1. mostafa0192@gmail.com : admin :
নরসিংদীতে অস্ত্রসহ আন্ত:জেলা ডাকাত দলের ৮ সদস‍্য গ্রেফতার - আলোকিত খবর
  • E-paper
  • English Version
  • বুধবার, ০৮ ফেব্রুয়ারী ২০২৩, ১০:৪৬ পূর্বাহ্ন

শিরোনাম :
ভেড়ামারা সরকারি কলেজে চুরি আমি চাঁদাবাজ নই, আমার বিরুদ্ধে ষড়যন্ত্র করা হয়েছে : যুবলীগ নেতা আতিক নরসিংদীতে মেঘনার পাড়ে বাউল সাধকদের পদচারণায় মুখোর ঐতিহ্যবাহী বাউল মেলা রায়পুরায় বিশেষ চাহিদা সম্পন্ন শিশুদের ক্রীড়া প্রতিযোগিতা রায়পুরায় জাতীয় প্রেসক্লাবের সভাপতি ফরিদা ইয়াসমিনের অর্থায়নে শীত বস্ত্র বিতরণ রায়পুরা উপজেলা মডেল কো-অপারেটিভ ক্রেডিট ইউনিয়নের ৬ষ্ট বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত স্মার্ট বাংলাদেশ গড়তে স্মার্টশিক্ষা প্রতিষ্ঠান প্রয়োজন : আনোয়ারুল আশরাফ খান রায়পুরায় মাদ্রাসার এতিম শিক্ষার্থীদের মাঝে উপজেলা চেয়ারম্যানের কম্বল বিতরণ লায়ন মুজিব-মুনা বালিকা উচ্চ বিদ্যালয় পরিদর্শনে নেপালের রাষ্ট্রদূত ভৈরবে ১শকেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্য্যব-১৪

নরসিংদীতে অস্ত্রসহ আন্ত:জেলা ডাকাত দলের ৮ সদস‍্য গ্রেফতার

  • প্রকাশকাল : মঙ্গলবার, ২০ সেপ্টেম্বর, ২০২২
  • ৩৩ সময়

মানাবেন্ড রায়, নরসিংদী 

নরসিংদীতে অস্ত্রসহ আন্ত:জেলা ডাকাত দলের ৮ সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ।
সোমবার (১৯ সেপ্টেম্বর} দিবাগত রাত দেড়টার দিকে মাধবদী থানাধীন মেহেরপাড়া ইউনিয়নের চৌয়া এলাকার মতি মিয়ার প্রজেক্টের পার্শ্ববর্তী কালভার্টের উপর থেকে ওই ডাকাত সদস‍্যদের গ্রেফতার করা হয়।
মঙ্গলবার (২০ সেপ্টেম্বর) বিকেলে নরসিংদী  পুলিশ সুপার কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) মো. আল-আমিন।
এ সময় পুলিশ তাদের কাছ থেকে  ম্যাগাজিন সহ একটি বিদেশী পিস্তল,  দুই রাউন্ড গুলি, একটি চাপাতি, একটি কাটার, দুটি রামদা, একটি লোহার পাইপ, একটি লোহার পাত ও ডাকাতির কাজে ব্যবহৃত একটি পিকআপ ভ‍্যান উদ্ধার করে।
গ্রেফতারকৃত ডাকাত সদস্যরা হলো- নরসিংদীর মাধবদী থানাধীন সাগরদী গ্রামের মতিন মিয়ার ছেলে মো. ইব্রাহিম (৪০), ডৌকাদি গ্রামের জমির আলীর ছেলে মো. ইউনুস (৩৫) নরসিংদী শহরের বানিয়াছল এলাকার আবু তাহেরের ছেলে মো. রুবেল (২৩) মাধবদী থানাধীন বালাপুর গ্রামের জাবেদ আলীর ছেলে মো. আইয়ুব (২৫) বিরামপুর গ্রামের আব্দুল হালিমের  ছেলে মো. শাহিন (৩৭) সাগরদী গ্রামের মো. বাসেত মিয়ার ছেলে শফিকুল ইসলাম বাদল (৪০) নারায়ণগঞ্জের আড়াইহাজার থানাধীন  শালমদী গ্রামের মো. জালাল মিয়ার ছেলে মো. শাহীন (২৩) ও যশোর জেলার কোতোয়ালি থানাধীন সাজেয়ালী গ্রামের আব্দুল সাত্তার এর ছেলে মো. জাহাঙ্গীর (৪০)।
সংবাদ সম্মেলনে মো. আল আমিন জানান, মেহের পাড়ায় ইউনিয়নের চুয়া এলাকায় একদল ডাকাত ডাকাতির প্রস্তুতি নিচ্ছে এমন গোপন সংবাদের ভিত্তিতে গোয়েন্দা পুলিশ ও মাধবদী থানা পুলিশ যৌথ ভাবে অভিযান চালিয়ে আন্ত:জেলা ডাকাত দলের ৮ সদস‍্যকে গ্রেফতার করতে সক্ষম হয়। এ সময় তাদের কাছ থেকে বিদেশি পিস্তল বিভিন্ন দেশীয় অস্ত্র সহ ডাকাতির কাজে ব্যবহৃত একটি পিকআপ ভ্যান উদ্ধার করে পুলিশ।
অতিরিক্ত পুলিশ সুপার জানান,  গ্রেফতারকৃতদের বিরুদ্ধে  মাধবদী থানায় একটি মামলা রুজু করা হয়েছে। এছাড়াও তাদের নামে নরসিংদী, নারায়ণগঞ্জ, গাজীপুর, ব্রাহ্মণবাড়িয়া, যশোর, ডিএমপিসহ ঢাকার বিভিন্ন থানায় একাধিক ডাকাতি ও অস্ত্র মামলা রয়েছে  বলে তিনি জানান।

Please Share This Post in Your Social Media

এ ক্যাটাগরির আরো নিউজ...