1. mostafa0192@gmail.com : admin :
মাধবদীতে এসএসসি পরীক্ষার্থী শাহ্আলম’র হত্যাকারীদের ফাঁসির দাবীতে মানববন্ধন - আলোকিত খবর
  • E-paper
  • English Version
  • রবিবার, ২৯ জানুয়ারী ২০২৩, ০২:৩৮ পূর্বাহ্ন

শিরোনাম :
রায়পুরায় পুবেরচর শ্রী শ্রী গীতা শিক্ষা প্রতিষ্ঠানে পুরস্কার বিতরণ শিক্ষার্থীদের জন্য ল্যাংগুয়েজ ক্লাব গঠনের উদ্যোগে প্রশংসায় ভাসছেন পলাশের ইউএনও রবিউল আলম নরসিংদীতে বিএনপির আহবায়ক খায়রুল কবীর খোকনের বাসভবনে অগ্নিসংযোগ সার্ক জার্নালিস্ট ফোরাম “বাংলাদেশ চ্যাপ্টার”র সভা অনুষ্ঠিত ভৈরবে বাঁশগাড়ি মসজিদুল আকসা জামে মসজিদ উন্নয়নে আলোচনা সভা পথফুল ফাউন্ডেশনের ৫ম বর্ষপূর্তি উৎযাপন নরসিংদীতে প্রধানমন্ত্রীর উপহারের ঘরে বদলে যাচ্ছে আশ্রয়হীনদের জীবন রায়পুরায় ট্রেনে ধাক্কায় শ্রবণ প্রতিবন্ধীসহ দুই বৃদ্ধের মৃত্যু কুলিয়ারচরে ৮মামলার আসামী আন্তঃজেলা ডাকাত দলের সদস্য রতন ডাকাত গ্রেফতার রায়পুরা উপজেলা ও ইউপি উপনির্বাচনের ভোট গ্রহন ১৩ ও ১৬ মার্চ

মাধবদীতে এসএসসি পরীক্ষার্থী শাহ্আলম’র হত্যাকারীদের ফাঁসির দাবীতে মানববন্ধন

  • প্রকাশকাল : বুধবার, ১৬ নভেম্বর, ২০২২
  • ২০ সময়

নরসিংদীঃ

আততায়ীদের হাতে নিহত ২০২২ ইং সনে অনুষ্ঠিতব্য এসএসসি পরীক্ষায় অংশগ্রহণকারী মাধবদী সতীপ্রসন্ন ইনষ্টিটিউশনের শিক্ষার্থী মোবারক হোসেন শাহআলমের হত্যাকারীদের ফাঁসির দাবীতে মানববন্ধন কর্মসূচি পালিত হয়েছে।

বুধবার (১৬ নভেম্বর) দুপুর ১২ টার দিকে মাধবদী পৌরসভার সামনের রাস্তায় মাধবদী সতীপ্রসন্ন ইনষ্টিটিউশনের শিক্ষক-শিক্ষিকা ও ছাত্র-ছাত্রীদের উদ্যোগে এ মানববন্ধন কর্মসূচি পালন করা হয়।
মানববন্ধনে বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক কিরণ কুমার দেবনাথ বলেন, ‘মাধবদী সতীপ্রসন্ন ইনষ্টিটিউশনের শিক্ষার্থী সদ্য সমাপ্ত এসএসসি পরীক্ষার্থী মোবারক হোসেন শাহআলমকে যারা নির্মমভাবে জখম করে হত্যা করেছে আমরা তাদের দৃষ্টান্তমূলক শাস্তি চাই। সঠিক তদন্ত সাপেক্ষে প্রকৃত খুনিদের চিহ্নিত করে আইনের আওতায় এনে তাদের ফাঁসির রায় কার্যকর করতে প্রশাসনসহ সরকারের ঊর্ধ্বতন কর্তৃপক্ষের হস্তক্ষেপ কামনা করি।

বিদ্যালয়ের সহকারী শিক্ষক মনোয়ার হোসেন বলেন, এলাকার কিছু চিহ্নিত সন্ত্রাসী আমাদের বিদ্যালয়ের মেধাবী শিক্ষার্থী শাহআলমকে উপর্যুপুরি আঘাত করে নির্মমভাবে হত্যা করেছে। আমরা বিভিন্ন ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিক ভাইদের মাধ্যমে স্থানীয় প্রশাসন ও সরকারের ঊর্ধ্বতন কর্তৃপক্ষের নিকট আবেদন জানাই তারা যেন যত দ্রুত সম্ভব সঠিক তদন্তের মাধ্যমে প্রকৃত খুনিদের আইনের আওতায় এনে তাদের ফাঁসি কার্যকর করেন।

বিদ্যালয়ের নবম শ্রেণীর শিক্ষার্থী তাহসিন ইসলাম অর্ণব বলেন, আমরা আমাদের বিদ্যালয়ের এসএসসি পরীক্ষার্থী মোবারক হোসেন শাহআলম হত্যার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই সেই সাথে যারা তাকে নির্মমভাবে হত্যা করেছে তাদের ফাঁসির রায় কার্যকর করতে পুলিশ প্রশাসন ও মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার হস্তক্ষেপ কামনা করি।

এসময় বিদ্যালয়ের শিক্ষক শিক্ষিকা, পরিচালনা পরিষদের সদস্যবৃন্দ, বিভিন্ন ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিক সহ বিদ্যালয়ের চার সহস্রাধিক শিক্ষার্থী হত্যাকারীদের ফাঁসির দাবীতে বিভিন্ন ব্যানার, ফেস্টুন ও প্লেকার্ড হাতে মানববন্ধনে অংশগ্রহণ করে।

Please Share This Post in Your Social Media

এ ক্যাটাগরির আরো নিউজ...