শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১২:২২ অপরাহ্ন

জেলার শ্রেষ্ঠ বিট ও কমিনিউটি পুলিশিং অফিসার হলেন কুলিয়ারচর থানার এসআই কাউসার

Reporter Name / ৬৫ Time View
Update : রবিবার, ২৬ মার্চ, ২০২৩

মুহাম্মদ কাইসার হামিদ, কুলিয়ারচর (কিশোরগঞ্জ):

কিশোরগঞ্জ জেলা পুলিশ লাইনস্ ড্রিল শেডে মাসিক কল্যাণ সভায় গত ২৩ এপ্রিল বৃহস্পতিবার অফিসার ও ফোর্সের কল্যাণমুখী বিভিন্ন বিষয়ে আলোচনা সভা শেষে বিভিন্ন ক্যাটাগরিতে শ্রেষ্ঠ অফিসার ও ফোর্সদের পুরষ্কৃত করেন কিশোরগঞ্জ জেলার পুলিশ সুপার মোহাম্মদ রাসেল শেখ পিপিএম (বার)।

এ সময় কিশোরগঞ্জ জেলার শ্রেষ্ঠ বিট পুলিশিং ও কমিনিউটি পুলিশিং অফিসার হিসেবে কুলিয়ারচর থানার এসআই কাউসার আল মাসুদের নাম ঘোষণা করে তার হাতে শ্রেষ্ঠত্বের পুরস্কার তুলে দেন জেলা পুলিশ সুপার।

কিশোরগঞ্জ জেলার শ্রেষ্ঠ বিট পুলিশিং ও কমিনিউটি পুলিশিং অফিসার হিসেবে নির্বাচিত করায় কিশোরগঞ্জ জেলা পুলিশ সুপার মোহাম্মদ রাসেল শেখ পিপিএম (বার) এর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন এসআই কাউসার আল মাসুদ। দ্বায়িত্ব পালনে তাকে সার্বিকভাবে সহযোগিতা করার জন্য ধন্যবাদ জানান কুলিয়ারচর থানার অফিসার ইনর্চাজ (ওসি) মোহাম্মদ গোলাম মোস্তফা ও ওসি (তদন্ত) মো. লুৎফর রহমানকে।

এসআই কাউসার আল মাসুদ জেলার শ্রেষ্ঠ বিট পুলিশিং ও কমিনিউটি পুলিশিং অফিসার হিসেবে নির্বাচিত হওয়ায় তাকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে এভাবে আরো সামনের দিকে এগিয়ে যাওয়ার জন্য সার্বিক সহযোগিতা করার আশ্বাস দেন কুলিয়ারচর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ গোলাম মোস্তফা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category

আমাদের ইউটিউব চ্যানেল