1. mostafa0192@gmail.com : admin :
কুলিয়ারচরে মাদক ব্যবসায়ীসহ ২ছিনতাইকারী আটক! ছিনতাইকৃত মোটরসাইকেল ও স্মার্টফোন জব্দ - আলোকিত খবর
  • E-paper
  • English Version
  • বুধবার, ০৮ ফেব্রুয়ারী ২০২৩, ১০:২৪ পূর্বাহ্ন

শিরোনাম :
ভেড়ামারা সরকারি কলেজে চুরি আমি চাঁদাবাজ নই, আমার বিরুদ্ধে ষড়যন্ত্র করা হয়েছে : যুবলীগ নেতা আতিক নরসিংদীতে মেঘনার পাড়ে বাউল সাধকদের পদচারণায় মুখোর ঐতিহ্যবাহী বাউল মেলা রায়পুরায় বিশেষ চাহিদা সম্পন্ন শিশুদের ক্রীড়া প্রতিযোগিতা রায়পুরায় জাতীয় প্রেসক্লাবের সভাপতি ফরিদা ইয়াসমিনের অর্থায়নে শীত বস্ত্র বিতরণ রায়পুরা উপজেলা মডেল কো-অপারেটিভ ক্রেডিট ইউনিয়নের ৬ষ্ট বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত স্মার্ট বাংলাদেশ গড়তে স্মার্টশিক্ষা প্রতিষ্ঠান প্রয়োজন : আনোয়ারুল আশরাফ খান রায়পুরায় মাদ্রাসার এতিম শিক্ষার্থীদের মাঝে উপজেলা চেয়ারম্যানের কম্বল বিতরণ লায়ন মুজিব-মুনা বালিকা উচ্চ বিদ্যালয় পরিদর্শনে নেপালের রাষ্ট্রদূত ভৈরবে ১শকেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্য্যব-১৪

কুলিয়ারচরে মাদক ব্যবসায়ীসহ ২ছিনতাইকারী আটক! ছিনতাইকৃত মোটরসাইকেল ও স্মার্টফোন জব্দ

  • প্রকাশকাল : শনিবার, ১৪ জানুয়ারী, ২০২৩
  • ১৪ সময়

মুহাম্মদ কাইসার হামিদ, কুলিয়ারচর (কিশোরগঞ্জ):

কিশোরগঞ্জের কুলিয়ারচরে ভৈরব-কিশোরগঞ্জ আঞ্চলিক সড়ক থেকে ছিনতাইকৃত এক মোটরসাইকেল ও একটি স্মার্টফোনসহ ২ছিনতাইকারী ও ৫০ পিচ ইয়াবা ট্যাবলেটসহ ১মাদক ব্যবসায়ীকে আটক করেছে কুলিয়ারচর থানা পুলিশ।

আটককৃত ছিনতাইকারীরা হলো উপজেলার বড়ছয়সূতী গ্রামের ইউনুছ মিয়ার পুত্র ছাদির মিয়া ছাদু (২২) ও কুলিয়ারচর পৌর এলাকার পূর্ব গাইলকাটা গ্রামের মৃত বরজু মিয়ার পুত্র সোহাগ মিয়া (২১)।
অপর দিকে ৫০ পিছ ইয়াবা ট্যাবলেটসহ আটককৃত মাদক ব্যবসায়ী হলো উপজেলার মধ্য সালুয়া গ্রামের এলাছ মিয়ার পুত্র মো. শাহ্ আলম (২২)।

শনিবার (১৪ জানুয়ারি) সকালে আটককৃতদের কিশোরগঞ্জ জেলা বিজ্ঞ আদালতে প্রেরণ করা হলে আটককৃত ছাদির মিয়া ছাদু বিজ্ঞ আদালতে ১৬৪ ধারা মোতাবেক তার দোষ স্বীকার করে জবানবন্দি দিয়েছেন বলে জানিয়েছেন পুলিশ।

থানা পুলিশ সূত্রে জানা যায়, গত ৯ জানুয়ারি রাত সাড়ে ৮ টার দিকে বেক্সিমকো ঔষধ কোম্পানির প্রতিনিধি তাবিউল ইসলাম তার দারিত্ব পালন শেষে কুলিয়ারচর উপজেলার ছয়সূতী বাজার হইতে মোটর সাইকেল যোগে ভৈরব যাওয়ার সময় পথিমধ্যে বক্তরমারা ব্রীজ সংলগ্ন মধুয়ারচর নামক স্থানে পৌঁছা মাত্র অজ্ঞাত কয়েকজন ছিনতাইকারী টর্চ লাইটের আলোতে সিগন্যাল দিয়ে মোটরসাইকেল থামিয়ে তাঁর নিকট হইতে একটি মোটরসাইকেল (ঢাকা মেট্রো- হ-৫৩-৯০০০), একটি স্মার্টফোন ও নগদ ২৫ হাজার ৭ শ ৫০ টাকা ছিনতাই করে নিয়ে যায়। এই ঘটনায় পঞ্চগড় জেলার দেবীগঞ্জ থানার পাইকান গ্রামের রেজ্জাকুল ইসলামের পুত্র বেক্সিমকোর ঔষধ কোম্পানির প্রতিনিধি তাবিউল ইসলাম (৩২) বাদী হয়ে কুলিয়ারচর থানায় দন্ডবিধি আইনের ৩৯৪ ধারায় আজ্ঞাত আসামী করে একটি মামলা দায়ের করেন।

এই মামলার অভিযোগের ভিত্তিতে মামলার তদন্তকারী কর্মকর্তা এস আই মো. সাইফুল্লাহ আকন্দ ফোর্স নিয়ে ১৪ জানুয়ারি শনিবার ভোর সোয়া ৫ টার দিকে অভিযান চালিয়ে ছয়সূতী ইউনিয়নের হাজারীনগর বাজার থেকে ছাদু মিয়াকে এবং একই দিনে সকাল সাড়ে ৭টার দিকে অভিযান চালিয়ে কুলিয়ারচর পৌরশহরের পূর্ব গাইলকাটা মহল্লা হইতে সোহাগ মিয়াকে আটক করে এবং সোহাগের দেওয়া তথ্য মতে ছয়সূতী ইউনিয়নের জসীম উদ্দিনের ছেলে রতন মিয়ার বাড়ি থেকে ছিনতাইকৃত মোটরসাইকেলটি উদ্ধার করে এবং আটককৃত ছাদু মিয়ার নিকট থেকে ছিনতাইকৃত স্মার্টফোনটি উদ্ধার করা হয়।

অপরদিকে গোপন সংবাদের ভিত্তিতে গত ১৩ জানুয়ারি শুক্রবার রাত সোয়া ১০টার দিকে কুলিয়ারচর থানার এস আই কাউসার আল মাসুদ উপজেলার সালুয়া ইউনিয়নের মধ্য সালুয়া আনামুখধোয়ার বাজার সংলগ্ন পুকুরপাড় হইতে ক্রয়-বিক্রয় করার সময় ৫০ পিস ইয়াবা ট্যাবলেটসহ শাহ্ আলম নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করে । এঘটনায় ১৪ জানুয়ারি শনিবার কুলিয়ারচর থানায় একটি মামলা রুজু করা হয়। মামলা নং-৯।

ছিনতাই মামলার তদন্তকারী কর্মকর্তা এস আই মো. সাইফুল্লাহ আকন্দ জানান, ছিনতাইয়ের অভিযোগে আটককৃত ছাদির মিয়া ছাদুকে কিশোরগঞ্জ জেলা বিজ্ঞ আদালতে হাজির করা হলে সে ১৬৪ ধারা মোতাবেক তার দোষ স্বীকার করে জবানবন্দি দিয়েছেন।

এসব বিষয়ে কুলিয়ারচর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ গোলাম মোস্তফা বলেন, ছিনতাইয়ের অভিযোগে ছিনতাইকৃত একটি মোটরসাইকেল ও একটি স্মার্টফোনসহ দুই ছিনতাইকারী এবং ৫০ পিস ইয়াবা ট্যাবলেটসহ এক মাদক ব্যবসায়ীকে আটক করে কিশোরগঞ্জ বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।

Please Share This Post in Your Social Media

এ ক্যাটাগরির আরো নিউজ...