1. mostafa0192@gmail.com : admin :
মালয়েশিয়ায় ঘুরে বেড়াচ্ছেন অভিনেত্রী প্রিয়াংকা জামান - আলোকিত খবর
  • E-paper
  • English Version
  • বুধবার, ০৮ ফেব্রুয়ারী ২০২৩, ১০:২১ পূর্বাহ্ন

শিরোনাম :
ভেড়ামারা সরকারি কলেজে চুরি আমি চাঁদাবাজ নই, আমার বিরুদ্ধে ষড়যন্ত্র করা হয়েছে : যুবলীগ নেতা আতিক নরসিংদীতে মেঘনার পাড়ে বাউল সাধকদের পদচারণায় মুখোর ঐতিহ্যবাহী বাউল মেলা রায়পুরায় বিশেষ চাহিদা সম্পন্ন শিশুদের ক্রীড়া প্রতিযোগিতা রায়পুরায় জাতীয় প্রেসক্লাবের সভাপতি ফরিদা ইয়াসমিনের অর্থায়নে শীত বস্ত্র বিতরণ রায়পুরা উপজেলা মডেল কো-অপারেটিভ ক্রেডিট ইউনিয়নের ৬ষ্ট বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত স্মার্ট বাংলাদেশ গড়তে স্মার্টশিক্ষা প্রতিষ্ঠান প্রয়োজন : আনোয়ারুল আশরাফ খান রায়পুরায় মাদ্রাসার এতিম শিক্ষার্থীদের মাঝে উপজেলা চেয়ারম্যানের কম্বল বিতরণ লায়ন মুজিব-মুনা বালিকা উচ্চ বিদ্যালয় পরিদর্শনে নেপালের রাষ্ট্রদূত ভৈরবে ১শকেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্য্যব-১৪

মালয়েশিয়ায় ঘুরে বেড়াচ্ছেন অভিনেত্রী প্রিয়াংকা জামান

  • প্রকাশকাল : মঙ্গলবার, ১০ জানুয়ারী, ২০২৩
  • ২১ সময়

বিনোদন ডেস্ক:

মালয়েশিয়ায় ঘুরে বেড়াচ্ছেন জনপ্রিয় মডেল অভিনেত্রী প্রিয়াংকা জামান। ইতোমধ্যে তিনি দেশটির বিভিন্ন দর্শনীয় স্থান ঘুরে বেড়িয়েছেন। দেশটির রাজধানী কুয়ালালামপুরের বিভিন্ন দর্শনীয় পরিদর্শন শেষে তিনি এখন সমুদ্র বেষ্টিত পেনাংয়ের বিভিন্ন দর্শনীয় স্থান ঘুরে বেড়াচ্ছেন।

প্রিয়াংকা জামান জানান, বিজ্ঞাপন চিত্রের কাজে মালয়েশিয়ায় এসে আমি দেশটির প্রেমে পড়ে গেছি। তাই কাজ শেষ হলেও আরও কিছু দিন থেকে যাওয়ার সিদ্ধান্ত নেই।

এখন দেশটির জনপ্রিয় পর্যটন শহর লংকাভিতে অবস্থান করছি জানিয়ে এই অভিনেত্রী বলেন, জায়গাটি এত সুন্দর না আসলে বুঝতেই পারতাম না। এখানে কয়েকদিন থাকবো। মন ভরে মালয়েশিয়ার সৌন্দর্য উপভোগ করবো।

প্রিয়াংকা জামান মালয়েশিয়ায় গিয়েছেন চলচ্চিত্র পরিচালক জাফর ফিরোজের একটি বিজ্ঞাপন চিত্রে অংশ নিতে। গেল বছরের শেষ দিকে তিনি মালয়েশিয়া পাড়ি দেন। মালয়েশিয়ার বিভিন্ন মনোরম লোকেশনে বিজ্ঞাপন চিত্রটির শুটিং করার কথা রয়েছে।

প্রায় এক দশক ধরে অত্যন্ত সফলতার সাথে শোবিজে নিজের পরিচ্ছন্ন কাজের সাক্ষর রেখে যাচ্ছেন প্রিয়াংকা জামান। ইতোমধ্যেই বেশকিছু সিনেমাতেও কাজ করেছেন প্রিয়াংকা। মডেলিং এবং অভিনয়ের পাশাপাশি উপস্থাপনায়ও সাফল্যের সঙ্গে কাজ করে অর্জন করেছেন ব্যাপক সুনাম।
ছোটবেলা থেকেই শোবিজে কাজ করার ইচ্ছে নিয়ে বড় হওয়া প্রিয়াংকা নাচ শেখেন বাফাতে। আত্মবিশ্বাসী প্রিয়াংকা নিজেকে শুধু নাচের মধ্যেই সীমাবদ্ধ রাখেননি। নিজের কাজ ও মেধা দিয়ে জায়গা করে নিয়েছেন শোবিজের জায়গাগুলোতে।

২০১৩ সালে বিটিভির ‘ছায়াছন্দ’ অনুষ্ঠান উপস্থাপনার মধ্যদিয়ে মিডিয়াতে ক্যারিয়ার শুরু করেন প্রিয়াংকা। এরপর মার্কুইজ পানির পাম্প, ফেমাস টিভি, প্রাণ আরএফএল গ্লাস ও মাদুলি জুয়েলার্স-এর বিজ্ঞাপনে অভিনয় করে দর্শক মহলে ব্যাপক সাড়া পেলেন তিনি।

এছাড়াও একাধিকবার মডেল হয়েছেন গ্রামীণফোন, আড়ং ও ভেজলিন লোশনের বিলবোর্ডে।

অদম্য মেধাবী এই অভিনেত্রী নিজের দারুণ সব কাজের মাধ্যমে নিজেকে নিয়ে গেছেন অনন্য উচ্চতায়। দৃঢ় প্রত্যয়ে হাঁটছেন স্বপ্নের পথে- একই সঙ্গে প্রতিনিয়ত ছাড়িয়ে যাচ্ছেন নিজেকেই নিজে।

সূত্র: প্রিয়াংকা জামানের আইডি।

Please Share This Post in Your Social Media

এ ক্যাটাগরির আরো নিউজ...