1. mostafa0192@gmail.com : admin :
এবার রাইসার কন্ঠে তার মায়ের লেখা ও নিজেরই সুর করা মৌলিক গান - আলোকিত খবর
  • E-paper
  • English Version
  • বুধবার, ০৮ ফেব্রুয়ারী ২০২৩, ০৭:৫০ পূর্বাহ্ন

শিরোনাম :
ভেড়ামারা সরকারি কলেজে চুরি আমি চাঁদাবাজ নই, আমার বিরুদ্ধে ষড়যন্ত্র করা হয়েছে : যুবলীগ নেতা আতিক নরসিংদীতে মেঘনার পাড়ে বাউল সাধকদের পদচারণায় মুখোর ঐতিহ্যবাহী বাউল মেলা রায়পুরায় বিশেষ চাহিদা সম্পন্ন শিশুদের ক্রীড়া প্রতিযোগিতা রায়পুরায় জাতীয় প্রেসক্লাবের সভাপতি ফরিদা ইয়াসমিনের অর্থায়নে শীত বস্ত্র বিতরণ রায়পুরা উপজেলা মডেল কো-অপারেটিভ ক্রেডিট ইউনিয়নের ৬ষ্ট বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত স্মার্ট বাংলাদেশ গড়তে স্মার্টশিক্ষা প্রতিষ্ঠান প্রয়োজন : আনোয়ারুল আশরাফ খান রায়পুরায় মাদ্রাসার এতিম শিক্ষার্থীদের মাঝে উপজেলা চেয়ারম্যানের কম্বল বিতরণ লায়ন মুজিব-মুনা বালিকা উচ্চ বিদ্যালয় পরিদর্শনে নেপালের রাষ্ট্রদূত ভৈরবে ১শকেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্য্যব-১৪

এবার রাইসার কন্ঠে তার মায়ের লেখা ও নিজেরই সুর করা মৌলিক গান

  • প্রকাশকাল : বুধবার, ১৮ জানুয়ারী, ২০২৩
  • ১৮ সময়

নিজস্ব প্রতিবেদক:

এবার নিজের সুর করা মৌলিক গান গাইলেন জনপ্রিয় কন্ঠশিল্পী জাতীয় স্বর্ণপদক প্রাপ্ত শিল্পী ও চ্যানেল আই ক্ষুদে গানরাজ তাছনিম আন্আম্ রাইসা সুগন্ধি।

আগামী ২০ জানুয়ারি শুক্রবার রাইসার অফিসিয়াল ইউটিউব চ্যানেলে “মোনাজাত” শিরোনামের এই মৌলিক গানটি পাবলিশ করা হবে। এর আগেও বেশ কয়েক মৌলিক গান করলেও এই গানটি রাইসার জন্য বেশ গুরুত্ববহন করছে। কেননা গানটির কথা লিখেছেন রাইসারই মা তাছমিনা ইয়াছমিন রুনা। তার মায়ের লেখা কোন গান এই প্রথম রাইসার কন্ঠে শোনা যাবে। এজন্যই গানটি তার কাছে স্পেশাল বলে রাইসার দাবি।

জাতীয় স্বর্ণপদক প্রাপ্ত শিল্পী ও চ্যানেল আই ক্ষুদে গানরাজ শিল্পী রাইসা নরসিংদীর সন্তান হিসেবে এই জেলায় সহ দেশব্যাপী রয়েছে তার বেশ জনপ্রিয়তা।

“মোনাজাত” শিরোনামের এই মৌলিক গানটি সম্পর্কে রাইসা বলেন, আমার মায়ের লেখা এবং আমার নিজের সুর করা কোন গান এই প্রথম আমি গাইলাম। গানের কথাগুলো অনেক সূন্দর। আমার সুর তার জন্য বলছি না। গানের কথার সাথে সুর অনেক শ্রতিমধুর হয়েছে। আশা করছি আমার এই নতুন মৌলিক গানটি সবার কাছে ভালো লাগবে। গানটি শুনতে আগামী ২০ জানুয়ারী, শুক্রবার, চোখ রাখুন রাইসার অফিসিয়াল ইউটিউব চ্যানেলে। যারা এখনো চ্যানেলটি সাবস্ক্রাইবার করেননি তাদের কাছে এখনি সাবস্ক্রাইব করার অনুরোধ রইলো। নিচে চ্যানেলের লিংক দিয়ে দেওয়া হলো:

https://www.youtube.com/@raisasugondhi9979

Please Share This Post in Your Social Media

এ ক্যাটাগরির আরো নিউজ...