1. mostafa0192@gmail.com : admin :
পলাশে ২ হাজার ফুট পতাকায় ভক্তদের বিশাল র‌্যালি - আলোকিত খবর
  • E-paper
  • English Version
  • সোমবার, ৩০ জানুয়ারী ২০২৩, ১০:৪৫ পূর্বাহ্ন

শিরোনাম :
রায়পুরায় পুবেরচর শ্রী শ্রী গীতা শিক্ষা প্রতিষ্ঠানে পুরস্কার বিতরণ শিক্ষার্থীদের জন্য ল্যাংগুয়েজ ক্লাব গঠনের উদ্যোগে প্রশংসায় ভাসছেন পলাশের ইউএনও রবিউল আলম নরসিংদীতে বিএনপির আহবায়ক খায়রুল কবীর খোকনের বাসভবনে অগ্নিসংযোগ সার্ক জার্নালিস্ট ফোরাম “বাংলাদেশ চ্যাপ্টার”র সভা অনুষ্ঠিত ভৈরবে বাঁশগাড়ি মসজিদুল আকসা জামে মসজিদ উন্নয়নে আলোচনা সভা পথফুল ফাউন্ডেশনের ৫ম বর্ষপূর্তি উৎযাপন নরসিংদীতে প্রধানমন্ত্রীর উপহারের ঘরে বদলে যাচ্ছে আশ্রয়হীনদের জীবন রায়পুরায় ট্রেনে ধাক্কায় শ্রবণ প্রতিবন্ধীসহ দুই বৃদ্ধের মৃত্যু কুলিয়ারচরে ৮মামলার আসামী আন্তঃজেলা ডাকাত দলের সদস্য রতন ডাকাত গ্রেফতার রায়পুরা উপজেলা ও ইউপি উপনির্বাচনের ভোট গ্রহন ১৩ ও ১৬ মার্চ

পলাশে ২ হাজার ফুট পতাকায় ভক্তদের বিশাল র‌্যালি

  • প্রকাশকাল : শুক্রবার, ১৮ নভেম্বর, ২০২২
  • ১২ সময়

নাসিম আজাদ, পলাশ (নরসিংদী) প্রতিনিধি:

বিশ্বকাপ ফুটবল খেলাকে সামনে রেখে নরসিংদীর পলাশে ২ হাজার ফুট লম্বা পতাকা বানিয়ে চমক সৃষ্টি করেছেন আর্জেন্টিনার সমর্থকরা।

শুক্রবার (১৮ নভেম্বর) বিকেলে আর্জেন্টিনা ফুটবল দলের ভক্তরা পলাশ বাজার থেকে আলির মোড় পর্যন্ত এক কিলোমিটার লম্বা পতাকা নিয়ে এলাকাজুড়ে বিশাল রেলী প্রদর্শন করা হয়।

জানা যায়, ঘোড়াশাল তাপ বিদ্যুৎ কেন্দ্রের সমর্থক শেখ মোহাম্মদ আফলাতুল হোসেন সৈকত, রিফাত হোসেন, আসিফ আহমেদ, নাজমুল হুদা ও লিওনদের উদ্যোগে বৃহৎকার পতাকাটি তৈরি করা হয়।

শুধু পতাকা প্রদর্শন নয় আর্জেনটিনা দলের ঘোড়াশাল তাপবিদ্যুৎ কেন্দ্রের সমর্থকদের উদ্যোগে বড় পর্দায় খেলা দেখানোর জন্য বড় প্রজেক্টরসহ প্রয়োজনীয় সরঞ্জামও কেনা হয়েছে।

পলাশ বাজার, ঘোড়াশাল তাপ বিদ্যুৎ কেন্দ্র ও পলাশ বাসস্ট্যান্ডে প্রজেক্টের মাধ্যমে বড় পর্দায় খেলা দেখানোর কথাও তারা জানিয়েছে।

আর্জেটিনা দলের সমর্থকরা জানান, পাঁচদিনে ৯০০ গজ কাপড় দিয়ে মাধবদীর আলগী এলাকার আল-আমিন টেক্সটাইলের কারিগরা এই ২ হাজার ফুট লম্বা পতাকাটি তৈরি করে। সব মিলিয়ে পতাকা তৈরিতে প্রায় ১ লাখ টাকা খরচ হয়েছে বলে জানান তারা।

পতাকা দেখতে আসা সুমন মিয়া জানান, আমার জানামতে এত বড় পতাকা পলাশ উপজেলায় আর কেউ এখনো তৈরি করেনি। বিশাল পতাকা প্রদর্শনী ও র্যা লি হবে শুনেই দেখতে আসলাম।

আফলাতুল হোসেন সৈকত বলেন, ছোটবেলা থেকেই আর্জেন্টিনা দলের সমর্থন করি। ফেসবুকে, টিভিতে অনেক বড় বড় পতাকা বানানোর খবর পেয়েছি। গত বিশ্বকাপে আমরা ১৮০০ ফুট লম্বা পতাকা তৈরি প্রদর্শনী করেছিলাম। এবার আমরা ২ হাজার ফুট বিশাল একটি পতাকা তৈরি করেছি। আর্জেন্টিনা দলের প্রতি আমাদের ভালোবাসা থেকেই পতাকা তৈরি করা। এবার প্রিয় ফুটবল দল আর্জেন্টিনা বিশ্বকাপ জিতবে বলে আমরা আশাবাদী।

Please Share This Post in Your Social Media

এ ক্যাটাগরির আরো নিউজ...