1. mostafa0192@gmail.com : admin :
টেকসই শান্তি ও উন্নয়নে বাংলাদেশ পুলিশ প্রতিশ্রুতিবদ্ধ: স্বরাষ্ট্রমন্ত্রী - আলোকিত খবর
  • E-paper
  • English Version
  • বুধবার, ০৮ ফেব্রুয়ারী ২০২৩, ০৯:৪৭ পূর্বাহ্ন

শিরোনাম :
ভেড়ামারা সরকারি কলেজে চুরি আমি চাঁদাবাজ নই, আমার বিরুদ্ধে ষড়যন্ত্র করা হয়েছে : যুবলীগ নেতা আতিক নরসিংদীতে মেঘনার পাড়ে বাউল সাধকদের পদচারণায় মুখোর ঐতিহ্যবাহী বাউল মেলা রায়পুরায় বিশেষ চাহিদা সম্পন্ন শিশুদের ক্রীড়া প্রতিযোগিতা রায়পুরায় জাতীয় প্রেসক্লাবের সভাপতি ফরিদা ইয়াসমিনের অর্থায়নে শীত বস্ত্র বিতরণ রায়পুরা উপজেলা মডেল কো-অপারেটিভ ক্রেডিট ইউনিয়নের ৬ষ্ট বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত স্মার্ট বাংলাদেশ গড়তে স্মার্টশিক্ষা প্রতিষ্ঠান প্রয়োজন : আনোয়ারুল আশরাফ খান রায়পুরায় মাদ্রাসার এতিম শিক্ষার্থীদের মাঝে উপজেলা চেয়ারম্যানের কম্বল বিতরণ লায়ন মুজিব-মুনা বালিকা উচ্চ বিদ্যালয় পরিদর্শনে নেপালের রাষ্ট্রদূত ভৈরবে ১শকেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্য্যব-১৪

টেকসই শান্তি ও উন্নয়নে বাংলাদেশ পুলিশ প্রতিশ্রুতিবদ্ধ: স্বরাষ্ট্রমন্ত্রী

  • প্রকাশকাল : শুক্রবার, ২ সেপ্টেম্বর, ২০২২
  • ৪২ সময়
বাঁ থেকে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল, আইজিপি ড. বেনজির আহমেদ এবং জাতিসংঘে বাংলাদেশের স্থায়ী প্রতিনিধি মোহাম্মদ আব্দুল মুহিত। ছবি-সংগৃহীত।

১লা সেপ্টেম্বর ২০২২ টঙ্গী পশ্চিম থানাধীন ৫২ নং ওয়ার্ডে গুটিয়া গ্রামে পিছিয়ে পড়া দরিদ্র জনগোষ্ঠীর দীর্ঘ দিনের খাবার পানি সংকট নিরসনের লক্ষে কেয়ার বাংলাদেশে আরবান হেলথ প্রকল্পের আওতায় স্থানীয় জনগণ এবং প্রকল্পের যৌথ অর্থায়নে গভির নলকূপ (সাবমারসিবল) পানির পাম্প স্থাপন কর্মসূচী বাস্তবায়নের শুভ উদ্বোধন করা হয়।

গাজীপুর সিটি কর্পোরেশন ৫২ নং ওয়ার্ড কাউন্সিলর ও প্যানেল মেয়র আব্দুল আলিম মোল্লার সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গাজীপুর সিটি কর্পোরেশন’র ভারপ্রাপ্ত মেয়র মোঃ আসাদুর রহমান কিরণ।

এসময় তিনি তার বক্তব্যে বলেন গুটিয়ে গ্রামে দরিদ্র পরিবারবর্গে দীর্ঘদিনের খাবার পানির সংকট নিরসনের জন্য সাবমারসিবল পানির পাম্প স্থাপন করায় কেয়ার বাংলাদেশে কে ধন্যবাদ জানিয়েছেন এবং এই প্রকল্পের শুভ উদ্বোধন ঘোষণা করেন।

বিশেষ অতিথি হিসেবে কেয়ার বাংলাদেশের হেলথ ইউনিটের প্রোগ্রাম ডিরেক্টর ড. ইখতিয়ার উদ্দিন খন্দকার বলেন সাবমারসিবল পানির পাম্প স্থাপনের জন্য জমি দান করে জমির মালিক এলাকাবাসীর যে উপকার করছেন এটি অত্যান্ত মহত্মম। এখন এর যাথাযথ ব্যবহার নিশ্চিত করা প্রত্যেকের কর্তব্য।

কেয়ার বাংলাদেশের সিনিয়র টেকনিক্যাল কো-অর্ডিনেটর( টিম লিড) মোঃ হাফিজুল ইসলাম বলেন নগর স্বাস্থ্য ব্যবস্থাপনাকে শক্তিশালী করার জন্য গাজীপুর সিটি কর্পোরেশন বেশ কিছু বাস্তবমুখী ও প্রসংশনীয় উদ্যোগ ইতিমধ্যেই গ্রহণ করেছেন এবং তারা কেয়ার বাংলাদেশের কাজকে সর্ব অবস্থায় সক্রিয়ভাবে সহযোগিতা করে থাকেন যার জন্য আমরা তাদের প্রতি কৃতজ্ঞ। মেয়র মহোদয়ের নেতৃত্বে ভবিষ্যতেও সিটি কর্পোরেশনের এ ধারা অব্যহত থাকবে বলে তিনি প্রত্যাশা ব্যাক্ত করেন।

কেয়ার বাংলাদেশের প্রোগ্রাম অফিসার মোঃ আলাউদ্দিন হোসেনের সঞ্চালনায় উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে আরও উপস্থিত ছিলেন গাজীপুর সিটি কর্পোরেশনের ৫২,৫৩, ৫৪ সংরক্ষিত মহিলা কাউন্সিলর কেয়া শারমিন, গাজীপুর সিটি কর্পোরেশন অঞ্চল -১ (টঙ্গী) এর সভাপতি এবং ৫৪ নং ওয়ার্ড কাউন্সিলর নাসির উদ্দীন মোল্লা, ৫০ নং ওয়ার্ড কাউন্সিলর আবু বক্কর সিদ্দিক, ৫৬ নং ওয়ার্ড কাউন্সিলর আবুল হোসেন, কেয়ার বাংলাদেশের টেকনিক্যাল কো-অর্ডিনেটর মনীষা মাফরুহা সহ প্রকল্পের কর্মকর্তাগণ গুটিয়া গ্রামের জালাল মাহমুদ প্রমুখ।

গাজীপুর সিটি কর্পোরেশনের ভারপ্রাপ্ত মেয়র মোঃ আসাদুর রহমান কিরণ গভির নলকূপ (সাবমারসিবল) পানির পাম্প ন্যাম ফোলক উন্মোচন করেন এবং দোয়া মোনাজের মাধ্যমে উদ্বোধন সম্পন্ন করা হয়। এছাড়াও প্রকল্পের সাথে সম্পৃক্ত তিনটি পক্ষের মাঝে চুক্তিপত্র হস্তান্তর করা হয়।

Please Share This Post in Your Social Media

এ ক্যাটাগরির আরো নিউজ...