Headline :
রায়পুরাকে দূর্নীতিমুক্ত রাখতে সাংবাদিকদের সহযোগিতা চাইলেন নতুন ইউএনও নওগাঁর আত্রাইয়ে ঐতিহাসিক মুজিবনগর দিবস পালিত ডিএমপি অতিরিক্ত উপ-পুলিশ কমিশনারে বিরুদ্ধে অপপ্রচারের প্রতিবাদে সংবাদ সম্মেলন রায়পুরায় দুইপক্ষের সংঘর্ষে গুলিবিদ্ধে ১জন নিহত, আহত ১০ একতারা বর্ষবরণ উৎসবে সম্মাননা পদক পেলেন ৬ নারী উদ্যোক্তা বেলাবতে বাংলা নববর্ষ ১৪৩১ উদযাপন নওগাঁর আত্রাইয়ে ১লা বৈশাখ বাংলা নববষ পালিত ঈদের জামাতে জাতির কল্যাণ ও যুদ্ধবিধ্বস্ত ফিলিস্তিনিদের জন্য বিশেষ দোয়া মিজান মালিকের ঈদের গান মায়া নিয়ে এলেন পারভীন লিসা রায়পুরায় বিএনপির সহস্রাধিক নেতাকর্মী নিয়ে কেন্দ্রীয় নেতা ইঞ্জিনিয়ার আশরাফের ইফতার মাহফিল
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১০:২৯ পূর্বাহ্ন

দৌলতপুর আশ্রায়নে প্রকল্পের ঘর পরিদর্শন করেনএসিল্যান্ড আফরোজ শাহিন খসরু

মোঃ সম্রাট আলী, দৌলতপুর (কুষ্টিয়া) প্রতিনিধি: / ৫৮ Time View
Update : শনিবার, ৩ সেপ্টেম্বর, ২০২২

কুষ্টিয়ার দৌলতপুর উপজেলার পাকুড়িয়ায় মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার দেওয়া ভূমিহীন পরিবারের মাঝে আশ্রয়ণ প্রকল্পের উপহারের ঘর পরিদর্শন করা হয় ।

শনিবার (২সেপ্টেম্বর) উপজেলায় আশ্রয়ণ প্রকল্পের উপহারের ঘরগুলো পরিদর্শন করেন দৌলতপুর উপজেলার সহকারী কমিশনার (ভূমি)আফরোজ শাহিন খসরু। পাকুড়িয়ায় আশ্রায়ণ প্রকল্পে ২৪০ ঘর নির্মাণ করা হয়েছে এবং পরবর্তীতে ১০০ ঘর নির্মান করেন। এসব ঘরগুলো তিনি পরিদর্শন করে দেখেন।

সহকারী কমিশনার(ভূমি) আফরোজ শাহিন খসরু বলেন, আশ্রায়ণ প্রকল্পের সাধারন মানুষের যাতায়াতের জন্য রাস্তা বাছাই করছি। এতে সাধারন মানুষের কষ্ট লাঘব হবে।আমরা রাস্তার জন্য যথাযথ বিভিন্ন পদক্ষেপ নিয়েছি এবং রাস্তার বিষয়ে আমরা উপজেলায় বসে উপজেলা নির্বাহী কর্মকর্তা(ইউএনও)আব্দুল জব্বারসহ কমিটির সাথে বসে বাছাই করবো।

এ সময় আরো উপস্থিত ছিলেন প্রাগপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আশরাফুজ্জামান মুকুল সরকার ।

দৌলতপুর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) পরিদর্শনকালে ঘরগুলোর কাজের গুণগত মান দেখে সন্তোষ প্রকাশ করেন এবং ঘরে বসবাসকারী অস্বচ্ছল ভূমিহীনদের খোজ খবর নেন এবং তাদের সাথে কৌশল বিনিময় করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category

আমাদের ইউটিউব চ্যানেল