1. mostafa0192@gmail.com : admin :
ভৈরবে বুধুনগরে নিহতের ঘটনায় বাড়িঘর ভাংচুর লুটপাট - আলোকিত খবর
  • E-paper
  • English Version
  • বুধবার, ০৮ ফেব্রুয়ারী ২০২৩, ০৯:৩৫ পূর্বাহ্ন

শিরোনাম :
ভেড়ামারা সরকারি কলেজে চুরি আমি চাঁদাবাজ নই, আমার বিরুদ্ধে ষড়যন্ত্র করা হয়েছে : যুবলীগ নেতা আতিক নরসিংদীতে মেঘনার পাড়ে বাউল সাধকদের পদচারণায় মুখোর ঐতিহ্যবাহী বাউল মেলা রায়পুরায় বিশেষ চাহিদা সম্পন্ন শিশুদের ক্রীড়া প্রতিযোগিতা রায়পুরায় জাতীয় প্রেসক্লাবের সভাপতি ফরিদা ইয়াসমিনের অর্থায়নে শীত বস্ত্র বিতরণ রায়পুরা উপজেলা মডেল কো-অপারেটিভ ক্রেডিট ইউনিয়নের ৬ষ্ট বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত স্মার্ট বাংলাদেশ গড়তে স্মার্টশিক্ষা প্রতিষ্ঠান প্রয়োজন : আনোয়ারুল আশরাফ খান রায়পুরায় মাদ্রাসার এতিম শিক্ষার্থীদের মাঝে উপজেলা চেয়ারম্যানের কম্বল বিতরণ লায়ন মুজিব-মুনা বালিকা উচ্চ বিদ্যালয় পরিদর্শনে নেপালের রাষ্ট্রদূত ভৈরবে ১শকেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্য্যব-১৪

ভৈরবে বুধুনগরে নিহতের ঘটনায় বাড়িঘর ভাংচুর লুটপাট

  • প্রকাশকাল : বুধবার, ১৮ জানুয়ারী, ২০২৩
  • ১৪ সময়

ইমন মাহমুদ লিটন, ভৈরব (কিশোরগঞ্জ) প্রতিনিধি:

কিশোরগঞ্জের ভৈরবে পূর্ব শত্রুতার জের ধরে বুধুনগর গ্রামে কালা মিয়া (৫৫) নামে ১ জন নিহত হওয়ার ঘটনাকে কেন্দ্র করে প্রতিপক্ষের প্রায় ২৫টি বাড়িঘর ব্যাপক ভাংচুর ও লুটপাটের ঘটনা অব্যাহত রয়েছে। ঘটনার ৩ দিনেও থানায় কোন পক্ষের লিখিত অভিযোগ না পাওয়ায় আইনগত ব্যবস্থা নিতে পারছেনা থানা পুলিশ।

পুলিশ বলছে লিখিত অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

ভুক্তভোগী ও স্থানিয়রা বলেন, গত সোমবার সকালে শ্রীনগর ইউনিয়নের বুধুনগর গ্রামে আলফাজ পক্ষের লোকজন কালা মিয়াকে ধারালো অস্ত্র দিয়ে আঘাৎ করে হত্যা করে বলে অভিযোগ করেন। গ্রেফতার আতংকে আলফাজ পক্ষের লোকজন বাড়িঘর ছেড়ে অন্যত্র পালিয়ে যাওয়ায় নিগতের পক্ষের লোকজন প্রতিপক্ষের প্রায় ২৫টি বাড়িঘর ভাংচুর ও লুটপাট ও গরু ছাগল হাস মুরগিও নিয়ে যায়। সব মিলিয়ে প্রায় কোটি টাকার ক্ষতি হয়েছে বলে আলফাজ পক্ষের অভিযোগ। বর্তমানে এলাকাটিতে এখনো থমথমে অবস্থা বিরাজ করছে।
নিহতের ভাই জানায়, রবিবার রাতে কালা মিয়ার ছেলে জসিম মিয়াকে আলফাজ পক্লে লোকজন মারধর করে তাকে আটকিয়ে রাখে । খবর পেয়ে এলাকার একটি মসজিদের ইমাম কয়েকজন লোককে সাথে নিয়ে জসিমকে ছাড়িয়ে আনেন। পরদিন সোমবার সকালে উভয় পক্ষের লোকজন কথাকাটাকাটির এক পর্যায়ে কালা মিয়াকে ধারালেঅ অস্ত্র দিয়ে আঘাৎ করে ফেলে রেখে যায়। পরে মুমুষ অবস্থায় কালা মিয়াকে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করে।

আলফাজ পক্ষের কয়েকজন বলেন, কালা মিয়াকে মারার সময় আমরা তখন বাড়িতে ছিলামনা। নিহত কালা মিয়া পক্ষের লোকজন আমাদের ঘরবাড়ি ভেঙ্গে নগত টাকা, স্বর্ণ অলংকার, গরু বাছুর ,হাস মুরগি ও মূলবান সামগ্রী লুট করে নিয়ে গেছে। আমাদের কি অপরাধ ছিল। তাদের ভয়ে আমরা বাড়িতে থাকতে পারছিনা। এই শীতে আমরা আমাদের আত্মীয় স্বজনের বাড়িতে এসে আশ্রয় নিয়েছি। এভাবে কত দিন থাকতে পারব। সবারইতো পরিবার পরিজন আছে।

অফিসার ইনচার্জ মোহাম্মদ মাকছুদুল আলম বলেন, শ্রীনগরের বুধুনগর গ্রামে পূব শত্রুতার জেরে ধরে কালা মিয়া নামে একজন নিহত হলেও এখনো পর্যন্ত থানায় কোন লিখিত অভিযোগ পাওয়ায় যায়নি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয় হবে। বিভিন্ন মারফতে জানতে পারি নিহতের ঘটনাকে কেন্দ্র করে কোন একটা পক্ষ বাড়িঘর ভাংচুর ও লুটপাট করছে। এধরনের ঘটনা রোধ করতে ঐ এলাকায় পুলিশি টহল অব্যাহত রয়েছে।

Please Share This Post in Your Social Media

এ ক্যাটাগরির আরো নিউজ...