Headline :
রায়পুরাকে দূর্নীতিমুক্ত রাখতে সাংবাদিকদের সহযোগিতা চাইলেন নতুন ইউএনও নওগাঁর আত্রাইয়ে ঐতিহাসিক মুজিবনগর দিবস পালিত ডিএমপি অতিরিক্ত উপ-পুলিশ কমিশনারে বিরুদ্ধে অপপ্রচারের প্রতিবাদে সংবাদ সম্মেলন রায়পুরায় দুইপক্ষের সংঘর্ষে গুলিবিদ্ধে ১জন নিহত, আহত ১০ একতারা বর্ষবরণ উৎসবে সম্মাননা পদক পেলেন ৬ নারী উদ্যোক্তা বেলাবতে বাংলা নববর্ষ ১৪৩১ উদযাপন নওগাঁর আত্রাইয়ে ১লা বৈশাখ বাংলা নববষ পালিত ঈদের জামাতে জাতির কল্যাণ ও যুদ্ধবিধ্বস্ত ফিলিস্তিনিদের জন্য বিশেষ দোয়া মিজান মালিকের ঈদের গান মায়া নিয়ে এলেন পারভীন লিসা রায়পুরায় বিএনপির সহস্রাধিক নেতাকর্মী নিয়ে কেন্দ্রীয় নেতা ইঞ্জিনিয়ার আশরাফের ইফতার মাহফিল
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১২:০৫ অপরাহ্ন

বরকলে উপজেলা লিগ্যাল এইড কমিটি ও স্থানীয় বিভিন্ন শ্রেণীর নেতৃবৃন্দের মত বিনিময়

Reporter Name / ৬৩ Time View
Update : মঙ্গলবার, ১৩ সেপ্টেম্বর, ২০২২

মোঃ সুমন, রাঙ্গামাটি:

রাঙ্গামাটির দূর্গম বরকল উপজেলার ইউনিয়ন পরিষদ (ইউপি) এর চেয়ারম্যান ও উপজেলা লিগ্যাল এইড কমিটির সঙ্গে জেলা লিগ্যাল এইড অফিস রাঙ্গামাটির এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার দুপুরে (১২ সেপ্টেম্বর ) বরকল উপজেলা পরিষদ মিলনায়তনে এ সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা চেয়ারম্যান বিধান চাকমার সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন জেলা লিগ্যাল এইড অফিসার মো. জুনাইদ (সিনিয়র সহকারী জজ)।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সুচরিতা চাকমা, থানার ওসি নাসির উদ্দীন , উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা, কৃষি, শিক্ষা কর্মকর্তাসহ বিভিন্ন ইউপি চেয়ারম্যান, জনপ্রতিনিধি, লিগ্যাল এইড কমিটির সদস্যরা উপস্থিত ছিলেন।

এর আগে সকাল সাতটা থেকে দুইটা পর্যম্ত্য ভূষণছড়ির কলাবুনিয়া, এরাবুনিয়া ও গোরস্থান এলাকায় এবং শুভলং ইউনিয়নের চারটি নালিশী জমিতে সরেজমিন মীমাংসা সভা করা হয়। এরমধ্যে সকাল নয়টায় ভূষণছড়া বাজারে বরকল উপজেলার মসজিদের ইমাম, খতীব ও ধর্মীয় নেতৃবৃন্দ ও স্থানীয় জনগনের সাথে জেলা লিগ্যাল এইড অফিসার আলাদা আলাদা মত বিনিময় সভা করেন।

মতবিনিময় সভায় জেলা লিগ্যাল এইড অফিসার উপস্থিত সকলকে সরকারী খরচে আইনগত সহায়তা, পরামর্শ ও বিকল্প বিরোধ মীমাংসা প্রসঙ্গে বিস্তারিত জানান।

এসময় সভায় উপস্থিত ব্যক্তিবর্গ উপজেলার বিভিন্ন এলাকার ভূমি বিরোধ সম্পর্কিত বিভিন্ন চ্যালেঞ্জ তুলে ধরেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category

আমাদের ইউটিউব চ্যানেল