1. mostafa0192@gmail.com : admin :
নরসিংদীর এস এস সি ব্যাচ ২০০০’র বন্ধুদের নৌকা ভ্রমণ - আলোকিত খবর
  • E-paper
  • English Version
  • বুধবার, ০৮ ফেব্রুয়ারী ২০২৩, ১০:৫২ পূর্বাহ্ন

শিরোনাম :
ভেড়ামারা সরকারি কলেজে চুরি আমি চাঁদাবাজ নই, আমার বিরুদ্ধে ষড়যন্ত্র করা হয়েছে : যুবলীগ নেতা আতিক নরসিংদীতে মেঘনার পাড়ে বাউল সাধকদের পদচারণায় মুখোর ঐতিহ্যবাহী বাউল মেলা রায়পুরায় বিশেষ চাহিদা সম্পন্ন শিশুদের ক্রীড়া প্রতিযোগিতা রায়পুরায় জাতীয় প্রেসক্লাবের সভাপতি ফরিদা ইয়াসমিনের অর্থায়নে শীত বস্ত্র বিতরণ রায়পুরা উপজেলা মডেল কো-অপারেটিভ ক্রেডিট ইউনিয়নের ৬ষ্ট বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত স্মার্ট বাংলাদেশ গড়তে স্মার্টশিক্ষা প্রতিষ্ঠান প্রয়োজন : আনোয়ারুল আশরাফ খান রায়পুরায় মাদ্রাসার এতিম শিক্ষার্থীদের মাঝে উপজেলা চেয়ারম্যানের কম্বল বিতরণ লায়ন মুজিব-মুনা বালিকা উচ্চ বিদ্যালয় পরিদর্শনে নেপালের রাষ্ট্রদূত ভৈরবে ১শকেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্য্যব-১৪

নরসিংদীর এস এস সি ব্যাচ ২০০০’র বন্ধুদের নৌকা ভ্রমণ

  • প্রকাশকাল : শুক্রবার, ২৭ মে, ২০২২
  • ১১১ সময়

আবুল কাশেম, নরসিংদী থেকে:

“এসো মিলি প্রানের স্পন্দনে,কাটুক সময় আত্নার বন্ধনে’ এই স্লোগানকে সামনে রেখে স্কুল জীবনের সেই পুরোনো বন্ধুদের সাথে যেন মিলন মেলায় মেতেছে নরসিংদীর আন্তঃজেলার এসএসসি ব্যাচ ২০০০’র বন্ধুরা।

শুক্রবার ২৭ মে নরসিংদীর চরাঞ্চলের বিনোদন কেন্দ্র গরিপুরাচর (আফজালেরচর) দীর্ঘ ২২ বছর পর ফেলে আসা অতীতের সেই বন্ধুদের সাথে মিলন মেলায় বসে এসএসসি ব্যাচ ২০০০’র বন্ধুরা। সেই ফেলে আসা অতীতের বন্ধুদের কাছে পেয়ে আনন্দ-উল্লাসের মধ্য দিয়ে কেটে যায় এসএসসি ব্যাচ ২০০০’র বন্ধুদের সারাটা দিন। পুরনো বন্ধুদের সাথে যোগাযোগ রক্ষার তাগিদে গ্রুপের এডমিনদ্বয় মাহমুদুল হাসান শামীম নেওয়াজ, সোহাগ ভূঁইয়া, মুশিউর রহমান জাবেদ, সানাউল্লাহ সানি, কাউসার আলম, তারেক চৌধুরী নিয়ন, এসএসসি ব্যাচ ২০০০’র বন্ধুদের গ্রুপটি প্রতিষ্ঠা করেন। ব্যাচ ২০০০’র বন্ধুদের এ মিলনমেলার উদ্দেশ্য ছিল হারানো বন্ধুদের ফিরে পাওয়া, হারিয়ে যাওয়া সেই বন্ধুটিকে খুঁজে পাওয়া।

স্বাগতিক বক্তব্যে ভিপি শামিম নেওয়াজ তার অভিব্যপ্তি প্রকাশ করে বলেন, বন্ধুত্বের এমন সম্পর্ক আমি পূর্বে কখনো দেখিনি। আমি এই গ্রুপের সাফল্য কামনা করছি। তিনি আরো বলেন এটা কোন রাজনৈতিক প্লাটফর্ম নয়, এটা হলো বন্ধুত্বের প্লাটফর্ম।
অনুষ্ঠানে গ্রূপের মডারেটরগণসহ সকল বন্ধুরা উপস্থিত ছিলেন। নৌকা ভ্রমণ, মিলন মেলার বিভিন্ন আয়োজনের মধ্যে ছিলো এমপি টিলা দেখা, শিশু, নারী ও পুরুষদের জন্য নানান খেলা।

রেফেল ড্র, খেলায় প্রথম, দ্বিতীয় ও তৃতীয় স্থান নির্ধারণ করে বিজয়ীদেরকে পুরস্কার প্রদান করা হয়। আয়োজনের শেষ পর্যায় বিকেলে এক মনোজ্ঞ সাংস্কৃতিক সঙ্গীত পরিবেশন করেন এস এসব সি ২০০০ ব্যাচের শিল্পীরা।

Please Share This Post in Your Social Media

এ ক্যাটাগরির আরো নিউজ...