Headline :
নরসিংদীর রায়পুরায় ভাইস চেয়ারম্যান প্রার্থীকে পিটিয়ে হত্যা শান্তিপূর্ণভাবে সম্পন্ন বোচাগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচন কুলিয়ারচরে বিনা প্রতিদ্বন্দ্বিতায় আবুল হোসেন লিটন চেয়ারম্যান নির্বাচিত ময়মনসিংহে প্রতিবেশীর সাথে সংঘর্ষের জেরে কৃষকের মৃত্যুর ঘটনায় গ্রেফতার ৩ সাংবাদিক এস,এম ইসাহক আলী রাজুর জন্মদিন আজ ভেড়ামারায় উপজেলার চেয়ারম্যান হলেন মুকুল এবার ঈদে রিলিজ হচ্ছে পারভীন লিসার “তুমি আমার মনের ভেতর” রায়পুরায় পূজা উদযাপন পরিষদ মির্জাপুর ইউনিয়ন শাখার দ্বি বার্ষিক সম্মেলন অন্তর্জালে মুক্তি পেলো তরুণ সংগীত শিল্পী রনির গান “দিলে মারে ঝটকা” শীঘ্রই আসছে পলাশ-মিতু’র বিয়াই বিয়াইন
বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ১১:৫৮ অপরাহ্ন

খাইরুল কবির খোকনের আদালত আত্মসমর্পণকে কেন্দ্র করে পদ বঞ্চিত ছাত্রদল নেতাদের সড়ক অবরোধ; ভাঙচুর

Reporter Name / ৫১ Time View
Update : বৃহস্পতিবার, ১৩ জুলাই, ২০২৩

নরসিংদী প্রতিনিধি :

নরসিংদীতে বিএনপির যুগ্ম মহাসচিব ও জেলা বিএনপির আহবায়ক খায়রুল কবির খোকনের আদালতে আত্মসমর্পণকে কেন্দ্র করে পদ বঞ্চিত ছাত্রদল নেতারা রাস্তায় অবস্থান অবরোধ সহ গাড়ি ভাঙচুর চালায়।

বৃহস্পতিবার (১৩ জুলাই) সকাল ৯টায় থেকে জেলা ছাত্রদলের পদ বঞ্চিত নেতারা শহরের প্রধান সড়ক ডিসি রোডে অবস্থান নিয়ে দুটি গাড়ি ভাংচুর করে। নরসিংদী জেলা ছাত্রদলের কমিটি নিয়ে দ্বন্দ্বে গত ২৫ মে পদ বঞ্চিত ছাত্রদল নেতাদের মোটরসাইকেল শোভাযাত্রায় গুলি বর্ষণে দুই ছাত্রদল নেতার মৃত্যু হয়। দুই ছাত্রদল নেতার ঘটনায় করা মামলায় বৃহস্পতিবার বিএনপির যুগ্ম মহাসচিব ও নরসিংদী জেলা বিএনপির আহবায়ক খাইরুল কবির খোকনসহ অন্যান্য আসামিদের আদালতে আত্মসমর্পণ করার কথা থাকায় বাধা দিতে পদ বঞ্চিত ছাত্রদলের নেতারা হাতে লাঠি এবং গায়ে কাফনের কাপড় জড়িয়ে শহরের প্রধান সড়ক ডিসি রোডে অবস্থান নিয়ে অবরুদ্ধ করে রাখে।

এই সময় ছাত্রদল নেতারা খায়রুল কবির খোকনের বিরুদ্ধে বিভিন্ন স্লোগান দিয়ে পুরো এলাকা মুখর করে রাখে। সড়ক অবরুদ্ধ রাখার যান চলাচল বন্ধ হয়ে যায়। সকাল সাড়ে ১০টায় বিএনপির যুগ্ম মহাসচিবে আদালতে আত্মসমর্পণে জন্য ঢাকা থেকে আসা সুপ্রিম কোর্টের তিনজন মহিলাসহ ৮ জন আইনজীবীকে বহনকারী একটি হাইস মাইক্রোবাস ভাঙচুর চালায়। মাইক্রোবাসে থাকা আইনজীবীরা গাড়ি থেকে নেমে ছুটে পালিয়ে যায়। এর আধা ঘন্টা পরে নাসিমা কাদির মোল্লা উচ্চ বিদ্যালয়ের এক শিক্ষার্থীকে নিতে আসা একটি প্রাইভেট কার ভাঙচুর করে পদ বঞ্চিত গ্রুপের নেতাকর্মীরা।
এ সময় নীরব দর্শকের ভূমিকায় দূরে দাঁড়িয়ে থাকতে দেখা যায় আইনশৃঙ্খলা রক্ষাকারী দায়িত্বে থাকা পুলিশ সদস্যদের। বেলা বারোটার দিকে ছাত্রদল নেতারা ডিসি রোড ছেড়ে আদালত প্রাঙ্গনে অবস্থান নেয়।

এই রিপোর্ট লেখা পর্যন্ত (দুপুর সাড়ে ১২টা) খাইরুল কবির খোকন আদালতে উপস্থিত হয়ে আত্মসমর্পণ করেনি বলে জানা যায়। শহরের প্রধান সড়ক অবরুদ্ধকালীন সময়ে উপস্থিত ছিলেন জেলা ছাত্রদলের সাবেক সদস্য সচিব বহিষ্কৃত ছাত্রদল নেতা মাইন উদ্দিন ভূঁইয়া, জেলা ছাত্রদলের বর্তমান কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক জুবায়ের আহমেদ তুষার, নিহত ছাত্রদল নেতা সাদেক হত্যা মামলার বাদী আলতাফ মেম্বার, বহিষ্কৃত ছাত্রদল নেতা ফাহিম রাজ অভি, মাহিদুল মাহি, ফাতিম আলম নাফি, শেখ সাফিয়ান জাবের, অপু, সাকিব, নাজমুলসহ ছাত্রদলে পদ বঞ্চিত গ্রুপের অন্যন নেতাকর্মীরা।

পদ বঞ্চিত গ্রুপের নেতা মাইন উদ্দিন ভূঁইয়া বলেন, যতদিন পর্যন্ত ছাত্রদল নেতা সাদেক ভাই ও আশরাফুল হত্যার বিচার না হবে ততদিন আমরা খাইরুল কবির খোকনকে নরসিংদীতে ঢুকতে দিবো না। ইতিমধ্যে আমরা তাকে জেলায় অবাঞ্চিত ঘোষণা করেছি। পাশাপাশি জেলা ছাত্রদলের বর্তমান কমিটি বাতিল করে নতুন কমিটি দেয়ার আহবান জানাচ্ছি বিএনপি’র কেন্দ্রীয় নেতৃবৃন্দর।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category

আমাদের ইউটিউব চ্যানেল