Headline :
নরসিংদীর রায়পুরায় ভাইস চেয়ারম্যান প্রার্থীকে পিটিয়ে হত্যা শান্তিপূর্ণভাবে সম্পন্ন বোচাগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচন কুলিয়ারচরে বিনা প্রতিদ্বন্দ্বিতায় আবুল হোসেন লিটন চেয়ারম্যান নির্বাচিত ময়মনসিংহে প্রতিবেশীর সাথে সংঘর্ষের জেরে কৃষকের মৃত্যুর ঘটনায় গ্রেফতার ৩ সাংবাদিক এস,এম ইসাহক আলী রাজুর জন্মদিন আজ ভেড়ামারায় উপজেলার চেয়ারম্যান হলেন মুকুল এবার ঈদে রিলিজ হচ্ছে পারভীন লিসার “তুমি আমার মনের ভেতর” রায়পুরায় পূজা উদযাপন পরিষদ মির্জাপুর ইউনিয়ন শাখার দ্বি বার্ষিক সম্মেলন অন্তর্জালে মুক্তি পেলো তরুণ সংগীত শিল্পী রনির গান “দিলে মারে ঝটকা” শীঘ্রই আসছে পলাশ-মিতু’র বিয়াই বিয়াইন
বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ১০:২০ অপরাহ্ন

ভৈরবে বাঁশগাড়ি মসজিদুল আকসা জামে মসজিদ উন্নয়নে আলোচনা সভা

Reporter Name / ৫৮ Time View
Update : বুধবার, ২৫ জানুয়ারী, ২০২৩

ইমন মাহমুদ লিটন, ভৈরব (কিশোরগঞ্জ) প্রতিনিধি:

কিশোরগঞ্জের ভৈরবে বাঁশগাড়ি বনানী পাড়া মসজিদুল আকসা জামে মসজিদ, মাদ্রাসা ও এতিমখানা র উন্নয়নের লক্ষে এলাকাবাসী ও মুসুল্লিদের নিয়ে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

মঙ্গলবার (২৪ই জানুয়ারি) সকাল সাড়ে ১০টায় গজারিয়া ইউনিয়নের বাঁশগাড়ি গ্রামে বনানীপাড়া মসজিদুল আকসা জামে মসজিদের সাবেক সভাপতি হাজী মোহাম্মদ শাহাজাহানের সভাপতিত্বে সাধারণ সম্পাদক আমজাদ হোসেন সওদাগর কাজীর সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্হিত ছিলেন হাফেজ মাওলানা মুফতি আব্দুল গফুর লোকমান হাকিমী ভৈরবী।
বক্তরা জানান ইতালি প্রবাসী মানবতার আব্দুল্লাহ আল মামুন সরকারের অর্থায়নে মুসুল্লিদের জন্য একটি ৩শত ফিটের একটি নূলকুপের ব্যবস্হা করে দেওয়া হয়। মসজিদুল আকসা জামে মসজিদ ও এতিমখানার নির্মাণের শুরু থেকে ৬লক্ষ ১৬ হাজার টাকা নগত অর্থ দিয়ে পাশে থেকেছেন।

ইতালি প্রবাসী আব্দুল্লাহ আল মামুন সরকার মোটুফোনে জানান, মসজিদুল আকসা জামে মসজিদ এতিমখানার নির্মাণ শুরু থেকে সাধ্য অনুযায়ী পাশে থেকে সহযোগিতা করেছি, এছাড়াও রমজান মাসের আগে অত্র মসজিদের ১৯টি সিলিং ফ্যান, নামাজ পড়ার কার্পেট, অজুখানা সহ সাউন্ড সিস্টেম মাইক ব্যবস্থা করে দিব।

উক্তমসজিদ মাদ্রাসা ও এতিমখানার সকল কাজে সব সময় পাশে থাকবেন, অন্যরা যাহাতে মসজিদ নির্মাণ কাজে দান করে পাশে থাকে এই আশা করি।

এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্হিত ভৈরব উপজেলা মানবিক সংগঠনের সাধারণ সমাজ কর্মী জাকির হোসেন, অত্র মসজিদের ইমাম ও খতিব হাফেজ মাওলানা খুবায়েদ হোসেন, সদস্য মোঃ বরজু মিয়া সহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ মুসল্লীবৃন্দ।

পরে অতিথিবৃন্দ ও মসজিদুল আকসা জামে মসজিদ কমিটির সদস্য সহ এলাকার মুরুব্বি গণ কে দোয়া মাফিল শেষে সমাপ্তি ঘোষণা করা হয়। ৩য় তলা নির্মাণ কাজে সহযোগীতা কামনা করেন মসজিদের বিকাশ পার্সোনাল নাম্বার 01710189815 মসজিদুল আকসা জামে মসজিদ হিসাব নং 3403301022175 সোনালী ব্যাংক লিমিটেড ভৈরব শাখা, কিশোরগঞ্জ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category

আমাদের ইউটিউব চ্যানেল