Headline :
নরসিংদীর রায়পুরায় ভাইস চেয়ারম্যান প্রার্থীকে পিটিয়ে হত্যা শান্তিপূর্ণভাবে সম্পন্ন বোচাগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচন কুলিয়ারচরে বিনা প্রতিদ্বন্দ্বিতায় আবুল হোসেন লিটন চেয়ারম্যান নির্বাচিত ময়মনসিংহে প্রতিবেশীর সাথে সংঘর্ষের জেরে কৃষকের মৃত্যুর ঘটনায় গ্রেফতার ৩ সাংবাদিক এস,এম ইসাহক আলী রাজুর জন্মদিন আজ ভেড়ামারায় উপজেলার চেয়ারম্যান হলেন মুকুল এবার ঈদে রিলিজ হচ্ছে পারভীন লিসার “তুমি আমার মনের ভেতর” রায়পুরায় পূজা উদযাপন পরিষদ মির্জাপুর ইউনিয়ন শাখার দ্বি বার্ষিক সম্মেলন অন্তর্জালে মুক্তি পেলো তরুণ সংগীত শিল্পী রনির গান “দিলে মারে ঝটকা” শীঘ্রই আসছে পলাশ-মিতু’র বিয়াই বিয়াইন
শুক্রবার, ২৪ মে ২০২৪, ০১:০৯ পূর্বাহ্ন

খাগড়াছড়িতে পুলিশ সুপারের সাথে বিএমএসএফ নেতৃবৃন্দের মতবিনিময়

Reporter Name / ৬৩ Time View
Update : রবিবার, ৩১ ডিসেম্বর, ২০২৩

আল আমিন রনি, স্টাফ করেসপন্ডেন্ট:

খাগড়াছড়ির পুলিশ সুপার মুক্তা ধর এর সাথে বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম-বিএমএসএফ খাগড়াছড়ি জেলা শাখার নবনির্বাচিত নেতৃবৃন্দের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

রোববার (৩১ ডিসেম্বর) বিকেলে খাগড়াছড়ি পুলিশ সুপার কার্যালয়ের কনফারেন্স রুমে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

সভায় অতিরিক্ত পুলিশ সুপার জসিম উদ্দিন, ট্রাফিক ইন্সপেক্টর সুপ্রিয় দেব, বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম-বিএমএসএফ খাগড়াছড়ি জেলা শাখার সভাপতি দিদারুল আলম, সাধারণ সম্পাদক আবদুল জলিল, সাংগঠনিক সম্পাদক মিঠুন সাহা, সহ সভাপতি চাঁন মিয়া, সহ সাংগঠনিক সম্পাদক জহিরুল ইসলাম, দপ্তর সম্পাদক মোকতাদের হোসেন, মহিলা বিষয়ক সম্পাদিকা ফারহানা আক্তার, কার্যনির্বাহী সদস্য আল আমিন রনি প্রমূখ উপস্থিত ছিলেন।

পুলিশ সুপার মুক্তা ধর বলেন, পুলিশ ও সাংবাদিক একে অপরের বন্ধু। জেলার সার্বিক আইন-শৃংখলা পরিস্থিতি নিয়ন্ত্রণ, মাদক ও সন্ত্রাসী কর্মকান্ডসহ বিভিন্ন সমস্যা নিরসনে সাংবাদিকদের সহযোগিতার প্রয়োজন।
পুলিশ সুপার আরো বলেন, আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন সুষ্ঠু ও শান্তিপূর্ণভাবে যাতে অনুষ্ঠিত হয় সেলক্ষ্যে পুলিশ নির্বাচন কমিশনের নির্দেশনা অনুযায়ী কাজ করে যাচ্ছে। সামাজিক ক্রাইম কঠোর হস্তে দমন করে জনগণের নিরাপত্তা দিতে পুলিশ অঙ্গীকারাবদ্ধ।অপরাধ নিয়ন্ত্রণ ও দমনে পুলিশের সঙ্গে সাংবাদিকরা ষ্টেক হোল্ডার হিসেবে কাজ করবেন। সাংবাদিকদের সহযোগিতা নিয়ে পুলিশ তাদের দক্ষতা, যোগ্যতা ও অভিজ্ঞতা দিয়ে অপরাধ নিয়ন্ত্রণ ও দমনে কাজ করতে চায়। থানাকে আস্থার জায়গায় পরিণত করতে হবে। সেখানে গিয়ে যাতে কেউ হয়রানির শিকার না হয় ও সর্বোচ্চ পেশাদারিত্ব নিয়ে জনবান্ধব পুলিশ হিসেবে সেদিকে খেয়াল রাখার জন্য ওসিসহ পুলিশ কর্মকর্তাদের নির্দেশ দেওয়া হয়েছে বলে জানান তিনি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category

আমাদের ইউটিউব চ্যানেল