Headline :
দক্ষিণ খুলনার অস্ত্র ও মাদকের গডফাদার ওজিয়ার গ্রেফতার শেরপুর প্রেসক্লাবের নয়া কমিটি; দেবাশীষ সভাপতি, মেরাজ সম্পাদক জুনিয়াদহ কৃষি ব্যাংকের শুভ হালখাতা অনুষ্ঠিত ময়মনসিংহে ছেঁড়া ১০ টাকার নোট বদলে দেওয়ার তর্কে পূত্র খুন, পিতা আহত ভেড়ামারায় কৃষকদের মাঝে পাট বীজ রাসায়নিক সার বিতরণ প্যারাসুট অ্যাডভান্সড অ্যালো ভেরা নিয়ে এলো মেহজাবীন ও সিয়ামের সাথে ডান্স চ্যালেঞ্জ মেঘনার কচুরিপানা অপসারণের দাবিতে জেলা প্রশাসকের নিকট স্মারকলিপি প্রদান রায়পুরায় উপজেলা নির্বাচন ঘিরে মতবিনিময় সভা রায়পুরায় জোড় পূর্বক জমি থেকে গাছ-বাঁশ কর্তন ও জমি দখলের অভিযোগ পলাশ লোহ’র গাওয়া ও সুরে ঈদে রিলিজ হওয়া ৮ টি গানই সফল; আসছে নতুন চমক
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৭:২৬ অপরাহ্ন

নওগাঁর আত্রাইয়ে প্রতারক চক্রের ৭ সদস্য আটক

Reporter Name / ৪৮ Time View
Update : বুধবার, ১৯ অক্টোবর, ২০২২

কামাল উদ্দিন টগর, নওগাঁ জেলা প্রতিনিধিঃ

নওগাঁর আত্রাইয়ে ব্ল্যাকমেইল চক্রের ৭ সদস্যকে আটক করেছে থানা পুলিশ। সোমবার দিবাগত রাতে উপজেলার হাটকালুপাড়া ইউনিয়নের বড়াইকুড়ি গ্রাম থেকে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলেন নওগাঁ সদর উপজেলার পার নওগাঁ মধ্যপাড়ার মৃত নিতাই সরকারের ছেলে শুভ সরকার (২৮) সুলতানপুরের মৃত তোস মোহাম্মদ খানের মেয়ে বৃষ্টি আক্তার জলি (৩৫) খলিশাকুড়ির রহিম উদ্দিনের ছেলে সোহানুর রহমান সোহান (২২) আত্রাই উপজেলা বড়াইকুড়ি গ্রামের মৃত আনিছার রহমানের ছেলে আশরাফুল ইসলাম উজ্জল (৩৮) একই গ্রামের জহুরম্নল ইসলামের ছেলে আরাফাত হোসেন (২৮) ও জাফের প্রামানিকের ছেলে সুজন প্রামানিক (২৬) মধুগুড়নই গ্রামের ইউসুফ শেখের ছেলে বাহাদুর শেখ।

আসামীদের বিরম্নদ্ধে মামলা রজু করে মঙ্গলবার ১৮ অক্টোবর বিকেলে নওগাঁ জেল হাজতে পাঠানো হয়েছে।

জানা যায়, এ চক্র দীর্ঘ দিন থেকে ধনাঢ্য ব্যাক্তিদের টারর্গেট করে উজ্জলের বাড়ীতে এনে মেয়ে দ্বারা নগ্নকরে ভিডিও করে মারধোর ও ভয়ভীতি প্রদর্শন করে অর্থ আদায় করে আসছে। এর ধারাবাহিকতায় গত সোমবার রাতে জেলার রাণীনগর উপজেলার গিরিগ্রামের মোজাফ্ফর আলীর ছেলে আব্দুল হালিমকে ভয়ভীতি প্রদর্শন করে ৫ লাখ টাকা চাঁদা দাবি করে। এক পর্যায়ে ৫ হাজার টাকা বিকাশের মাধ্যমে দিয়ে অবশিষ্ট টাকা পরে দিবে বলে লিখিত দিয়ে আসেন।

পরিবারের লোকজনের সাথে আলোচনা করে আব্দুল হালিম বাদী হয়ে অভিযোগ দায়ের করলে আত্রাই থানার এস আই নুরম্নল আমীন সঙ্গীয় ফোর্সসহ আসামীদের আটক করে।

আত্রাই থানা ওসি তারেকুর রহমান সরকার বলেন, শুভ সরকার জেলা ছাত্র লীগের সাংগঠনিক সম্পাদক পদে থাকায় নিজের প্রভাব দেখিয়ে মেয়ে দিয়ে ছেলেদের বাসায় ডেকে এনে মারধর ও ভিডিও ফুটেজ ধারণ করে বিভিন্ন সামাজিক সাইটে ছড়িয়ে দিবে বলে প্রতারণা করে টাকা হাতিয়ে নিত বহুদিন ধরে।

উক্ত বিষয়ে আত্রাই থানায় মামলা রজু করে আসামীদের হাজতে পাঠানো হয়েছে। এদের সাথে আর কেউ জরিত আছে কি-না খতিয়ে দেখা হচ্ছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category

আমাদের ইউটিউব চ্যানেল