Headline :
নওগাঁর আত্রাইয়ে ঐতিহাসিক মুজিবনগর দিবস পালিত ডিএমপি অতিরিক্ত উপ-পুলিশ কমিশনারে বিরুদ্ধে অপপ্রচারের প্রতিবাদে সংবাদ সম্মেলন রায়পুরায় দুইপক্ষের সংঘর্ষে গুলিবিদ্ধে ১জন নিহত, আহত ১০ একতারা বর্ষবরণ উৎসবে সম্মাননা পদক পেলেন ৬ নারী উদ্যোক্তা বেলাবতে বাংলা নববর্ষ ১৪৩১ উদযাপন নওগাঁর আত্রাইয়ে ১লা বৈশাখ বাংলা নববষ পালিত ঈদের জামাতে জাতির কল্যাণ ও যুদ্ধবিধ্বস্ত ফিলিস্তিনিদের জন্য বিশেষ দোয়া মিজান মালিকের ঈদের গান মায়া নিয়ে এলেন পারভীন লিসা রায়পুরায় বিএনপির সহস্রাধিক নেতাকর্মী নিয়ে কেন্দ্রীয় নেতা ইঞ্জিনিয়ার আশরাফের ইফতার মাহফিল রায়পুরায় ৫শতাধিক দু:স্থ্য অসহায়কে শাড়ী-লুঙ্গি দিলেন এমপি ফরিদা ইয়াছমিন
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৩:১৬ পূর্বাহ্ন

যশোরে ভোক্তা-অধিকার সংরক্ষণ অধিদপ্তরের অভিযান; ২ প্রতিষ্ঠানকে অর্থদন্ড

Reporter Name / ৪৬ Time View
Update : মঙ্গলবার, ১৫ নভেম্বর, ২০২২

সুমন হোসেন, নিজস্ব প্রতিবেদক, যশোর:

যশোরের শার্শায় জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের অভিযানে ২টি প্রতিষ্ঠানে ৩০ হাজার টাকা জরিমানা আদায় করা হয়েছে।

মঙ্গলবার (১৫ নভেম্বর) সকালে শার্শার রামপুর বাজার এলাকায় ২টি বেকারীতে এই অভিযান পরিচালনা করা হয়।

জরিমানাকৃত প্রতিষ্ঠান গুলো হলো, সরদার বেকারির খাবারে ক্ষতিকর শিল্প লবণ, সাল্টু ও স্যাকারিন ব্যবহার এবং নোংরা ও অস্বাস্থ্যকর পরিবেশে খাবার উৎপাদন ও প্রক্রিয়াকরণ করার দায়ে ১৫ হাজার টাকা ও একই এলাকার আল আমিন বেকারির খাবারে ক্ষতিকর শিল্প লবণ ও স্যাকারিন ব্যবহার এবং নোংরা ও অস্বাস্থ্যকর পরিবেশে খাবার উৎপাদন ও প্রক্রিয়াকরণ করার দায়ে ১৫ হাজার টাকা জরিমানা করে তা আদায় করা হয়েছে। দুটি বেকারির কোনোটিই বিএসটিআই-এর লাইসেন্স সংগ্রহ করেননি বলে জানা গেছে।

ভোক্তা অধিকার অধিদপ্তরের এই বাজার তদারকিকালে জব্দকৃত শিল্প লবণ ধ্বংস করা হয় এবং বেকারি মালিককে ১৫ দিনের মধ্যে কারখানার পরিবেশ মানসম্মত এবং সকল প্রয়োজনীয় কাগজপত্র হালনাগাদ করার নির্দেশনা দেওয়া হয়েছে।

অভিযানটি পরিচালনা করেন জাতীয় ভোক্তা-অধিকার সংরক্ষণ অধিদপ্তরের যশোর জেলা কার্যালয়ের সহকারী পরিচালক মোঃ ওয়ালিদ বিন হাবিব।

সার্বিক সহযোগিতা করেন ক্যাব সদস্য মোঃ আব্দুর রকিব সরদার এবং জেলা পুলিশের একটি চৌকস টিম। জনস্বার্থে এরূপ অভিযান চলমান থাকবে বলে জানান কতৃপক্ষ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category

আমাদের ইউটিউব চ্যানেল