শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৪:৪০ অপরাহ্ন

কানসাট ইউপি নির্বাচনে প্রতীক বরাদ্দ

Reporter Name / ১০৫ Time View
Update : শুক্রবার, ২৭ মে, ২০২২

আসন্ন ১৫ জুন অনুষ্ঠিতব্য চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার কানসাট ইউনিয়ন পরিষদ নির্বাচনের প্রার্থীদের মাঝে প্রতীক বরাদ্দ দেয়া হয়েছে। আজ শুক্রবার সকালে উপজেলা নির্বাচন অফিসে প্রতীক বরাদ্দ দেয়া হয়।

চেয়ারম্যান পদে নৌকা প্রতীক পেয়েছেন ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি বেনাউল ইসলাম ও জামায়াত সমর্থিত প্রার্থী সেফাউল মুলক পেয়েছেন মটরসাইকেল প্রতীক।

এছাড়াও সদস্য পদে ১ নং ওয়ার্ডে আস্তারুল ইসলাম (মোরগ), সোহবুল ইসলাম (টিউবওয়েল), ইমরান আলী (ফুটবল), আবদুল খালেক মৃধা ( বৈদ্যুতিক পাখা) ও ওবাইদুল করিম (তালা)। ২নং ওয়ার্ডে আবু সায়েদ ( বৈদ্যুতিক পাখা), হাবিবুর রহমান (ফুটবল), সাইদুর রহমান (টিউবওয়েল), নাসির হোসেন (মোরগ) ও মনিরুল ইসলাম (তালা)। ৩নং ওয়ার্ডে সেলিম রেজা (মোরগ), আকবর আলী (আপেল) ও তাজেরুল ইসলাম (ফুটবল)।

৪ নং ওয়ার্ডে আনারুল ইসলাম (ভ্যানগাড়ী), অসীম আলী (তালা), মেরাশ উদ্দিন (আপেল), হাবিবুর রহমান (মোরগ), রুবেল আলী (টিউবওয়েল) ও আবদুস সামাদ (ফুটবল)। ৫নং ওয়ার্ডে রোজবুল ইসলাম (মোরগ), আবদুর রব নিস্তার (টিউবওয়েল) ও আহসান আলী (ফুটবল)।

৬নং ওয়ার্ডে শরিফুল ইসলাম (টিউবওয়েল), মেসবাহুল ইসলাম (ফুটবল) ও আবদুল মালেক (মোরগ)। ৭নং ওয়ার্ডে রফিকুল ইসলাম (আপেল), জাহাঙ্গীর (ভ্যানগাড়ী), বাবর আলী (মোরগ), আবদুল কুদ্দুস (বৈদ্যুতিক পাখা), কাশেদ (তালা), সেন্টু (ঘুড়ি), সেলিম রেজা (ফুটবল) ও মাইনুল ইসলাম (টিউবওয়েল)।

৮নং ওয়ার্ডে জাক্কার আলী (মোরগ), তফিকুল ইসলাম (তালা), আশরাফুল ইসলাম (টিউবওয়েল) ও ইউসুফ আলী (ফুটবল)।

৯নং ওয়ার্ডে ডাবলু আলী (মোরগ), আবদুস সাত্তার (ফুটবল) ও মোয়াজ্জেম হোসেন (টিউবওয়েল) প্রতীক পেয়েছেন। অন্যদিকে, সংরক্ষিত মহিলা (১,২ ও ৩) ওয়ার্ডে রোকসানা বেগম (মাইক), আকলিমা বেগম (কলম) ও মুনিরা বেগম (হেলিকপ্টার)। (৪, ৫ ও ৬) ওয়ার্ডে মর্জিনা বেগম (বক), সেলি বেগম (সূর্যমুখী), বেদানা বেগম (জিরাফ), মিতালি বেগম (মাইক), লাইলী আরা (তালগাছ), জাহানারা বেগম (হেলিকপ্টার) ও কেবিয়ারা খাতুন (কলম)।

(৭, ৮ ও ৯) নং ওয়ার্ডে জান্নাতি বেগম (সূর্যমুখী), মরিয়ম বেগম (হেলিকপ্টার), মানুয়ারা বেগম (তালগাছ), এমিয়ারা বেগম (জিরাফ), লালমন (বক) ও খাদিজাতুল কোবরা (মাইক) প্রতীক পেয়েছেন।

উপজেলা নির্বাচন কর্মকর্তা তাসিনুর রহমান জানান, সকল প্রার্থীদের মাঝে প্রতীক বরাদ্দ দেয়া হয়েছে। প্রার্থীরা ইতোমধ্যে নির্বাচনী মাঠে প্রচার-প্রচারণা শুরু করেছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category

আমাদের ইউটিউব চ্যানেল