1. mostafa0192@gmail.com : admin :
নরসিংদীতে গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার - আলোকিত খবর
  • E-paper
  • English Version
  • বুধবার, ০৮ ফেব্রুয়ারী ২০২৩, ০৯:০৩ পূর্বাহ্ন

শিরোনাম :
ভেড়ামারা সরকারি কলেজে চুরি আমি চাঁদাবাজ নই, আমার বিরুদ্ধে ষড়যন্ত্র করা হয়েছে : যুবলীগ নেতা আতিক নরসিংদীতে মেঘনার পাড়ে বাউল সাধকদের পদচারণায় মুখোর ঐতিহ্যবাহী বাউল মেলা রায়পুরায় বিশেষ চাহিদা সম্পন্ন শিশুদের ক্রীড়া প্রতিযোগিতা রায়পুরায় জাতীয় প্রেসক্লাবের সভাপতি ফরিদা ইয়াসমিনের অর্থায়নে শীত বস্ত্র বিতরণ রায়পুরা উপজেলা মডেল কো-অপারেটিভ ক্রেডিট ইউনিয়নের ৬ষ্ট বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত স্মার্ট বাংলাদেশ গড়তে স্মার্টশিক্ষা প্রতিষ্ঠান প্রয়োজন : আনোয়ারুল আশরাফ খান রায়পুরায় মাদ্রাসার এতিম শিক্ষার্থীদের মাঝে উপজেলা চেয়ারম্যানের কম্বল বিতরণ লায়ন মুজিব-মুনা বালিকা উচ্চ বিদ্যালয় পরিদর্শনে নেপালের রাষ্ট্রদূত ভৈরবে ১শকেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্য্যব-১৪

নরসিংদীতে গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার

  • প্রকাশকাল : মঙ্গলবার, ৩ জানুয়ারী, ২০২৩
  • ৮ সময়

মানাবেন্ড রায়, স্টাফ রিপোর্টার:

নরসিংদীর মাধবদীতে সাবিনা (৩২) তিন সন্তানের জননী গৃহবধূর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার (৩ জানুয়ারি) দুপুরে আমদিয়া ইউনিয়নের বৈলাইন গ্রামে ওই গৃহবধূর শশুড়বাড়ী থেকে তার লাশ উদ্ধার করে পুলিশ।

নিহত গৃহবধূ পলাশ উপজেলার চরসিন্দুর ইউনিয়নের সুলতানপুর এলাকার নুরুজ্জামান মৃধার মেয়ে ও আমদিয়া ইউনিয়নের বৈলাইন গ্রামের মুসলিম’র ছেলে মাজহারুল হক হিমেলের স্ত্রী।

নিহতের শাশুড়ী ও এলাকাবাসী সূত্র জানা যায়, মঙ্গলবার সকালে নিহত গৃহবধূর স্বামী সিএনজি চালক হিমেল কাজ শেষে বাড়ি ফিরে রুমের দরজা-জানালা বন্ধ দেখতে পায়। এসময় সাবিনাকে ডাকাডাকি করেও কোনো সাড়া শব্দ না পেয়ে জানালা খুলে স্ত্রী সাবিনাকে গলায় ফাঁস দেওয়া ঝুলন্ত অবস্থায় দেখতে পান। পরে পুলিশে খবর দিলে থানা পুলিশ এসে রুমের দরজার লক ভেঙে মরদেহ উদ্ধার করে।

নিহত গৃহবধূ সাবিনার বোন আকলিমা জানায়, সাবিনাকে রেখে তার স্বামী হিমেল আরো একটি বিয়ে করেন এরপর থেকেই তাদের মধ্যেি পারিবারিক কলহ শুরু হয়। সাংসারিক টানাপোড়েন সাবিনা প্রবাসে চলে যান সেখানে দুই বছর থেকে দূর্ঘটনায় পড়ে দেশে ফিরে আসেন। দেশে এসে স্বামী হিমেলকে সিএনজি কিনে দেন সাবিনা। কিন্তু সাবিনার স্বামী হিমেল দ্বিতীয় স্ত্রীর সাথে যোগাযোগ রাখা এবং সিএনজি বিক্রি করে দেওয়ায় বেশকিছু দিন যাবত সাবিনা ও তার স্বামী হিমেলের মধ্যে ঝগড়াঝাটি চলে আসছিল। সাবিনা তাকে ফোনে জানায় তার স্বামী হিমেল সাবিনাকে শারিরীক ভাবে মারধর করছে সে আর বাঁচতে চায় না।

মাধবদী থানার উপ পরিদর্শক (এসআই) তানভীর আহমেদ ঘটনার সত্যসতা নিশ্চিত করে জানায়, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন নরসিংদী সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় পরবর্তী আইনী ব্যবস্থা প্রক্রিয়াধীন।

Please Share This Post in Your Social Media

এ ক্যাটাগরির আরো নিউজ...