Headline :
একতারা বর্ষবরণ উৎসবে সম্মাননা পদক পেলেন ৬ নারী উদ্যোক্তা বেলাবতে বাংলা নববর্ষ ১৪৩১ উদযাপন নওগাঁর আত্রাইয়ে ১লা বৈশাখ বাংলা নববষ পালিত ঈদের জামাতে জাতির কল্যাণ ও যুদ্ধবিধ্বস্ত ফিলিস্তিনিদের জন্য বিশেষ দোয়া মিজান মালিকের ঈদের গান মায়া নিয়ে এলেন পারভীন লিসা রায়পুরায় বিএনপির সহস্রাধিক নেতাকর্মী নিয়ে কেন্দ্রীয় নেতা ইঞ্জিনিয়ার আশরাফের ইফতার মাহফিল রায়পুরায় ৫শতাধিক দু:স্থ্য অসহায়কে শাড়ী-লুঙ্গি দিলেন এমপি ফরিদা ইয়াছমিন কুলিয়ারচরে ঈদ উপহার বিতরণ করলেন বীর মুক্তিযোদ্ধা আব্দুল আওয়াল ভেড়ামারায় মোটর শ্রমিক ইউনিয়নের সাবেক সভাপতি রানার ইফতার মাহফিল নতুন সিআইপি পদে নির্বাচিত শফিকুর রহমান তার নিজ এলাকা কুলিয়ারচরে সংবর্ধিত
বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০১:০৪ পূর্বাহ্ন

নরসিংদীতে বিএনপির প্রতিষ্ঠা বার্ষিকীতে বর্ণাঢ্য র‌্যালী

Reporter Name / ৮৯ Time View
Update : শুক্রবার, ২ সেপ্টেম্বর, ২০২২

স্টাফ রিপোর্টার:

বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি)’র ৪৪ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে নরসিংদীতে একটি বর্ণাঢ্য র‌্যালী করা হয়েছে।

বৃহস্পতিবার (১ সেপ্টেম্বর) বিকেলে এই বর্ণাঢ্য র‌্যালীটি বের করে ড. আব্দুল মঈন খান সমর্থিত নরসিংদী জেলা বিএনপির একাংশ।

র‌্যালীটি শহরের বৌয়াকুরস্থ নরসিংদী ডায়াবেটিক হাসপাতাল’র সামনে থেকে বের হয়ে শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিন করে বাজির মোড়ে এসে শেষ হয়। দীর্ঘ এক যুগেরও অধিক সময় পর নরসিংদী শহরে বিএনপির বিশাল এই র‌্যালীটি নরসিংদীর সাধারণ মানুষের ব্যপক প্রশংসা কুড়িয়েছে।

এসময় সড়কগুলোর দুইপাশে দাঁড়িয়ে থাকা সাধারণ মানুষ হাত নাড়িয়ে নেতাকর্মীদের স্বাগত জানান। র‌্যালী শেষে শহরের বাজির মোড়ে নরসিংদী জেলা বিএনপি’র যুগ্ম আহবায়ক হারুণ অর রশিদ হারুণ’র সভাপতিত্বে এক পথসভা অনুষ্ঠিত হয়।

পথসভায় বক্তব্য রাখেন নরসিংদী জেলা বিএনপি’র যুগ্ম আহবায়ক সুলতান উদ্দিন মোল্লা, নরসিংদী শহর বিএনপির সাবেক সভাপতি ও নরসিংদী বাজার বণিক সমিতির সভাপতি বাবুল সরকার ও জেলা বিএনপির সদস্য বিজি রশিদ নওশের।

এসময় উপস্থিত ছিলেন, পলাশ উপজেলা বিএনপির সিনিয়র সহ সভাপতি এড. জসিম উদ্দিন, মোমেন খান স্মৃতি পরিষদের সদস্য সচিব সারোয়ার মৃধা, জেলা বিএনপি’র জেলা যুবদলের ভারপ্রাপ্ত সভাপতি শাহেন শাহ মোহাম্মদ শানু, সাধারণ সম্পাদক জেলা মহিলা দলের সভাপতি এডভোকেট উম্মে সালমা মায়া, সাধারণ সম্পাদক এডভোকেট কানিজ ফাতেমা, জেলা তাঁতী দলের সভাপতি হুমায়ুন কবির কামাল, জেলা ছাত্রদলের সাবেক সভাপতি নজরুল ইসলাম ভূঁইয়া ও মাধবদী থানা ছাত্রদলের সাবেক সভাপতি ওয়াসিম প্রমুখ নেতৃবৃন্দ।

এর আগে জেলার বিভিন্ন এলাকা থেকে খন্ড খন্ড মিছিল যোগে নেতাকর্মীরা নরসিংদী ডায়াবেটিক হাসপাতাল’র সামনে এসে জড়ো হয়। পরে নেতাকর্মীদের সম্বনয়ে বিশাল এই বর্ণাঢ্য র‌্যালীটি বের করা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category

আমাদের ইউটিউব চ্যানেল