1. mostafa0192@gmail.com : admin :
নারায়ণগঞ্জে এসএসসি ব্যাচ ৯৭’র রজত জয়ন্তী উৎসব অনুষ্ঠিত - আলোকিত খবর
  • E-paper
  • English Version
  • সোমবার, ৩০ জানুয়ারী ২০২৩, ১১:৩২ পূর্বাহ্ন

শিরোনাম :
রায়পুরায় পুবেরচর শ্রী শ্রী গীতা শিক্ষা প্রতিষ্ঠানে পুরস্কার বিতরণ শিক্ষার্থীদের জন্য ল্যাংগুয়েজ ক্লাব গঠনের উদ্যোগে প্রশংসায় ভাসছেন পলাশের ইউএনও রবিউল আলম নরসিংদীতে বিএনপির আহবায়ক খায়রুল কবীর খোকনের বাসভবনে অগ্নিসংযোগ সার্ক জার্নালিস্ট ফোরাম “বাংলাদেশ চ্যাপ্টার”র সভা অনুষ্ঠিত ভৈরবে বাঁশগাড়ি মসজিদুল আকসা জামে মসজিদ উন্নয়নে আলোচনা সভা পথফুল ফাউন্ডেশনের ৫ম বর্ষপূর্তি উৎযাপন নরসিংদীতে প্রধানমন্ত্রীর উপহারের ঘরে বদলে যাচ্ছে আশ্রয়হীনদের জীবন রায়পুরায় ট্রেনে ধাক্কায় শ্রবণ প্রতিবন্ধীসহ দুই বৃদ্ধের মৃত্যু কুলিয়ারচরে ৮মামলার আসামী আন্তঃজেলা ডাকাত দলের সদস্য রতন ডাকাত গ্রেফতার রায়পুরা উপজেলা ও ইউপি উপনির্বাচনের ভোট গ্রহন ১৩ ও ১৬ মার্চ

নারায়ণগঞ্জে এসএসসি ব্যাচ ৯৭’র রজত জয়ন্তী উৎসব অনুষ্ঠিত

  • প্রকাশকাল : রবিবার, ১৩ নভেম্বর, ২০২২
  • ১৬ সময়

স্টাফ রিপোর্টার:

বন্ধুত্ব শুধু একটি শব্দ নয়, শুধু একটি সম্পর্ক নয়, এটা একটা নিরব প্রতিশ্রæতি। আমি ছিলাম, আমি আছি এবং আমি থাকবো জীবনের শেষ দিন পর্যন্ত। এই প্রতিপাদ্য বিষয় নিয়ে এসএসসি পরীক্ষার ২৫বছর পূর্তি উদযাপন উপলক্ষে ব্যাচ ৯৭ নারায়ণগঞ্জ রজত জয়ন্তী উৎসব পালন করেছে।

ব্যাচ ৯৭ নারায়ণগঞ্জের সভাপতি ডাঃ ফরহাদ আহম্মেদ জেনিথের সভাপতিত্বে রজত জয়ন্তী উৎসবে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগের সিনিয়র সচিব মোঃ আখতার হোসেন।
বিশেষ অতিথি হিসেবে মোটিভেশনাল বক্তব্য রাখেন নারায়ণগঞ্জের জেলা প্রশাসক মোঃ মঞ্জুরুল হাফিজ।

নারায়ণগঞ্জের ফতুল্লায় পঞ্চবটি এ্যাডভেঞ্চার ল্যান্ড পার্কে অনুষ্ঠিত রজত জয়ন্তীতে একটা ¯েøাগান ছিল “ভয় কি বন্ধু, এইতো পাশে আছি”। প্রাণবন্ত অনুষ্ঠানটি সহপাঠীদের আনন্দ বিনোদনে মিলন মেলায় পরিণত হয়।

অনুষ্ঠানে ব্যান্ড দল আর্কের জনপ্রিয় কণ্ঠশিল্পী হাসানের গানের মূর্ছনায় মুখরিত হয়ে ওঠে বন্ধুদের স্বতস্ফ‚র্ততা। পঁচিশে ৯৭ স্যুভেনির ও রজত জয়ন্তীর থিম সং মোড়ক উন্মোচনের মাধ্যমে ৯৭ জমকালো আয়োজনটি ছিল চোখে পড়ার মতো।
রজত জয়ন্তী অনুষ্ঠানটি সার্থক ও সুন্দর করে তোলার জন্য বন্ধুদের সহায়ক হিসেবে মুখ্য ভ‚মিকায় ছিলেন হাজী সুমন ইসলাম জিতু, ফয়সাল আহম্মেদ দোলন, সায়েম কবির, আহম্মদ আলী সজিব, তাফহিম রাসেল রনি, জাকির হোসেন, এম এ মান্নান ভ‚ঁইয়া, ইফতেখারুল ইসলাম প্রিন্স, শরীফ আহম্মেদ, আফরিন সুলতানা জেমি, সাহেলা পারভীন মিলি, রিমু আফরোজ, জানে আলম, সোহাগ খান, মোঃ রোবেল, মোক্তার হোসেন সহ আরও অনেকেই।

বিভিন্ন স্কুলের সহপাঠী বন্ধুদের আন্তরিক ভালোবাসা ও পরিশ্রমের কারণে রজত জয়ন্তী উৎসবে স্মৃতি চারণের মাধ্যমে অনুভ‚তি প্রকাশ সহ শিশু কিশোর শিল্পীদের নৃত্য পরিবেশন ও বন্ধুদের আড্ডা ছিল খুবই প্রাণবন্ত।
অনুষ্ঠানে এসে দীর্ঘ ২৫ বছর সহপাঠীকে দেখার পর অনেকেই আবেগে আপ্লুত হয়ে কান্নায় ভেঙে পড়েন।

Please Share This Post in Your Social Media

এ ক্যাটাগরির আরো নিউজ...