1. mostafa0192@gmail.com : admin :
না ফেরার দেশে চলে গেলেন মুজিব বাহিনীর নরসিংদী অঞ্চলের গ্রুপ কমান্ডার মনিরুজ্জামান ছুট্টু - আলোকিত খবর
  • E-paper
  • English Version
  • বুধবার, ০৮ ফেব্রুয়ারী ২০২৩, ০৯:৫৮ পূর্বাহ্ন

শিরোনাম :
ভেড়ামারা সরকারি কলেজে চুরি আমি চাঁদাবাজ নই, আমার বিরুদ্ধে ষড়যন্ত্র করা হয়েছে : যুবলীগ নেতা আতিক নরসিংদীতে মেঘনার পাড়ে বাউল সাধকদের পদচারণায় মুখোর ঐতিহ্যবাহী বাউল মেলা রায়পুরায় বিশেষ চাহিদা সম্পন্ন শিশুদের ক্রীড়া প্রতিযোগিতা রায়পুরায় জাতীয় প্রেসক্লাবের সভাপতি ফরিদা ইয়াসমিনের অর্থায়নে শীত বস্ত্র বিতরণ রায়পুরা উপজেলা মডেল কো-অপারেটিভ ক্রেডিট ইউনিয়নের ৬ষ্ট বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত স্মার্ট বাংলাদেশ গড়তে স্মার্টশিক্ষা প্রতিষ্ঠান প্রয়োজন : আনোয়ারুল আশরাফ খান রায়পুরায় মাদ্রাসার এতিম শিক্ষার্থীদের মাঝে উপজেলা চেয়ারম্যানের কম্বল বিতরণ লায়ন মুজিব-মুনা বালিকা উচ্চ বিদ্যালয় পরিদর্শনে নেপালের রাষ্ট্রদূত ভৈরবে ১শকেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্য্যব-১৪

না ফেরার দেশে চলে গেলেন মুজিব বাহিনীর নরসিংদী অঞ্চলের গ্রুপ কমান্ডার মনিরুজ্জামান ছুট্টু

  • প্রকাশকাল : শনিবার, ১৪ জানুয়ারী, ২০২৩
  • ৮ সময়

নিজস্ব প্রতিবেদক:

১৯৭১’এ মুক্তিযুদ্ধে মুজিব বাহিনীর নরসিংদী অঞ্চলের গ্রুপ কমান্ডার মনিরুজ্জামান ছুট্টু আর নেই। সবাইকে কাঁদিয়ে পরপাড়ে পাড়ি জমিয়েছেন তিনি।

শুক্রবার (১৩ জানুয়ারি) রাত ২ টার দিকে হৃদরোগে আক্রান্ত হয়ে তিনি মৃত্যুবরণ করেন। মরহুম মনিরুজ্জামান ছুট্টু বাড়ী নরসিংদী শহরের উত্তর সাটির পাড়া এলাকায়। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬৮ বছর। তিনি ৩ ছেলে, এক মেয়ে ও এক স্ত্রী, আত্মীয়-স্বজনসহ অনেক গুণগাহী রেখে গেছেন।

নিহতের পারিবারিক সূত্রে জানায়, শুক্রবার দিবাগত রাত ১২টার দিকে মনিরুজ্জামান ছুট্টু হৃদরোগে আক্রান্ত হয়ে বুকে ব্যথা উঠলে তাকে নরসিংদী সদর হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে নিয়ে যাওয়ার পর কতব্যরত চিকিৎসক বিভিন্ন পরীক্ষা-নিরীক্ষা করে তার অবস্থা বেগতিক ঢাকার হৃদরোগ ইনস্টিটিউট হাসপাতালে প্রেরণ করেন। পরে তাকে ঢাকা নেওয়ার পথে রাত ২টার দিকে তিনি মৃত্যুবরণ করেন। এর আগে তিনি হৃদরোগে আক্রান্ত হলে চিকিৎসকের পরামর্শে তার ওপেন হার্ড সার্জারি করানো হয়।। বাদ মাগরিব দেশের এই বীর সন্তানকে শহরের রাঙ্গামাটিয়া ঈদগাঁ মাঠে জানাজার নামাজ শেষে রাঙ্গামাটিয়া কবরস্থানে দাফন করা হয়। এর আগে তাকে রাষ্ট্রীয় মর্যাদা প্রদান করা হয়। মনিরুজ্জামান ছুট্টু মুক্তিযুদ্ধ চলাকালীন সময়ে মুজিব বাহিনীর নরসিংদী অঞ্চলের গ্রুপ কমান্ডার হিসেবে দায়িত্ব পালন করেন। মুক্তিযুদ্ধ পরবর্তী সময়ে তিনি মুক্তিযোদ্ধা সংসদ জেলা কমান্ডের সহকারি কমান্ডারের দায়িত্ব পালন করেন।

Please Share This Post in Your Social Media

এ ক্যাটাগরির আরো নিউজ...