1. mostafa0192@gmail.com : admin :
ভৈরবে আগানগর মৃত্যুর গুজব ছড়িয়ে বাড়িঘর ভাংচুর লুটপাট - আলোকিত খবর
  • E-paper
  • English Version
  • বুধবার, ০৮ ফেব্রুয়ারী ২০২৩, ০৯:৫৮ পূর্বাহ্ন

শিরোনাম :
ভেড়ামারা সরকারি কলেজে চুরি আমি চাঁদাবাজ নই, আমার বিরুদ্ধে ষড়যন্ত্র করা হয়েছে : যুবলীগ নেতা আতিক নরসিংদীতে মেঘনার পাড়ে বাউল সাধকদের পদচারণায় মুখোর ঐতিহ্যবাহী বাউল মেলা রায়পুরায় বিশেষ চাহিদা সম্পন্ন শিশুদের ক্রীড়া প্রতিযোগিতা রায়পুরায় জাতীয় প্রেসক্লাবের সভাপতি ফরিদা ইয়াসমিনের অর্থায়নে শীত বস্ত্র বিতরণ রায়পুরা উপজেলা মডেল কো-অপারেটিভ ক্রেডিট ইউনিয়নের ৬ষ্ট বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত স্মার্ট বাংলাদেশ গড়তে স্মার্টশিক্ষা প্রতিষ্ঠান প্রয়োজন : আনোয়ারুল আশরাফ খান রায়পুরায় মাদ্রাসার এতিম শিক্ষার্থীদের মাঝে উপজেলা চেয়ারম্যানের কম্বল বিতরণ লায়ন মুজিব-মুনা বালিকা উচ্চ বিদ্যালয় পরিদর্শনে নেপালের রাষ্ট্রদূত ভৈরবে ১শকেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্য্যব-১৪

ভৈরবে আগানগর মৃত্যুর গুজব ছড়িয়ে বাড়িঘর ভাংচুর লুটপাট

  • প্রকাশকাল : শনিবার, ১৪ জানুয়ারী, ২০২৩
  • ২৫ সময়

ইমন মাহমুদ লিটন, ভৈরব (কিশোরগঞ্জ) প্রতিনিধি:

কিশোরগঞ্জের ভৈরবে আগানগরে মৃত্যুর গুজব ছড়িয়ে প্রতিপক্ষের বসত বাড়িঘর ভাংচুর ও লুটপাটের অভিযোগ উঠেছে মোসলিম মিয়া, গংদের বিরুদ্ধে।

শুক্রবার সকাল আনুমানিক সাড়ে ৮ টার সময় আগানগর গ্রামের লতিফ মিয়া ও পার্শবর্তী বাড়ির মোসলিম মিয়ার মধ্যে টাকার লেনদেন নিয়ে ঝগড়ার সৃষ্টি হয়। ঝগড়ায় মোসলিম মিয়ার লোকজন লতিফ মিয়ার বাড়ির ৫টি বসত ঘরে ব্যাপক ভাংচুর ও লুটপাট চালায়।

এ ঘটনায় ভুক্তভোগী লতিফ মিয়া বাদী হয়ে ১৪ জনের নাম উল্লেখসহ অজ্ঞাত আরো ৫ থেকে ৭ জনকে অভিযুক্ত করে ঐ দিনই ভৈরব থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছে। ঝগড়ায় মোসলিম মিয়া গুরুতর আহত হয়ে ঢাকা মেডিকেলে চিকিৎসাধিন আছে বলে জানায় মোসলিম মিয়ার স্ত্রীসহ এলাকাবাসি।

অপরদিকে বিএনপি নেতা গাফফার মিয়ার হুমকিতে বাড়ি ঘর ভাংচুর ও লুটপাট চালিয়ে ও কাউকে বাড়িতে যেতে দিচ্ছেনা মোসলিম মিয়ার লোকজন এমন অভিযোগ করেছেন ভুক্তভোগী লতিফ মিয়া। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। ২ বছর আগে মোসলিম মিয়া লতিফ মিয়ার নিকট থেকে ২ লাখ টাকা সুধের উপর নেয়। গত কয়েক মাস পূর্বে মোসলিম মিয়া লতিফ মিয়াকে ১ লাখ টাকা ফেরত দেয়। শূক্রবার সকাল ৮ টার সময় মোসলিম মিয়া বাকি ১ লাখ টাকা ফেরত দিতে গেলে লতিফ মিয়া তার কাছে ২ লাখ টাকা দাবী করে। এ টাকা নিয়ে উভয়ের মধ্যে কথা কাটাকাটির এক পর্যায়ে ঝগড়ার সৃষ্টি হয়। ঝগড়ায় লতিফ মিয়ার বাড়ি ঘর ভাংচুর ও লুটপাট হয় এবং প্রতিপক্ষ মোসলিম মিয়া গুরুতর আহত হয়ে মুমুর্ষ অবস্থায় ঢাকা মেডিকেলে ভর্তি রয়েছে।

এ ব্যপারে ভৈরব থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ মুকছুদুল আলম বলেন, আগানগর দক্ষিণপাড়ায় পাওনা টাকা কে কেন্দ্র করে একটি মারামারি হয়, খবর পেয়ে তাৎক্ষণিক পুলিশ ঘটনাস্থলে যায় এখন পর্যন্ত কোনো অভিযোগ পাইনি, অভিযোগ পাওয়া প্রেক্ষিতে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

 

Please Share This Post in Your Social Media

এ ক্যাটাগরির আরো নিউজ...