1. mostafa0192@gmail.com : admin :
  2. rokysaha83@gmail.com : বার্তা বিভাগ : বার্তা বিভাগ
শুক্রবার, ২২ সেপ্টেম্বর ২০২৩, ০২:০৭ অপরাহ্ন
শিরোনাম :
রায়পুরায় ৩দিন ব্যাপী জাতীয় স্থানীয় সরকার দিবস মেলা শেষে পুরস্কার বিতরণ নরসিংদীতে বহুতল ভবন থেকে পড়ে নির্মাণ শ্রমিকের মৃত্যু রাজারহাটে সড়ক দূর্ঘটনায় প্রতিবন্ধী শিশুর মৃত্যু বেলাবতে নবনির্মিত অধ্যক্ষ আবদুল হামিদ একাডেমিক ভবন উদ্বোধন রায়পুরায় যাত্রীবাহি বাসের ধাক্কায় অটোরিকশার ৩ যাত্রী নিহত, আহত ৩ পুলিশ সুপার প্রলয় কুমার জোয়ারদারের ‍শুদ্ধাচার পুরস্কার প্রাপ্তিতে যশোর জেলা পুলিশের অভিনন্দন নরসিংদী জেলা প্রেস ক্লাব’র কমিটি গঠন; সভাপতি রিপন, সম্পাদক আইয়ুব খান জাতীয় শিক্ষা পদক- ২০২৩ রায়পুরার শ্রেষ্ঠ কাব স্কাউট শিক্ষক জায়েদা বেগম বেলাব উপজেলা কমিটির পক্ষ থেকে শুভেচ্ছা ও অভিনন্দন সাভারে ছয়টি কারখানার অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন

নরসিংদীতে পিকি বাংলাদেশ ই-কমার্স লিমিটেড’র যাত্রা শুরু

  • প্রকাশকাল : শনিবার, ২৩ জুলাই, ২০২২
  • ৫৮ সময়

নরসিংদী প্রতিনিধি :

নরসিংদী সদর জুড়ে দ্রুত ডেলিভারি সেবা দিতে পিকি বাংলাদেশ ই-কমার্স লিমিটেড এর মাল্টি ভ্যানডর অনলাইন বিজনেস প্লাটফর্মের যাত্রা শুরু হয়েছে।

শুক্রবার বিকেলে নরসিংদী পৌর শহরের অরবিট রেস্টুরেন্ট অ্যান্ড পার্টি সেন্টারে কেক কেটে প্রতিষ্ঠানটি আনুষ্ঠানিক ভাবে যাত্রা শুরু করেন।

এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট ব্যবসায়ী মাহাবুবুর রহমান মনির।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পিকি’র পরিচালক হারুন অর রশিদ, আনিসুর রহমান, সাব্বির ভুইয়া প্রমুখ।

অনুষ্ঠানটি শুভ উদ্বোধন করেন বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক রাসেল বিন হাসানাত।

প্রতিষ্ঠানটির চেয়ারম্যান ফেরদৌস আহমেদ জানান, পিকি ই-কমার্সর কার্যক্রম আজ থেকে দেশব্যাপী চালু করা হলো। শুরুর দিকে ক্যাশ-অন ডেলিভারি পদ্ধতিতে নরসিংদী জেলার মধ্যে হোম ডেলিভারি সিস্টেম থাকলে ও কুরিয়ার সার্ভিসের মাধ্যমে দেশব্যাপী পণ্য পৌঁছে দেবে প্রতিষ্ঠানটি। সঠিক ব্যবস্থাপনার মাধ্যমে সুষ্ঠু ও সুশৃঙ্খল সেবা দিয়ে অনলাইন ব্যবসাকে ভিন্নতর মাত্রায় রূপ দিবে পিকি। প্রতিষ্ঠানটির পণ্যসমূহের মধ্যে রয়েছে সাজসজ্জা ও ব্যক্তিগত পরিচর্যা, নারীদের পোশাক, পুরুষদের পোশাক, মোবাইল ও গেজেটস, গৃহস্থালি পণ্য, গৃহসজ্জাসামগ্রী ও আসবাবপত্র, খাদ্য ও পানীয়, স্বাস্থ্য পরিচর্যা, শিশুদের খেলনাসামগ্রী ও অন্যান্য জিনিসপত্র। পিকির বাংলাদেশ ই-কমার্স লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ইমরান হোসেন বলেন, আমরা দ্রুততম সময়ের মধ্যে দেশের ৬৪ জেলায় পিকি-এর শাখা খোলার প্ল্যান রয়েছে।

প্রতিষ্ঠানটির চেয়ারম্যান ফেরদৌস আহমেদ বলেন, উল্লেখ্য, ‘পিকি’ শব্দটি আমরা ইংরেজি শব্দ PICK থেকে নেওয়া; যার অর্থ অনেক সুন্দর জিনিসের মধ্য থেকে আপনার পছন্দেরটি বেছে নেওয়া বা উঠিয়ে নেওয়া।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো নিউজ...
© All rights reserved © 2013 alokitokhobor.com
Theme Customized By Khan IT Host