীর মুক্তিযোদ্ধা মুহসীন নাজির, সাধারণ সম্পাদক সামসুল আলম ভূঁইয়া রাখিল।

আরো বক্তব্য রাখেন জাতির জনক বঙ্গবন্ধুর ম্যুরাল নির্মাণের অর্থদাতা নরসিংদী জেলা আওয়ামীলীগের সাবেক সদস্য মাহফুজুল হক টিপু, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক আসাদুজ্জামান আসাদ, শিবপুর সরকারি শহীদ আসাদ কলেজের প্রভাষক মো. মতিউর রহমান।

ম্যুরাল উদ্বোধন অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য রাখেন কলেজের উপাধ্যক্ষ কল্যাণী ব্যানার্জী।

আলোচনা সভাশেষে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। গান পরিবেশন করেন কোনাল, সুকুমার রায়, মরণ সূত্রধর, জেবুননেছা ও শিশুশিল্পী রাতিন।

Please Share This Post in Your Social Media

এ ক্যাটাগরির আরো নিউজ...