1. [email protected] : admin :
  2. [email protected] : বার্তা বিভাগ : বার্তা বিভাগ
  3. [email protected] : wp-needuser : wp-needuser
শনিবার, ০২ মার্চ ২০২৪, ০৩:৫৮ পূর্বাহ্ন
শিরোনাম :
রায়পুরা স্বাস্থ্য কমপ্লেক্সে নার্সের অবহেলায় মৃত সন্তান প্রসবের অভিযোগ নরসিংদীর মেঘনার তীরে ৭ দিনব্যাপী ঐতিহ্যবাহী বাউল মেলা শুরু রায়পুরায় প্রবাসবন্ধু ফোরামের কমিটি গঠন রায়পুরার হাসনাবাদ হাইলাইট একাডেমির বার্ষিক ক্রিড়া ও পুরস্কার বিতরণ নরসিংদীতে এডভোকেট জহর আহমেদ পারভেজ মাস্টারের স্মরণ সভা বেলাবতে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত শ্রীপুরে মহাসড়কের পাশের সাড়ে ৩ হাজার অবৈধ স্থাপনা উচ্ছেদ নওগাঁর আত্রাই গুড়নই জিপিএস অতিরিক্ত শ্রেণী কক্ষ নিমার্ণ ভিত্তি প্রস্তর উদ্বোধন এবার “ভালবাসার রঙ লাগাইয়া” আসছে সঙ্গীতশিল্পী পারভীন লিসা সেলিম রেজা’র ওয়েব ফিল্ম ‘এক্স লাভ’

নূরুল মজিদ মাহমুদ দ্বিতীয় বার শিল্পমন্ত্রীর হওয়ায় উচ্ছ্বসিত এলাকাবাসী

  • প্রকাশকাল : শুক্রবার, ১২ জানুয়ারী, ২০২৪
  • ১৯ সময়

মোঃ বাদল মিয়া, বেলাব (নরসিংদী) প্রতিনিধি:

অ্যাডভোকেট নূরুল মজিদ মাহমুদ হুমায়ূন দ্বিতীয় বার শিল্পমন্ত্রীর হওয়ায় উচ্ছ্বসিত (বেলাব -মনোহরদী) বাসী। নরসিংদী-৪ (বেলাব -মনোহরদী ) আসন থেকে পঞ্চমবারের মতো সংসদ সদস্য নির্বাচিত হয়ে ১০ জানুয়ারি সংসদ সদস্য হিসাবে শপথ নেন। শপথ নেওয়ার কয়েক ঘন্টা পরই ফোন আসে গণভবন থেকে। আপনি (হুমায়ুন সাহেব) মন্ত্রী হতে যাচ্ছেন।

১১ জানুয়ারি বিকালে শপথ নিয়ে আবারও শিল্পমন্ত্রীর দায়িত্ব পেলেন অ্যাডভোকেট নূরুল মজিদ মাহমুদ হুমায়ূন। এই খবর শোনার পরপরই এলাকাজুড়ে নেতা কর্মীদের মাঝে আনন্দের বন্যা বিরাজ করছে। বর্ণাঢ্য পরিবারের সন্তান শিল্পমন্ত্রী অ্যাডভোকেট নূরুল মজিদ মাহমুদ হুমায়ূন। তার দাদা মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠন ছাত্র সংগ্রাম পরিষদের অন্যতম নেতা শুক্কুর মাহমুদ ১৯২৩ সালে অবিভক্ত বাংলার ইউনিয়ন বোর্ডের প্রেসিডেন্ট ছিলেন এবং অনারারি ম্যাজিস্ট্রেট হিসেবে দায়িত্ব পালন করেন। এরপর থেকে পরবর্তী প্রজন্ম নরসিংদীর মনোহরদী ও বেলাব উপজেলায় ব্যাপক উন্নয়ন করেছে। মজিদ পরিবারের উদ্যোগে দুই উপজেলায় রাস্তাঘাট, স্কুল-কলেজ, কারিগরি ও ধর্মীয় প্রতিষ্ঠান প্রতিষ্ঠাসহ নানা উন্নয়ন কাজ হয়েছে। শিল্পমন্ত্রী নিজ অর্থে বাবা অ্যাডভোকেট এম এ মজিদের নামে জেলা আইনজীবী সমিতি ভবন করে দিয়েছেন। আজীবন এলাকার মানুষদের কল্যাণে নিবেদিত প্রাণ হিসেবে কাজ করে যাওয়া আওয়ামী লীগের প্রবীণ এই নেতা ১৯৮৬ সালে প্রথম নরসিংদী-৪ আসনের এমপি নির্বাচিত হন। পরে তিনি কেন্দ্রীয় আওয়ামী যুবলীগের ভারপ্রাপ্ত চেয়ারম্যানের দায়িত্ব পালন করেন। তারপর ২০০৮ সাল থেকে টানা ২০২৪ সাল পর্যন্ত পরপর চারবার এই আসনের ভোটাররা জনগণের প্রতিনিধি হিসেবে তাকে নির্বাচিত করেন। ৭ জানুয়ারি দ্বাদশ জাতীয় নির্বাচনে নরসিংদী-৪ (মনোহরদী-বেলাব) আসনে বাংলাদেশ আওয়ামী লীগের নৌকা প্রতীকের প্রার্থী শিল্পমন্ত্রী ও নুরুল মজিদ মাহমুদ হুমায়ুন ৭৯ হাজার ৩০২ ভোট পেয়ে বেসরকারীভাবে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি ঈগল প্রতীকের স্বতন্ত্র প্রার্থী মোঃ সাইফুল ইসলাম খান বীরু ৬৯ হাজার ৬২০ ভোট পেয়েছেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো নিউজ...
© All rights reserved © 2013 alokitokhobor.com
Theme Customized By Khan IT Host