1. [email protected] : admin :
  2. [email protected] : বার্তা বিভাগ : বার্তা বিভাগ
রবিবার, ১০ ডিসেম্বর ২০২৩, ০৪:৪১ অপরাহ্ন
শিরোনাম :
নরসিংদীতে নিবার্চনী আচরণ বিধি ভঙ্গের অভিযোগে জেলা ছাত্রলীগ সভাপতি গ্রেফতার কুমিল্লার ১১টি আসনে ১২১ প্রার্থীর মনোনয়নপত্র জমা কিশোরগঞ্জ-৬ আসনে ইসলামী ফ্রন্ট থেকে মনোনয়নপত্র জমা দিলেন মোহাম্মদ রুবেল নরসিংদীর শিবপুরে নিরাপদ সড়ক চাই এর ৩০তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন জাকের পার্টির মনোনয়নপত্র দাখিল করেছেন সাংবাদিক মোঃ ফয়সাল আবদুল্লাহ নরসিংদী প্রেস ক্লাবের নবনির্বাচিত সভাপতি নূরুল ইসলাম, সম্পাদক মোবারক হোসেন দ্বাদশ জাতীয় নির্বাচনের তফসিল ঘোষনা: ৭ জানুয়ারি ভোট রায়পুরায় ঘর ভেঙে মালামাল লুটপাটের অভিযোগে সংবাদ সম্মেলন রায়পুরায় মোহনা টেলিভিশনের ১৪তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ঘোড়াশাল-পলাশ ইউরিয়া সার কারখানা উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী

যশোরে ভোক্তা-অধিকার সংরক্ষণ অধিদপ্তরের অভিযান; ২ প্রতিষ্ঠানকে অর্থদন্ড

  • প্রকাশকাল : মঙ্গলবার, ১৫ নভেম্বর, ২০২২
  • ২৭ সময়

সুমন হোসেন, নিজস্ব প্রতিবেদক, যশোর:

যশোরের শার্শায় জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের অভিযানে ২টি প্রতিষ্ঠানে ৩০ হাজার টাকা জরিমানা আদায় করা হয়েছে।

মঙ্গলবার (১৫ নভেম্বর) সকালে শার্শার রামপুর বাজার এলাকায় ২টি বেকারীতে এই অভিযান পরিচালনা করা হয়।

জরিমানাকৃত প্রতিষ্ঠান গুলো হলো, সরদার বেকারির খাবারে ক্ষতিকর শিল্প লবণ, সাল্টু ও স্যাকারিন ব্যবহার এবং নোংরা ও অস্বাস্থ্যকর পরিবেশে খাবার উৎপাদন ও প্রক্রিয়াকরণ করার দায়ে ১৫ হাজার টাকা ও একই এলাকার আল আমিন বেকারির খাবারে ক্ষতিকর শিল্প লবণ ও স্যাকারিন ব্যবহার এবং নোংরা ও অস্বাস্থ্যকর পরিবেশে খাবার উৎপাদন ও প্রক্রিয়াকরণ করার দায়ে ১৫ হাজার টাকা জরিমানা করে তা আদায় করা হয়েছে। দুটি বেকারির কোনোটিই বিএসটিআই-এর লাইসেন্স সংগ্রহ করেননি বলে জানা গেছে।

ভোক্তা অধিকার অধিদপ্তরের এই বাজার তদারকিকালে জব্দকৃত শিল্প লবণ ধ্বংস করা হয় এবং বেকারি মালিককে ১৫ দিনের মধ্যে কারখানার পরিবেশ মানসম্মত এবং সকল প্রয়োজনীয় কাগজপত্র হালনাগাদ করার নির্দেশনা দেওয়া হয়েছে।

অভিযানটি পরিচালনা করেন জাতীয় ভোক্তা-অধিকার সংরক্ষণ অধিদপ্তরের যশোর জেলা কার্যালয়ের সহকারী পরিচালক মোঃ ওয়ালিদ বিন হাবিব।

সার্বিক সহযোগিতা করেন ক্যাব সদস্য মোঃ আব্দুর রকিব সরদার এবং জেলা পুলিশের একটি চৌকস টিম। জনস্বার্থে এরূপ অভিযান চলমান থাকবে বলে জানান কতৃপক্ষ।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো নিউজ...
© All rights reserved © 2013 alokitokhobor.com
Theme Customized By Khan IT Host