Headline :
প্যারাসুট অ্যাডভান্সড অ্যালো ভেরা নিয়ে এলো মেহজাবীন ও সিয়ামের সাথে ডান্স চ্যালেঞ্জ মেঘনার কচুরিপানা অপসারণের দাবিতে জেলা প্রশাসকের নিকট স্মারকলিপি প্রদান রায়পুরায় উপজেলা নির্বাচন ঘিরে মতবিনিময় সভা রায়পুরায় জোড় পূর্বক জমি থেকে গাছ-বাঁশ কর্তন ও জমি দখলের অভিযোগ পলাশ লোহ’র গাওয়া ও সুরে ঈদে রিলিজ হওয়া ৮ টি গানই সফল; আসছে নতুন চমক বেসিস নির্বাচনে ওয়ান টিমের প্যানেল ঘোষণা রায়পুরায় প্রাণিসম্পদ প্রদর্শনী মেলা অনুষ্ঠিত রায়পুরাকে দূর্নীতিমুক্ত রাখতে সাংবাদিকদের সহযোগিতা চাইলেন নতুন ইউএনও নওগাঁর আত্রাইয়ে ঐতিহাসিক মুজিবনগর দিবস পালিত ডিএমপি অতিরিক্ত উপ-পুলিশ কমিশনারে বিরুদ্ধে অপপ্রচারের প্রতিবাদে সংবাদ সম্মেলন
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১০:৩৩ পূর্বাহ্ন

নরসিংদী জেলা পুলিশের সেরা কর্মকর্তা নির্বাচিত হলেন ডিবি’র ওসি আবুল বাশার

Reporter Name / ২৭৭ Time View
Update : শনিবার, ১৪ জানুয়ারী, ২০২৩

নিজস্ব প্রতিবেদক:

বিগত ডিসেম্বর-২০২২’এ জেলার সেরা পুলিশ কর্মকর্তা নির্বাচিত হয়েছেন জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)’র ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল বাশার।

শনিবার (১৪ জানুয়ারি) পুলিশ লাইনসে অনুষ্ঠিত জেলা পুলিশের মাসিক কল্যান সভায় ওসি আবুল বাশার’র হাতে জেলার সেরা পুলিশ কর্মকর্তার পুরস্কার ও আইজিপি প্রেরিত অর্থ তুলে দেন পুলিশ সুপার কাজী আশরাফুল আজিম পিপিএম’।

জানা যায়, ওসি আবুল বাশার নরসিংদী জেলা পুলিশের কর্তা ব্যক্তি পুলিশ সুপার কাজী আশরাফুল আজিম পিপিএম’র সার্বিক দিকনির্দেশনায় ও তার বিভাগে সদস্যদের সহায়তায় রায়পুরা চরাঞ্চলে চেয়ারম্যান মানিক হত্যাকান্ডে জড়িত আসামী গ্রেফতার ও হত্যাকান্ডে ব্যবহৃত অস্ত্র উদ্ধারসহ নরসিংদী বড় বাজার এলাকা হতে আনসারদের লুণ্ঠিত অস্ত্র, গুলি উদ্ধার করতে সমর্থ হন। তার এই কৃতিত্বের জন্য ইন্সপেক্টর জেনারেল অব পুলিশ (আইজিপি)’র পক্ষ থেকে তিনি অর্থ পুরস্কার লাভ করেন।

ওসি আবুল বাশার বিগত ডিসেম্বর ২২’এ সেরা গোয়েন্দা পুলিশ (ডিবি) কর্মকর্তা নির্বাচিত হন। সেই সাথে তিনি অস্ত্র ও বিস্ফোরক দ্রব্য উদ্ধার কারি কর্মকর্তা হিসেবে ডিসেম্বর ২২ সালের সেরা কর্মকর্তা হওয়ায় গৌরব অর্জন করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category

আমাদের ইউটিউব চ্যানেল