1. mostafa0192@gmail.com : admin :
গুরুদাসপুরে আশিক হত্যার আসামীদের ফাঁসির দাবিতে মানববন্ধন - আলোকিত খবর
  • E-paper
  • English Version
  • সোমবার, ৩০ জানুয়ারী ২০২৩, ১০:৫১ পূর্বাহ্ন

শিরোনাম :
রায়পুরায় পুবেরচর শ্রী শ্রী গীতা শিক্ষা প্রতিষ্ঠানে পুরস্কার বিতরণ শিক্ষার্থীদের জন্য ল্যাংগুয়েজ ক্লাব গঠনের উদ্যোগে প্রশংসায় ভাসছেন পলাশের ইউএনও রবিউল আলম নরসিংদীতে বিএনপির আহবায়ক খায়রুল কবীর খোকনের বাসভবনে অগ্নিসংযোগ সার্ক জার্নালিস্ট ফোরাম “বাংলাদেশ চ্যাপ্টার”র সভা অনুষ্ঠিত ভৈরবে বাঁশগাড়ি মসজিদুল আকসা জামে মসজিদ উন্নয়নে আলোচনা সভা পথফুল ফাউন্ডেশনের ৫ম বর্ষপূর্তি উৎযাপন নরসিংদীতে প্রধানমন্ত্রীর উপহারের ঘরে বদলে যাচ্ছে আশ্রয়হীনদের জীবন রায়পুরায় ট্রেনে ধাক্কায় শ্রবণ প্রতিবন্ধীসহ দুই বৃদ্ধের মৃত্যু কুলিয়ারচরে ৮মামলার আসামী আন্তঃজেলা ডাকাত দলের সদস্য রতন ডাকাত গ্রেফতার রায়পুরা উপজেলা ও ইউপি উপনির্বাচনের ভোট গ্রহন ১৩ ও ১৬ মার্চ

গুরুদাসপুরে আশিক হত্যার আসামীদের ফাঁসির দাবিতে মানববন্ধন

  • প্রকাশকাল : বৃহস্পতিবার, ২৯ সেপ্টেম্বর, ২০২২
  • ২০ সময়

এস,এম ইসাহক আলী, রাজু নাটোর জেলা প্রতিনিধি:

নাটোরের গুরুদাসপুরে বহুল আলোচিত আশিক শেখ (২৪) হত্যার প্রধান আসামী গ্রেফতারকৃত আশিক ইকবাল ওলি মন্ডলের ফাঁসির দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার বিকেল ৫টার দিকে স্থানীয় এলাকাবাসীর আয়োজনে গুরুদাসপুর থানা মোড় শাপলা চত্বরে ওই মানববন্ধন অনুষ্ঠিত হয়। নিহত আশিক গুরুদাসপুর পৌরসদরের কাঁচারিপাড়া মহল্লার নজরুল ইসলামের ছেলে।

মানববন্ধনে বিভিন্ন শ্রেণী পেশার শত শত মানুষের উপস্থিতিতে বক্তব্য রাখেন, গুরুদাসপুর পৌরসভার ৩ নং ওয়ার্ডের কাউন্সিলর মো. শেখ সবুজ, নিহত আশিকের বাবা মো. নজরুল শেখ ও আশিকের চাচাতো ভাই মো. অনিক শেখ প্রমুখ।

মানববন্ধনে বক্তারা বলেন, ২০১৭ সালের ২০ আগস্ট আশিকের পাওনা টাকা দেওয়ার কথা বলে রাতে ওলি তার নিজ বাড়িতে ডেকে নিয়ে যায়। অতপরে সুকৌশলে ওলি ও তার পরিবারের লোকজন মিলে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করে নির্মমভাবে হত্যা করে পালিয়ে যায়। দীর্ঘ সময় পালিয়ে থাকার পরে গত ২৩ জুলাই ঢাকার সাভার থেকে ওলিকে গ্রেফতার করে পুলিশ। তবে মামলার অন্য আসামীরা এখনো পালাতক থাকায় তারা গ্রেপ্তার হয়নি। তাই গ্রেফতারকৃত ওলির ফাঁসি ও অন্য আসামীদের দ্রুত গ্রেফতার করে তাদেরকেও ফাঁসি দেওয়ার দাবি জানান বক্তারা।

উল্লেখ্য, আশিক হত্যার ঘটনায় নিহত আশিকের বাবা নজরুল শেখ ঘটনার দিন রাতেই গুরুদাসপুর থানায় বাদী হয়ে আশিকুর রহমান ওরফে অলি (২৬) তার বাবা জালাল উদ্দিন মন্ডল (৫৪), মা আলেয়া বেগম (৪৪), বোন জেরিন খাতুন (২০) ও স্ত্রী রিয়া খাতুন (২২) কে আসামী করে মামলা করেন। আসামীরা পলাতক থাকায় দীর্ঘ সময় পরে গত ২৩ জুলাই ওলিকে গ্রেফতার করে পুলিশ। তবে এখনো অন্য আসামীদের গ্রেফতার করতে পারেনি পুলিশ।

Please Share This Post in Your Social Media

এ ক্যাটাগরির আরো নিউজ...