1. mostafa0192@gmail.com : admin :
পোরশায় প্রধানমন্ত্রীর চিকিৎসা অনুদানের চেক বিতরণ - আলোকিত খবর
  • E-paper
  • English Version
  • বুধবার, ০৮ ফেব্রুয়ারী ২০২৩, ১০:৫৫ পূর্বাহ্ন

শিরোনাম :
ভেড়ামারা সরকারি কলেজে চুরি আমি চাঁদাবাজ নই, আমার বিরুদ্ধে ষড়যন্ত্র করা হয়েছে : যুবলীগ নেতা আতিক নরসিংদীতে মেঘনার পাড়ে বাউল সাধকদের পদচারণায় মুখোর ঐতিহ্যবাহী বাউল মেলা রায়পুরায় বিশেষ চাহিদা সম্পন্ন শিশুদের ক্রীড়া প্রতিযোগিতা রায়পুরায় জাতীয় প্রেসক্লাবের সভাপতি ফরিদা ইয়াসমিনের অর্থায়নে শীত বস্ত্র বিতরণ রায়পুরা উপজেলা মডেল কো-অপারেটিভ ক্রেডিট ইউনিয়নের ৬ষ্ট বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত স্মার্ট বাংলাদেশ গড়তে স্মার্টশিক্ষা প্রতিষ্ঠান প্রয়োজন : আনোয়ারুল আশরাফ খান রায়পুরায় মাদ্রাসার এতিম শিক্ষার্থীদের মাঝে উপজেলা চেয়ারম্যানের কম্বল বিতরণ লায়ন মুজিব-মুনা বালিকা উচ্চ বিদ্যালয় পরিদর্শনে নেপালের রাষ্ট্রদূত ভৈরবে ১শকেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্য্যব-১৪

পোরশায় প্রধানমন্ত্রীর চিকিৎসা অনুদানের চেক বিতরণ

  • প্রকাশকাল : সোমবার, ২৯ আগস্ট, ২০২২
  • ৩৬ সময়

নওগাঁ জেলার পোরশা উপজেলায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার তহবিল থেকে ১৯জন দরিদ্র ব্যক্তির মধ্যে চিকিৎসা সহায়তার চেক বিতরন করা হয়েছে।

রবিবার দুপুরে পোরশা উপজেলা পরিষদ অডিটোরিয়ামে অসহায়, দরিদ্র ১৯ জন নারী-পুরুষের মাঝে চিকিৎসা সহায়তা হিসেবে নয় লক্ষ ১০ হাজার টাকার অনুদানের চেক বিতরণ করেন খাদ্যমন্ত্রী বীর মুক্তিযোদ্ধা সাধন চন্দ্র মজুমদার।

অনুষ্ঠানে পোরশার ৬ টি প্রতিষ্ঠানের মাঝে খাদ্যমন্ত্রীর স্বেচ্ছাধীন তহবিল হতে ১ লাখ ৮ হাজার টাকার চেক ও মহিলা বিষয়ক অধিদপ্তরের আইজিএ প্রকল্পের আওতায় ১০০ জন প্রশিক্ষণার্থীর মাঝে ১ লাখ ২০ হাজার টাকার চেক বিতরণ করা হয়।

উপজেলার নির্বাহী অফিসার (ভারপ্রাপ্ত) জাকির হোসেন,পোরশা উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহ মঞ্জুর মোর্শেদ চৌধুরী, উপজেলা কৃষি কর্মকর্তা সঞ্জয় কুমার, থানা অফিসার ইনচার্জ জহুরুল হক, উপজেলা আওয়ামীলীগের সভাপতি মো: আনোয়ারুল ইসলাম ও সাধারণ সম্পাদক মোফাজ্জল হোসেন উপস্থিত ছিলেন।

খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার পরে বিকাল ৫টায় নওগাঁ সদর উপজেলা পরিষদ মিলনায়তনে ওএমএস ও খাদ্যবান্ধব কর্মসূচীর ডিলার এবং বিএডিসি ও বিসিআইসি’র সার ডিলারদের সাথে এক মতবিনিময় সভায় মিলিত হন।

জেলা প্রশাসক খালিদ মেহেদী হাসান- এর সভাপতিত্বে আয়োজিত এ মতবিনিময় সভায় পুলিশ সুপার মুহাম্মদ রাশিদুল হক, রাজশাহী বিভাগের বিভাগীয় খাদ্য নিয়ন্ত্রক ফারুখ হোসেন পাটোয়ারী, কৃষি সম্প্রসারন অধিদপ্তরের উপ- পরিচালক কৃষিবিদ আবু হোসেন, সদর উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব মো: রফিকুল ইসলাম বক্তব্য রাখেন।

অনুষ্ঠানে খাদ্যমন্ত্রী বলেছেন দেশে সারের কোন অভাব নাই। সরকার কৃষি ও কৃষকের স্বার্থে কৃষিক্ষেত্রে পর্যাপ্ত ভর্তূকী প্রদান করে চলেছে। অথচ একসময় সারের জন্য কৃষকদের হত্যা করা হয়েছিল। বিদ্যুতের জন্য মানুষকে প্রাণ দিতে হয়েছিল। বর্তমান সরকার বিদ্যুৎ এবং সার দুই ক্ষেত্রেই মানুষের প্রাপ্যতা নিশ্চিত করা হয়েছ। এ ক্ষেত্রে সংশ্লিষ্ট সরকারী কর্মকর্তা বা ডিলারদের কোন অনিয়ম বা দুর্নীতি সহ্য করা হবে না।

Please Share This Post in Your Social Media

এ ক্যাটাগরির আরো নিউজ...