1. mostafa0192@gmail.com : admin :
করিমগঞ্জে চিকিৎসক লাঞ্চিত হওয়ায় ভৈরবে মানববন্ধন - আলোকিত খবর
  • E-paper
  • English Version
  • বুধবার, ০৮ ফেব্রুয়ারী ২০২৩, ১০:৫১ পূর্বাহ্ন

শিরোনাম :
ভেড়ামারা সরকারি কলেজে চুরি আমি চাঁদাবাজ নই, আমার বিরুদ্ধে ষড়যন্ত্র করা হয়েছে : যুবলীগ নেতা আতিক নরসিংদীতে মেঘনার পাড়ে বাউল সাধকদের পদচারণায় মুখোর ঐতিহ্যবাহী বাউল মেলা রায়পুরায় বিশেষ চাহিদা সম্পন্ন শিশুদের ক্রীড়া প্রতিযোগিতা রায়পুরায় জাতীয় প্রেসক্লাবের সভাপতি ফরিদা ইয়াসমিনের অর্থায়নে শীত বস্ত্র বিতরণ রায়পুরা উপজেলা মডেল কো-অপারেটিভ ক্রেডিট ইউনিয়নের ৬ষ্ট বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত স্মার্ট বাংলাদেশ গড়তে স্মার্টশিক্ষা প্রতিষ্ঠান প্রয়োজন : আনোয়ারুল আশরাফ খান রায়পুরায় মাদ্রাসার এতিম শিক্ষার্থীদের মাঝে উপজেলা চেয়ারম্যানের কম্বল বিতরণ লায়ন মুজিব-মুনা বালিকা উচ্চ বিদ্যালয় পরিদর্শনে নেপালের রাষ্ট্রদূত ভৈরবে ১শকেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্য্যব-১৪

করিমগঞ্জে চিকিৎসক লাঞ্চিত হওয়ায় ভৈরবে মানববন্ধন

  • প্রকাশকাল : মঙ্গলবার, ৬ ডিসেম্বর, ২০২২
  • ১৪ সময়

ইমন মাহমুদ লিটন, ভৈরব(কিশোরগঞ্জ)প্রতিনিধি:

কিশোরগঞ্জ জেলার করিমগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগে দায়িত্ব পালন অবস্থায় ডা. কামরুল হাসান ওয়াসিমের ওপর হামলা ও মারধরের প্রতিবাদে জড়িতদের গ্রেপ্তার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে মানববন্ধন করেছে ভৈরব উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্মকর্তা ও কর্মচারীরা।

আজ মঙ্গলবার (৬ ডিসেম্বর) বেলা ১২ টায় ভৈরব উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স চত্বরে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।
এ সময় মানববন্ধনে অংশ গ্রহণ করে ভৈরব উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ বুলবুল আহমেদ ও আবাসিক মেডিকেল অফিসার ডাঃ কিশোর কুমার ধরসহ চিকিৎসকরা হামলায় জড়িত আসামিদের দ্রুত গ্রেপ্তার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান।

জানা গেছে, ২ ডিসেম্বর এক বয়স্ক নারীকে চিকিৎসার জন্য তার স্বজনরা হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে যান। কর্তব্যরত চিকিৎসক ডা. কামরুল হাসান ওয়াসিম ওই নারীকে মৃত ঘোষণা করেন। তখন রোগীর স্বজনরা ওই চিকিৎসকের ওপর হামলা চালায়। এ সময় চিকিৎসক ডা. ওয়াসিম মারধরের শিকার হন।

এ ঘটনায় শনিবার রাতে তিনি বাদী হয়ে দুজনের নাম উল্লেখসহ বেশ কয়েকজনের বিরুদ্ধে করিমগঞ্জ থানায় একটি মামলা দায়ের করা হয়।

Please Share This Post in Your Social Media

এ ক্যাটাগরির আরো নিউজ...