Headline :
নওগাঁর আত্রাইয়ে ঐতিহাসিক মুজিবনগর দিবস পালিত ডিএমপি অতিরিক্ত উপ-পুলিশ কমিশনারে বিরুদ্ধে অপপ্রচারের প্রতিবাদে সংবাদ সম্মেলন রায়পুরায় দুইপক্ষের সংঘর্ষে গুলিবিদ্ধে ১জন নিহত, আহত ১০ একতারা বর্ষবরণ উৎসবে সম্মাননা পদক পেলেন ৬ নারী উদ্যোক্তা বেলাবতে বাংলা নববর্ষ ১৪৩১ উদযাপন নওগাঁর আত্রাইয়ে ১লা বৈশাখ বাংলা নববষ পালিত ঈদের জামাতে জাতির কল্যাণ ও যুদ্ধবিধ্বস্ত ফিলিস্তিনিদের জন্য বিশেষ দোয়া মিজান মালিকের ঈদের গান মায়া নিয়ে এলেন পারভীন লিসা রায়পুরায় বিএনপির সহস্রাধিক নেতাকর্মী নিয়ে কেন্দ্রীয় নেতা ইঞ্জিনিয়ার আশরাফের ইফতার মাহফিল রায়পুরায় ৫শতাধিক দু:স্থ্য অসহায়কে শাড়ী-লুঙ্গি দিলেন এমপি ফরিদা ইয়াছমিন
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০২:২১ পূর্বাহ্ন

রাঙামাটি জেলার শ্রেষ্ঠ ইউএনও নির্বাচিত কাপ্তাইয়ের মুনতাসির জাহান

Reporter Name / ৪৭ Time View
Update : মঙ্গলবার, ২৭ সেপ্টেম্বর, ২০২২

মোঃ সুমন, রাঙ্গামাটি:

কাপ্তাই জাতীয় প্রাথমিক শিক্ষা সপ্তাহে রাঙামাটি জেলার মধ্যে শ্রেষ্ঠ উপজেলা নির্বাহী কর্মকর্তা ( ইউএনও) নির্বাচিত হয়েছেন কাপ্তাই উপজেলা নির্বাহী কর্মকর্তা মুনতাসির জাহান।

মঙ্গলবার এই তথ্য নিশ্চিত করা হয়েছে।

প্রসঙ্গতঃ ২০২০ সালের ৪ আগস্ট কাপ্তাই উপজেলা নির্বাহী কর্মকর্তা মুনতাসির জাহান কাপ্তাইয়ে ইউএনও হিসাবে যোগদান করেন। যোগদানের পর হতে তিনি বিশেষ করে শিক্ষাক্ষেত্রে অনেক কাজ করেছেন। প্রত্যন্ত ও দূর্গম এলাকায় যেখানে ইতোপূর্বে কোনো কর্মকর্তা যাননি, সেখানে নারী হয়েও স্কুলসমূহ ভিজিট করেছেন।দেশপ্রেমে জাগ্রত করার লক্ষ্যে গ্রীষ্ম, বর্ষায় ব্যবহারের লক্ষ্যে শিক্ষার্থীদের জন্য দিয়েছেন লালসবুজ ছাতা, ঝরে পড়া রোধ করতে বাচ্চাদের জন্য ব্যবস্থা করেছেন টিফিন বক্স, ওয়াটার পট, স্কুলব্যাগের।কোনো প্রকল্প ভিজিটে গেলেই নেমে পড়েন প্বার্শবর্তী স্কুলে। করোনাকালীন লকডাউনের পরে যখন স্কুল খোলা শুরু হয়েছে, সেসময় স্কুলের সামনে স্থাপন করে দিয়েছেন হ্যান্ড ওয়াশিং ব্লক।

পুরস্কারের জন্য মনোনীত ইউএনও বলেন, নিঃসন্দেহে যে কোনো পুরস্কার প্রাপ্তি আনন্দের সেইসাথে দায়িত্ববোধ বেড়ে যাওয়ার একটা বিষয় ও থাকে। আমি আমার যথাসাধ্য চেষ্টা করে যাবো, দূর্গম এ অঞ্চলসমুহে শিক্ষা সেক্টরে যেন আমরা সারাদেশের সাথে কম্পিট করতে পারি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category

আমাদের ইউটিউব চ্যানেল