1. mostafa0192@gmail.com : admin :
মুসল্লিদের ভোগান্তি কমাতে ইপিজেড-আশুলিয়া-টঙ্গী সড়ক বন্ধ - আলোকিত খবর
  • E-paper
  • English Version
  • বুধবার, ০৮ ফেব্রুয়ারী ২০২৩, ০৮:৫৯ পূর্বাহ্ন

শিরোনাম :
ভেড়ামারা সরকারি কলেজে চুরি আমি চাঁদাবাজ নই, আমার বিরুদ্ধে ষড়যন্ত্র করা হয়েছে : যুবলীগ নেতা আতিক নরসিংদীতে মেঘনার পাড়ে বাউল সাধকদের পদচারণায় মুখোর ঐতিহ্যবাহী বাউল মেলা রায়পুরায় বিশেষ চাহিদা সম্পন্ন শিশুদের ক্রীড়া প্রতিযোগিতা রায়পুরায় জাতীয় প্রেসক্লাবের সভাপতি ফরিদা ইয়াসমিনের অর্থায়নে শীত বস্ত্র বিতরণ রায়পুরা উপজেলা মডেল কো-অপারেটিভ ক্রেডিট ইউনিয়নের ৬ষ্ট বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত স্মার্ট বাংলাদেশ গড়তে স্মার্টশিক্ষা প্রতিষ্ঠান প্রয়োজন : আনোয়ারুল আশরাফ খান রায়পুরায় মাদ্রাসার এতিম শিক্ষার্থীদের মাঝে উপজেলা চেয়ারম্যানের কম্বল বিতরণ লায়ন মুজিব-মুনা বালিকা উচ্চ বিদ্যালয় পরিদর্শনে নেপালের রাষ্ট্রদূত ভৈরবে ১শকেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্য্যব-১৪

মুসল্লিদের ভোগান্তি কমাতে ইপিজেড-আশুলিয়া-টঙ্গী সড়ক বন্ধ

  • প্রকাশকাল : শুক্রবার, ১৩ জানুয়ারী, ২০২৩
  • ১০ সময়

মোঃ শান্ত খান, ঢাকা জেলা প্রতিনিধি:

বিশ্ব ইজতেমার প্রথম পর্ব সামনে রেখে ইপিজেড-আশুলিয়া-টঙ্গী সড়ক বন্ধ করে দিয়েছে প্রশাসন। মুসল্লিদের ভোগান্তি কমাতে এবং যানজট এড়াতে এই পদক্ষেপ নেয়া হয়েছে।

১২ জানুয়ারি, বৃহস্পতিবার সকাল থেকেই ইপিজেড-আশুলিয়া-টঙ্গী সড়কের প্রবেশমুখ বাইপাইল এলাকায় ট্রাফিক পুলিশের রেকার ট্রাক দিয়ে সড়ক বন্ধ করে দেয়া হয়।

বাইপাইল ট্রাফিক পুলিশের পরিদর্শক (টিআই) মো. জাহিদ হোসেন গণমাধ্যমকে বলেন, ইজতেমার কারণে এই সড়কটিতে চাপ বেড়ে যাওয়ায় মুসল্লিদের যেতে সমস্যা হচ্ছে। তাই আপাতত সড়কটি বন্ধ করে দেয়া হয়েছে। বেড়িবাঁধ ও কামারপাড়ার দিকে চাপ কমে গেলে সড়ক স্বাভাবিক করে দেওয়া হবে।

Please Share This Post in Your Social Media

এ ক্যাটাগরির আরো নিউজ...