1. mostafa0192@gmail.com : admin :
ভৈরবে বাঁশগাড়ি মসজিদুল আকসা জামে মসজিদ উন্নয়নে আলোচনা সভা - আলোকিত খবর
  • E-paper
  • English Version
  • বুধবার, ০৮ ফেব্রুয়ারী ২০২৩, ১০:২৫ পূর্বাহ্ন

শিরোনাম :
ভেড়ামারা সরকারি কলেজে চুরি আমি চাঁদাবাজ নই, আমার বিরুদ্ধে ষড়যন্ত্র করা হয়েছে : যুবলীগ নেতা আতিক নরসিংদীতে মেঘনার পাড়ে বাউল সাধকদের পদচারণায় মুখোর ঐতিহ্যবাহী বাউল মেলা রায়পুরায় বিশেষ চাহিদা সম্পন্ন শিশুদের ক্রীড়া প্রতিযোগিতা রায়পুরায় জাতীয় প্রেসক্লাবের সভাপতি ফরিদা ইয়াসমিনের অর্থায়নে শীত বস্ত্র বিতরণ রায়পুরা উপজেলা মডেল কো-অপারেটিভ ক্রেডিট ইউনিয়নের ৬ষ্ট বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত স্মার্ট বাংলাদেশ গড়তে স্মার্টশিক্ষা প্রতিষ্ঠান প্রয়োজন : আনোয়ারুল আশরাফ খান রায়পুরায় মাদ্রাসার এতিম শিক্ষার্থীদের মাঝে উপজেলা চেয়ারম্যানের কম্বল বিতরণ লায়ন মুজিব-মুনা বালিকা উচ্চ বিদ্যালয় পরিদর্শনে নেপালের রাষ্ট্রদূত ভৈরবে ১শকেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্য্যব-১৪

ভৈরবে বাঁশগাড়ি মসজিদুল আকসা জামে মসজিদ উন্নয়নে আলোচনা সভা

  • প্রকাশকাল : বুধবার, ২৫ জানুয়ারী, ২০২৩
  • ১১ সময়

ইমন মাহমুদ লিটন, ভৈরব (কিশোরগঞ্জ) প্রতিনিধি:

কিশোরগঞ্জের ভৈরবে বাঁশগাড়ি বনানী পাড়া মসজিদুল আকসা জামে মসজিদ, মাদ্রাসা ও এতিমখানা র উন্নয়নের লক্ষে এলাকাবাসী ও মুসুল্লিদের নিয়ে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

মঙ্গলবার (২৪ই জানুয়ারি) সকাল সাড়ে ১০টায় গজারিয়া ইউনিয়নের বাঁশগাড়ি গ্রামে বনানীপাড়া মসজিদুল আকসা জামে মসজিদের সাবেক সভাপতি হাজী মোহাম্মদ শাহাজাহানের সভাপতিত্বে সাধারণ সম্পাদক আমজাদ হোসেন সওদাগর কাজীর সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্হিত ছিলেন হাফেজ মাওলানা মুফতি আব্দুল গফুর লোকমান হাকিমী ভৈরবী।
বক্তরা জানান ইতালি প্রবাসী মানবতার আব্দুল্লাহ আল মামুন সরকারের অর্থায়নে মুসুল্লিদের জন্য একটি ৩শত ফিটের একটি নূলকুপের ব্যবস্হা করে দেওয়া হয়। মসজিদুল আকসা জামে মসজিদ ও এতিমখানার নির্মাণের শুরু থেকে ৬লক্ষ ১৬ হাজার টাকা নগত অর্থ দিয়ে পাশে থেকেছেন।

ইতালি প্রবাসী আব্দুল্লাহ আল মামুন সরকার মোটুফোনে জানান, মসজিদুল আকসা জামে মসজিদ এতিমখানার নির্মাণ শুরু থেকে সাধ্য অনুযায়ী পাশে থেকে সহযোগিতা করেছি, এছাড়াও রমজান মাসের আগে অত্র মসজিদের ১৯টি সিলিং ফ্যান, নামাজ পড়ার কার্পেট, অজুখানা সহ সাউন্ড সিস্টেম মাইক ব্যবস্থা করে দিব।

উক্তমসজিদ মাদ্রাসা ও এতিমখানার সকল কাজে সব সময় পাশে থাকবেন, অন্যরা যাহাতে মসজিদ নির্মাণ কাজে দান করে পাশে থাকে এই আশা করি।

এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্হিত ভৈরব উপজেলা মানবিক সংগঠনের সাধারণ সমাজ কর্মী জাকির হোসেন, অত্র মসজিদের ইমাম ও খতিব হাফেজ মাওলানা খুবায়েদ হোসেন, সদস্য মোঃ বরজু মিয়া সহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ মুসল্লীবৃন্দ।

পরে অতিথিবৃন্দ ও মসজিদুল আকসা জামে মসজিদ কমিটির সদস্য সহ এলাকার মুরুব্বি গণ কে দোয়া মাফিল শেষে সমাপ্তি ঘোষণা করা হয়। ৩য় তলা নির্মাণ কাজে সহযোগীতা কামনা করেন মসজিদের বিকাশ পার্সোনাল নাম্বার 01710189815 মসজিদুল আকসা জামে মসজিদ হিসাব নং 3403301022175 সোনালী ব্যাংক লিমিটেড ভৈরব শাখা, কিশোরগঞ্জ।

Please Share This Post in Your Social Media

এ ক্যাটাগরির আরো নিউজ...