Headline :
বারৈচাতে উদ্বোধন হলো সুমন রেষ্টুরেন্ট এন্ড পার্টি সেন্টার‘কাচ্চি ঘর’ প্রধানমন্ত্রীর প্রেস সচিব হলেন নাঈমুল ইসলাম খান, প্রজ্ঞাপন জারি যৌথসভা ডেকেছে আওয়ামী লীগ ইউরোপে যুদ্ধের শঙ্কা, প্রস্তুত থাকতে বললেন জার্মান প্রতিরক্ষামন্ত্রী যুক্তরাষ্ট্রে কাছে হেরে বোলারদের দুষলেন বাবর পাট উৎপাদন নিশ্চিত করণের পিছনে সকল বাধা অচিরেই দূর করা হবে: -বস্ত্র ও পাটমন্ত্রী নানক নরসিংদীতে সাবেক ইউপি চেয়ারম্যান হত্যাকান্ডে মাস্টারমাইন্ড রাসেল গ্রেফতার ঢাকা-সিলেট মহাসড়কে জমি অধিগ্রহণের ন্যায্যমূল্যের দাবিতে নরসিংদীতে মানববন্ধন ও মহাসড়ক অবরোধ মঞ্চ মাতালেন তানিন সুবহা নরসিংদীর রায়পুরায় ভাইস চেয়ারম্যান প্রার্থীকে পিটিয়ে হত্যা
বৃহস্পতিবার, ১৩ জুন ২০২৪, ১০:৪৭ পূর্বাহ্ন

কুলিয়ারচরে মাদক ব্যবসায়ীসহ ২ছিনতাইকারী আটক! ছিনতাইকৃত মোটরসাইকেল ও স্মার্টফোন জব্দ

Reporter Name / ১০২ Time View
Update : শনিবার, ১৪ জানুয়ারী, ২০২৩

মুহাম্মদ কাইসার হামিদ, কুলিয়ারচর (কিশোরগঞ্জ):

কিশোরগঞ্জের কুলিয়ারচরে ভৈরব-কিশোরগঞ্জ আঞ্চলিক সড়ক থেকে ছিনতাইকৃত এক মোটরসাইকেল ও একটি স্মার্টফোনসহ ২ছিনতাইকারী ও ৫০ পিচ ইয়াবা ট্যাবলেটসহ ১মাদক ব্যবসায়ীকে আটক করেছে কুলিয়ারচর থানা পুলিশ।

আটককৃত ছিনতাইকারীরা হলো উপজেলার বড়ছয়সূতী গ্রামের ইউনুছ মিয়ার পুত্র ছাদির মিয়া ছাদু (২২) ও কুলিয়ারচর পৌর এলাকার পূর্ব গাইলকাটা গ্রামের মৃত বরজু মিয়ার পুত্র সোহাগ মিয়া (২১)।
অপর দিকে ৫০ পিছ ইয়াবা ট্যাবলেটসহ আটককৃত মাদক ব্যবসায়ী হলো উপজেলার মধ্য সালুয়া গ্রামের এলাছ মিয়ার পুত্র মো. শাহ্ আলম (২২)।

শনিবার (১৪ জানুয়ারি) সকালে আটককৃতদের কিশোরগঞ্জ জেলা বিজ্ঞ আদালতে প্রেরণ করা হলে আটককৃত ছাদির মিয়া ছাদু বিজ্ঞ আদালতে ১৬৪ ধারা মোতাবেক তার দোষ স্বীকার করে জবানবন্দি দিয়েছেন বলে জানিয়েছেন পুলিশ।

থানা পুলিশ সূত্রে জানা যায়, গত ৯ জানুয়ারি রাত সাড়ে ৮ টার দিকে বেক্সিমকো ঔষধ কোম্পানির প্রতিনিধি তাবিউল ইসলাম তার দারিত্ব পালন শেষে কুলিয়ারচর উপজেলার ছয়সূতী বাজার হইতে মোটর সাইকেল যোগে ভৈরব যাওয়ার সময় পথিমধ্যে বক্তরমারা ব্রীজ সংলগ্ন মধুয়ারচর নামক স্থানে পৌঁছা মাত্র অজ্ঞাত কয়েকজন ছিনতাইকারী টর্চ লাইটের আলোতে সিগন্যাল দিয়ে মোটরসাইকেল থামিয়ে তাঁর নিকট হইতে একটি মোটরসাইকেল (ঢাকা মেট্রো- হ-৫৩-৯০০০), একটি স্মার্টফোন ও নগদ ২৫ হাজার ৭ শ ৫০ টাকা ছিনতাই করে নিয়ে যায়। এই ঘটনায় পঞ্চগড় জেলার দেবীগঞ্জ থানার পাইকান গ্রামের রেজ্জাকুল ইসলামের পুত্র বেক্সিমকোর ঔষধ কোম্পানির প্রতিনিধি তাবিউল ইসলাম (৩২) বাদী হয়ে কুলিয়ারচর থানায় দন্ডবিধি আইনের ৩৯৪ ধারায় আজ্ঞাত আসামী করে একটি মামলা দায়ের করেন।

এই মামলার অভিযোগের ভিত্তিতে মামলার তদন্তকারী কর্মকর্তা এস আই মো. সাইফুল্লাহ আকন্দ ফোর্স নিয়ে ১৪ জানুয়ারি শনিবার ভোর সোয়া ৫ টার দিকে অভিযান চালিয়ে ছয়সূতী ইউনিয়নের হাজারীনগর বাজার থেকে ছাদু মিয়াকে এবং একই দিনে সকাল সাড়ে ৭টার দিকে অভিযান চালিয়ে কুলিয়ারচর পৌরশহরের পূর্ব গাইলকাটা মহল্লা হইতে সোহাগ মিয়াকে আটক করে এবং সোহাগের দেওয়া তথ্য মতে ছয়সূতী ইউনিয়নের জসীম উদ্দিনের ছেলে রতন মিয়ার বাড়ি থেকে ছিনতাইকৃত মোটরসাইকেলটি উদ্ধার করে এবং আটককৃত ছাদু মিয়ার নিকট থেকে ছিনতাইকৃত স্মার্টফোনটি উদ্ধার করা হয়।

অপরদিকে গোপন সংবাদের ভিত্তিতে গত ১৩ জানুয়ারি শুক্রবার রাত সোয়া ১০টার দিকে কুলিয়ারচর থানার এস আই কাউসার আল মাসুদ উপজেলার সালুয়া ইউনিয়নের মধ্য সালুয়া আনামুখধোয়ার বাজার সংলগ্ন পুকুরপাড় হইতে ক্রয়-বিক্রয় করার সময় ৫০ পিস ইয়াবা ট্যাবলেটসহ শাহ্ আলম নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করে । এঘটনায় ১৪ জানুয়ারি শনিবার কুলিয়ারচর থানায় একটি মামলা রুজু করা হয়। মামলা নং-৯।

ছিনতাই মামলার তদন্তকারী কর্মকর্তা এস আই মো. সাইফুল্লাহ আকন্দ জানান, ছিনতাইয়ের অভিযোগে আটককৃত ছাদির মিয়া ছাদুকে কিশোরগঞ্জ জেলা বিজ্ঞ আদালতে হাজির করা হলে সে ১৬৪ ধারা মোতাবেক তার দোষ স্বীকার করে জবানবন্দি দিয়েছেন।

এসব বিষয়ে কুলিয়ারচর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ গোলাম মোস্তফা বলেন, ছিনতাইয়ের অভিযোগে ছিনতাইকৃত একটি মোটরসাইকেল ও একটি স্মার্টফোনসহ দুই ছিনতাইকারী এবং ৫০ পিস ইয়াবা ট্যাবলেটসহ এক মাদক ব্যবসায়ীকে আটক করে কিশোরগঞ্জ বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category

আমাদের ইউটিউব চ্যানেল