1. mostafa0192@gmail.com : admin :
নাটোরে দুই দিনে ৯টি ক্লিনিক ও ডায়গনষ্টিক সেন্টার সিল গালা - আলোকিত খবর
  • E-paper
  • English Version
  • সোমবার, ৩০ জানুয়ারী ২০২৩, ১০:১৪ পূর্বাহ্ন

শিরোনাম :
রায়পুরায় পুবেরচর শ্রী শ্রী গীতা শিক্ষা প্রতিষ্ঠানে পুরস্কার বিতরণ শিক্ষার্থীদের জন্য ল্যাংগুয়েজ ক্লাব গঠনের উদ্যোগে প্রশংসায় ভাসছেন পলাশের ইউএনও রবিউল আলম নরসিংদীতে বিএনপির আহবায়ক খায়রুল কবীর খোকনের বাসভবনে অগ্নিসংযোগ সার্ক জার্নালিস্ট ফোরাম “বাংলাদেশ চ্যাপ্টার”র সভা অনুষ্ঠিত ভৈরবে বাঁশগাড়ি মসজিদুল আকসা জামে মসজিদ উন্নয়নে আলোচনা সভা পথফুল ফাউন্ডেশনের ৫ম বর্ষপূর্তি উৎযাপন নরসিংদীতে প্রধানমন্ত্রীর উপহারের ঘরে বদলে যাচ্ছে আশ্রয়হীনদের জীবন রায়পুরায় ট্রেনে ধাক্কায় শ্রবণ প্রতিবন্ধীসহ দুই বৃদ্ধের মৃত্যু কুলিয়ারচরে ৮মামলার আসামী আন্তঃজেলা ডাকাত দলের সদস্য রতন ডাকাত গ্রেফতার রায়পুরা উপজেলা ও ইউপি উপনির্বাচনের ভোট গ্রহন ১৩ ও ১৬ মার্চ

নাটোরে দুই দিনে ৯টি ক্লিনিক ও ডায়গনষ্টিক সেন্টার সিল গালা

  • প্রকাশকাল : রবিবার, ২৯ মে, ২০২২
  • ৩৯ সময়

এস, এম ইসাহক আলী রাজু, নাটোর জেলা প্রতিনিধি:

দেশের অবৈধ হাসপাতাল, ক্লিনিক ও ডায়গনষ্টিক সেন্টার বন্ধে স্বাস্থ্য অধিদপ্তরের ৭২ ঘন্টা বেঁধে দেওয়া সময়ের মধ্যে  শনিবার ও রোববার দুই দিনে অভিযান চালিয়ে নাটোরের গুরুদাসপুর উপজেলায় ৯টি অবৈধ হাসপাতাল, ক্লিনিক ও ডায়গনষ্টিক সেন্টার সিলগালা করেছে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা প্রশাসন।

গুরুদাসপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার মুজাহিদুল ইসলাম জানান স্বাস্থ্য অধিদপ্তরের নির্দেশনায়, গত শনিবার ২৮মে এবং রোববার ২৯মে দুইদিনে অভিযান চালিয়ে উপজেলার পৌর শহরের চাঁচকৈড় বাজারের আল্পপনা ক্লিনিক ও হাসপাতাল, আনোয়ার চক্ষু হাসপাতাল, চাঁচকৈড় ডায়গনষ্টিক সেন্টার, গুরুদাসপুর বাসষ্ট্যান্ড এলাকায় ড্যাফোডিল ডায়গনষ্টিক সেন্টার এবং কাছিকাটা ডায়গনষ্টিক সেন্টার, নয়াবাজার প্রিন্সিপল আব্দুল বারি ক্লিনিক এন্ড ডায়গনষ্টিক সেন্টার, নাজিরপুরের সোহাগ ক্লিনিক এন্ড ডায়গনষ্টিক সেন্টার ও নাজিরপুর ডায়গনষ্টিক সেন্টারে অভিযান চালিয়ে বৈধ লাইসেন্সসহ আইনগত কাগজ না থাকায় সিলগালা ও বন্ধ করে দেওয়া হয়েছে। পরবর্তি নির্দেশ না পাওয়া পর্যন্ত অভিযান অব্যহত থকবে।

ডাঃ মুজাহিদুল ইসলাম জানান, গুরুদাসপুর উপজেলায় মোট ১৫টি বেসরকারি হাসপাতাল, ক্লিনিক ও ডায়গনষ্টিক সেন্টার। এরমধ্যে ৬টি ক্লিনিক এন্ড ডয়গনষ্টিক সেন্টার এবং ৩টি ডাগনষ্টিক সেন্টার নিবন্ধিত, বাকি ৯ টিই অনিবন্ধিত। নিবন্ধিত ৬টি ক্লিনিক এন্ড ডাগনষ্টিক সেন্টার হচ্ছে- হাজেরা ক্লিনিক, চলনবিল, জেনারেল, জনসেবা, রোকেয়া এবং নাজিরপুরের আনোয়ার ক্লিনিক এন্ড ডাগনষ্টি সেন্টার। এছাড়াও জনসেবা, ডলফিন এবং ডিজি হেলথ কেয়ার ডায়গনষ্টিক সেন্টার নিবন্ধিত।

Please Share This Post in Your Social Media

এ ক্যাটাগরির আরো নিউজ...