1. mostafa0192@gmail.com : admin :
মিরপুরে এতিম শিশুদের মাঝে অমুবাচা’র কম্বল বিতরণ - আলোকিত খবর
  • E-paper
  • English Version
  • বুধবার, ০৮ ফেব্রুয়ারী ২০২৩, ১০:৫২ পূর্বাহ্ন

শিরোনাম :
ভেড়ামারা সরকারি কলেজে চুরি আমি চাঁদাবাজ নই, আমার বিরুদ্ধে ষড়যন্ত্র করা হয়েছে : যুবলীগ নেতা আতিক নরসিংদীতে মেঘনার পাড়ে বাউল সাধকদের পদচারণায় মুখোর ঐতিহ্যবাহী বাউল মেলা রায়পুরায় বিশেষ চাহিদা সম্পন্ন শিশুদের ক্রীড়া প্রতিযোগিতা রায়পুরায় জাতীয় প্রেসক্লাবের সভাপতি ফরিদা ইয়াসমিনের অর্থায়নে শীত বস্ত্র বিতরণ রায়পুরা উপজেলা মডেল কো-অপারেটিভ ক্রেডিট ইউনিয়নের ৬ষ্ট বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত স্মার্ট বাংলাদেশ গড়তে স্মার্টশিক্ষা প্রতিষ্ঠান প্রয়োজন : আনোয়ারুল আশরাফ খান রায়পুরায় মাদ্রাসার এতিম শিক্ষার্থীদের মাঝে উপজেলা চেয়ারম্যানের কম্বল বিতরণ লায়ন মুজিব-মুনা বালিকা উচ্চ বিদ্যালয় পরিদর্শনে নেপালের রাষ্ট্রদূত ভৈরবে ১শকেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্য্যব-১৪

মিরপুরে এতিম শিশুদের মাঝে অমুবাচা’র কম্বল বিতরণ

  • প্রকাশকাল : মঙ্গলবার, ৩ জানুয়ারী, ২০২৩
  • ১৬ সময়

নিজস্ব প্রতিনিধি:

‘মানুষ মানুষের জন্য, জীবন জীবনের জন্য, একটু সহানুভূতি কি মানুষ পেতে পারে না’ এই প্রতিপাদ্যে মিরপুরের মা’হাদুত তাওফিজ ইন্টারন্যাশনাল মাদরাসায় এতিম শিশুদের মাঝে কম্বল বিতরণ করেন ক্রাইম প্রতিদিন পত্রিকার সম্পাদক; অপরাধ মুক্ত বাংলাদেশ চাই (অমুবাচা) আন্দোলনের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান মানবতার ফেরিওয়ালা খ্যাত লায়ন এ জেড এম মাইনুল ইসলাম পলাশ।

সোমবার (২জানুয়ারী) দুপুরে মাদ্রাসার শিশুদের সাথে দুপুরের খাবার শেষ করে এতিমের হাতে কম্বলগুলো তুলে দেন তিনি।
এ সময় মানবতার ফেরিওয়ালা লায়ন এ জেড এম মাইনুল ইসলাম পলাশ বলেন, দীর্ঘ ১৫ বছর যাবত আমি মানুষের কল্যানে সাধ্য অনুযায়ী কাজ করে আসছি। কারন আমি মনে করি ‘মানুষ মানুষের জন্য, এটাই হোক মানুষের ধর্ম’। দোয়া করবেন মৃত্যুর আগ মুহূর্ত পর্যন্ত যেন মানব সেবা করে যেতে পারি।

তিনি আরো বলেন, উক্ত কার্যক্রমে যারা সহায়তা করেছেন তাদের কাছে আমি কৃতজ্ঞ। বিশেষ করে, নাজমা সুলতানা, হায়দার আলী, সালাউদ্দিন আহমেদ; কবিতা ইয়াকুব, ফরহাদ হোসেন, কামাল হোসেন, খোরশেদ আলম, সাগর আহমেদ, গ্যাস উদ্দিন, শরিফ হোসেন, জহিরুল ইসলাম, মোস্তফা কামাল, মহসিন হোসেন, নজরুল ইসলাম টুটুল, শেখ মনিরুল হাসান, নাইমুল ইসলাম, মাসুদ রানা, মোঃ কামরুজ্জামান, আজিজুর রহমান, সেলিম হোসেন, মরিয়ম আক্তার, লিটন খাঁন, শাকিল হোসেন, হাসিনা আক্তার, আসমাউল হক শিমু।

এসময় উপস্থিত ছিলেন, মিরপুর ১০ নম্বর মসজিদ-ই-বায়তুল মামুর ইমাম ও খতিব এবং উক্ত মাদ্রাসার প্রতিষ্ঠাতা মোহতালিম মুহাম্মদ আজিজুর রহমান, বিশিষ্ট ব্যবসায়ী মোঃ ফারুক হোসেন; মোঃ শরীফ হোসেন এবং ক্রাইম প্রতিদিন পত্রিকার স্টাফ রিপোর্টার মোঃ সালাউদ্দিন আহমেদ প্রমুখ।

Please Share This Post in Your Social Media

এ ক্যাটাগরির আরো নিউজ...