Headline :
নরসিংদীর রায়পুরায় ভাইস চেয়ারম্যান প্রার্থীকে পিটিয়ে হত্যা শান্তিপূর্ণভাবে সম্পন্ন বোচাগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচন কুলিয়ারচরে বিনা প্রতিদ্বন্দ্বিতায় আবুল হোসেন লিটন চেয়ারম্যান নির্বাচিত ময়মনসিংহে প্রতিবেশীর সাথে সংঘর্ষের জেরে কৃষকের মৃত্যুর ঘটনায় গ্রেফতার ৩ সাংবাদিক এস,এম ইসাহক আলী রাজুর জন্মদিন আজ ভেড়ামারায় উপজেলার চেয়ারম্যান হলেন মুকুল এবার ঈদে রিলিজ হচ্ছে পারভীন লিসার “তুমি আমার মনের ভেতর” রায়পুরায় পূজা উদযাপন পরিষদ মির্জাপুর ইউনিয়ন শাখার দ্বি বার্ষিক সম্মেলন অন্তর্জালে মুক্তি পেলো তরুণ সংগীত শিল্পী রনির গান “দিলে মারে ঝটকা” শীঘ্রই আসছে পলাশ-মিতু’র বিয়াই বিয়াইন
শুক্রবার, ২৪ মে ২০২৪, ০১:৩২ পূর্বাহ্ন

নরসিংদীতে ৯৫ ব্যাচের বন্ধু ফোরামের মিলন মেলা

Reporter Name / ২২১ Time View
Update : শনিবার, ১৯ নভেম্বর, ২০২২

নিজস্ব প্রতিবেদক:

দেখা হবে বন্ধু। এ শ্লোগানে উৎসব মুখর পরিবেশে সারা দেশের এসএসসি ৯৫’ব্যাচ বন্ধু ফোরামের মিলন মেলা অনুষ্ঠিত হয়েছে।
এসএসসি ৯৫’ব্যাচ বন্ধু ফোরাম নামে সামাজিক যোগাযোগ মাধ্যমে ফেসবুক গ্রুপের আয়োজিত শুক্রবার (১৮ নভেম্বর) নরসিংদী ড্রিম হলিডে পার্কে হয়ে গেল এ মিলন মেলা।

এতে দেশের বিভিন্ন জেলা থেকে ৯৫’ব্যাচের প্রায় ১২শ’ সদস্য মিলন মেলায় অংশ নেয়। সকাল ৯ থেকে শুরু হওয়া এ মিলন মেলায় দিনব্যাপি উৎসবে মুখর ছিল ড্রিম হরিডে পার্কের মাধুরিমা পিকনিক স্পট।

উক্ত স্পটে এক বন্ধু অপর বন্ধুকে সরাসরি দেখতে পেয়ে আনন্দে মেতে উঠেন। বন্ধুফোরামের মিলন মেলাকে কেন্দ্র করে বৃহস্পতিবার (১৭ নভেম্বর) বিকাল ৪টা থেকে আয়োজকরা নিজ দায়িত্বে উপস্থিত হয় নরসিংদী ড্রিম হলিডে পার্কে। পরে অনুষ্ঠানের সকল প্রস্তুতি গ্রহণ করেন তারা।

পূর্বঘোষিত সময়সূচি অনুসারে শুক্রবার সকাল ৯টা থেকে সাড়ে ১১টার মধ্যে পার্কে বন্ধু ফোরামের অনুষ্ঠানে রেজিস্ট্রেশনকৃত বন্ধুরা প্রধান ফটকে উপস্থিত হয়ে বন্ধুফোরামের স্টল থেকে যার যার রেজিষ্ট্রেশকৃত নাম্বার অনুসারে টিকেট, সকালের নাস্তা, দুপুরের খাবার, বিকালে নাস্তা, গিফট আইটেম ও ট্রি-শার্ট সংগ্রহের কুপন গ্রহণ করে পার্কে প্রবেশ করেন।

এ সময় বন্ধুফোরামের স্টলের দায়িত্ব পালন করেন আরমান, রুমানসহ আরও কয়কজন। সকল বন্ধুরা পার্কে প্রবেশ করে চলে যায় তাদের জন্য নির্ধারিত আসন মাধুরিমা পিকনিক স্পটে। ওই খানে ফুলের পাপরি দিয়ে সকল বন্ধুদের স্বাগত জানানো হয়। এর পর প্রদান করা হয় টুকেনের বিনিময়ে সকালের নাস্তা ও ট্রি-শাট গ্রহণ। পর ট্রি-শার্ট পরে শুরু হয় উন্মক্ত আলোচনা ও ঘুরাঘুরি। দুপুরে ১টায় প্রদান করেন খাবার। বিকালে অনুষ্ঠিত হয় সাংস্কৃতি অনুষ্ঠান।

সাংস্কৃতি অনুষ্ঠানের শেষে এসএসসি ৯৫’ব্যাচের বন্ধু ঘোড়াশাল পৌরসভার মেয়র আল মোজাহিদ হোসেন তুষার, নরসিংদী চেম্বার এন্ড কমার্সের পরিচালক কাইয়ূম মোল্লাসহ অন্যান্যরা রেফেল ড্র’তে বিজয়ীদের পুরষ্কার ও সম্মাননা ক্রেস্ট প্রদান করেন।
অনুষ্ঠানটি সঞ্চালনা করেন ৯৫’ ব্যাচের বন্ধু সুমি।

এছাড়াও সার্বিক সহযোগিতায় ছিলেন কাইয়ূম মোল্লা, আফরোজা, কামরুজামান ও আরমানসহ আরও অনেকে।
৯৫’বন্ধুফোরাম গ্রুপের এডমিনরা প্যানেলের সদস্যরা জানান, আমাদের গ্রুপে আজ ৮ হাজারেও উপরে বন্ধ সংযুক্ত। আমাদের বিশাল একটা প্ল্যাটফর্ম তৈরি করাই এর মূল উদ্দেশ্য। এভাবে প্রতি বছরের অন্তত যেন বসতে পারি বন্ধুত্বের মিলন মেলায়। এতে শুধু বন্ধুরাই নয় পরবর্তিতে থাকবে আমাদের পরিবারের সদস্যরাও।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category

আমাদের ইউটিউব চ্যানেল